scorecardresearch

কার্তিকের ক্যাচ ধরেই শুয়ে পড়লেন জাদেজা, ভাইরাল ছবির নেপথ্য রহস্য ফাঁস, দেখুন ভিডিও

দীনেশ কার্তিক ক্রমশই ভয়ঙ্কর হয়ে ওঠার ইঙ্গিত দিচ্ছিলেন। সেই সময়েই তাঁকে ক্যাচ নিয়ে ফেরান রবীন্দ্র জাদেজা।

কার্তিকের ক্যাচ ধরেই শুয়ে পড়লেন জাদেজা, ভাইরাল ছবির নেপথ্য রহস্য ফাঁস, দেখুন ভিডিও

নভি মুম্বইয়ের ডিওয়াই পাতিল স্টেডিয়ামে চলতি মেগা আইপিএলে প্ৰথম জয় পেল চেন্নাই সুপার কিংস। আর দীনেশ কার্তিকের ক্যাচ তালুবন্দি করে জয় নিশ্চিত করলেন অধিনায়ক জাদেজা। দীনেশ কার্তিক ক্রমশই ভয়ঙ্কর হয়ে উঠছিলেন। সেই সময়েই জাদেজার ক্যাচে যবনিকাপাত। মহার্ঘ্য ক্যাচের পরে জাদেজার চোখে মুখে ফুটে উঠল অদ্ভুত প্রশান্তি।

আরও পড়ুন: ক্রিকেটের জন্য একসময় ছেলেকে মারধোর করতেন! সেই পুত্রের কীর্তিতেই গর্বিত নাপিত-বাবা

কার্তিকের ক্যাচ ধরেই মাঠে শুয়ে পড়লেন জাদেজা। তারকা অলরাউন্ডারের এক আনন্দের সেলিব্রেশন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। টানা চার ম্যাচে হারের পরে এই প্ৰথম জয়ের স্বাদ পেল চেন্নাই। অধিনায়ক হিসেবে এটাই আইপিএলে জাদেজার প্ৰথম জয়।

আর প্ৰথম এই জয় জাদেজা উৎসর্গ করলেন স্ত্রীকে। ম্যাচের পরে পুরস্কার বিতরণী সভায় জাদেজা বলে যান, “এই প্ৰথমবার ক্যাপ্টেন হিসাবে আইপিএলে জিতলাম। এই জয় স্ত্রীকে উৎসর্গ করতে চাই। কারণ প্ৰথম জয় সবসময়েই স্পেশ্যাল। আগের চার ম্যাচে আমরা জয়ের সীমানায় পৌঁছতে পারিনি। যদিও দল হিসেবে নিজেদের যোগ্যতা প্রমাণ করেছিলাম।”

ব্যাট হাতে ঝড় তুলে সিএসকেকে জয়ে ফিরতে সাহায্য করে শিবম দুবে এবং রবিন উথাপ্পার বিষ্ফোরক ৯৫ এবং ৮৮ রানের ইনিংস। প্ৰথমে ব্যাট করে সিএসকে ২০ ওভারে চার উইকেট হারিয়ে ২১৫ তুলেছিল। আরসিবির হয়ে দুই উইকেট নেন ওয়ানিন্দু হাসারাঙ্গা।

আরসিবি সেই বিশাল রান তাড়া করে ২০ ওভারে ১৯৩-এর বেশি তুলতে পারেনি। ম্যাচে তিন উইকেট নেন জাদেজা। পেসার মহেশ থিকাসানা চার উইকেট দখল করেন। ৯৫ রানের দুরন্ত ইনিংসের সৌজন্যে ম্যাচের সেরা হয়েছেন শিভম দুবে।

Stay updated with the latest news headlines and all the latest Ipl news download Indian Express Bengali App.

Web Title: Ipl 2022 ravindra jadejas celebration after taking catch of dinesh karthik goes viral watch video