scorecardresearch

বড় খবর

বল হাতে ম্যাজিক দেখান! সেই পেসারকেই মুম্বই ইন্ডিয়ান্স নিল সূর্যকুমারের বদলে

সূর্যকুমার যাদবের পরিবর্ত হিসাবে মুম্বই ইন্ডিয়ান্স আকাশ মাদওয়ালকে সই করালো। চোটের জন্য ছিটকে গিয়েছেন সূর্যকুমার যাদব।

বল হাতে ম্যাজিক দেখান! সেই পেসারকেই মুম্বই ইন্ডিয়ান্স নিল সূর্যকুমারের বদলে

গ্রুপ পর্বে বাকি দুই ম্যাচ। তার আগে মুম্বই ইন্ডিয়ান্স জানিয়ে দিল সূর্যকুমার যাদবের পরিবর্ত হিসাবে তারা সই করাচ্ছে উত্তরাখণ্ডের পেসার আকাশ মাদওয়ালকে। চোটের কারণে গোটা আইপিএল থেকেই ছিটকে গিয়েছিলেন সূর্যকুমার যাদব। আকাশ মুম্বই স্কোয়াডের সঙ্গে আগে থেকেই নেট বোলার হিসাবে যুক্ত ছিলেন।

সোমবার মুম্বই ইন্ডিয়ান্স ফ্র্যাঞ্চাইজি থেকে সরকারি বিবৃতিতে জানিয়ে দেওয়া হয়, “সূর্যকুমার যাদবের পরিবর্ত হিসাবে আকাশ মাদওয়ালকে সই করানো হচ্ছে। দলের সাপোর্ট স্টাফ হিসেবে মুম্বই ইন্ডিয়ান্স স্কোয়াডের সঙ্গে আগে থেকেই যুক্ত ছিলেন আকাশ। আপাতত ২০২২-এর বাকি মরসুমের জন্য চুক্তিবদ্ধ হচ্ছেন তিনি।”

আরও পড়ুন: বল যেন বারুদ! জাতীয় দলে এই তারকাকেই চাইছেন সৌরভ, করলেন জোরালো সওয়াল

“আকাশ মাদওয়াল ডান হাতি ফাস্ট বোলার। ২০১৯-এ অভিষেকের পর উত্তরাখণ্ডের হয়ে তিন ফরম্যাটের ক্রিকেটেই অংশ নিয়েছেন তিনি। মুম্বইয়ের প্রি-সিজন ক্যাম্পে যোগ দেওয়ার জন্য আকাশকে আগেই বেছে নেওয়া হয়েছিল। বল হাতে নিজের দক্ষতা প্রদর্শন করেছেন। তারপরই মুম্বইয়ের মূল স্কোয়াডে যোগদান করানো হল।”

মাদওয়াল উত্তরাখণ্ডের হয়ে ঘরোয়া ক্রিকেটে অংশ নেন। ২৮ বছরের তারকা এখনও পর্যন্ত ছয়টা প্ৰথম শ্রেণির, ১১টি লিস্ট-এ এবং ১৫টি টি২০ ম্যাচ খেলেছেন। টি২০-তে তিনি ১৫ ম্যাচে ১৫ উইকেট নিয়েছেন। ইকোনমি রেট ৭.৫৫।

গত সপ্তাহে বাঁ হাতের মাসলে চোট পেয়ে ছিটকে গিয়েছেন তারকা ব্যাটসম্যান সূর্যকুমার যাদব। ৮ ম্যাচে ৩০৩ রান করেছিলেন। মুম্বইয়ের হতাশার মরশুমে তিনি অবশ্য নিজের ফর্মেই খেলছিলেন।

আরও পড়ুন: IPL শেষ নাইট সুপারস্টারের! বিপর্যস্ত KKR-এ শুরু হয়ে গেল ভগবানকে ডাকা

মঙ্গলবার মুম্বই ওয়াংখেড়েতে সানরাইজার্স হায়দরাবাদের মুখোমুখি হচ্ছে। শনিবার ওয়াংখেড়েতেই শেষ ম্যাচে মুম্বই খেলবে দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে। পাঁচবারের টুর্নামেন্ট চ্যাম্পিয়নরা এবার লিগে বর্তমানে ১০ নম্বরে রয়েছে। শেষ স্থান অর্জন করা কার্যত নিশ্চিত করে ফেলেছে তারকা খচিত ফ্র্যাঞ্চাইজি।

এর আগে মুম্বই ইন্ডিয়ান্স পরিবর্ত হিসাবে সই করিয়েছিল ট্রিস্টান স্টাবস এবং কুমার কার্তিকেয়কে। যথাক্রমে টাইমাল মিলস এবং আর্শাদ খানের বদলে।

Stay updated with the latest news headlines and all the latest Ipl news download Indian Express Bengali App.

Web Title: Ipl 2022 uttarakhand seamer akash madhwal replaces injured suryakumar yadav in mumbai indians