scorecardresearch

বড় খবর

বিতর্কিত আউটের শিকার কোহলি! গনগনে মেজাজে মাঠ ছাড়লেন মহাতারকা, দেখুন ভিডিও

IPL 2022: ৩৬ বলে ৪৮ করার পরে মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে বিতর্কিত আউট হতে হল বিরাট কোহলিকে।

ব্যাটে সেভাবে রানের মধ্যে নেই। তবে কোহলিকে বেশ ভালো ছন্দে ব্যাট করছিলেন মুম্বই ইন্ডিয়ান্সের বিপক্ষে। ৩৬ বলে ৪৮ করে হাফসেঞ্চুরি করার দোরগোড়ায় পৌঁছে গিয়েছিলেন তিনি। সেই সঙ্গে দলকে জিতিয়ে তিনি মাঠ ছাড়বেন, এমনটাই ধরে নেওয়া হয়েছিল।

তবে ম্যাচ শেষ হওয়ার মাত্র কয়েক বল আগে কোহলিকে দুর্ভাগ্যজনকভাবে আউট হয়ে প্যাভিলিয়নে ফিরতে হয়। বিতর্কিত আউটের পরেই কোহলিকে দেখা যায়, রাগে গজগজ করতে করতে মাঠ ছাড়ছেন। কোহলি আউট হওয়ার কয়েক বল পরেই আরসিবি ম্যাচ ফিনিশ করে দেয়।

আরও পড়ুন: ধোনির ওপরেও মেজাজ হারান শাস্ত্রী! পাকিস্তান ম্যাচের পুরোনো ঘটনায় হইচই ফেললেন নিজেই

দেওয়াল্ড ব্রেভিসকে আক্রমণে এনেছিলেন ক্যাপ্টেন রোহিত শর্মা। আর আইপিএল কেরিয়ারের প্ৰথম বলেই কিংবদন্তিকে আউট করে দেন ব্রেভিস। লেন্থ ডেলিভারি আছড়ে পড়েছিল কোহলির ফ্রন্টফুটে। তারপরেই আম্পায়ার লেগ বিফোরের আবেদনে সাড়া দিয়ে দেন। কোহলি রিভিউ নিলে দেখা যায়, প্যাডে বল লাগার আগে ব্যাটের কানা স্পর্শ করেছে। যদিও তৃতীয় আম্পায়ার মনে করেছেন বলে প্যাডে এবং ব্যাটে একই সময়ে স্পর্শ করেছে। এই বিষয়ে কোনও গ্রহণযোগ্য প্রমাণ না থাকায় তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্ত মেনে হন বাধ্য হয় আরসিবি। এই ঘটনাই ক্ষিপ্ত করে তোলে কোহলিকে।

এই ঘটনার পরে অনেক ক্রিকেট বিশেষজ্ঞই কোহলির পাশে দাঁড়িয়েছেন। প্রাক্তন ক্রিকেটার আকাশ চোপড়া যেমন জানিয়েছেন, “ব্যাট এবং প্যাডে একই সময় বল স্পর্শ করে ধরে নেওয়া হয় বলে প্রাথমিকভাবে ব্যাটে লেগেছে। বেনিফিট অফ ডাউট ব্যাটসম্যানকে দেওয়া হয়।”

স্টার স্পোর্টসে ধারাভাষ্যকার হিসাবে উপস্থিত থাকা নিক নাইট আবার বলে দিলেন, “প্ৰথমে ব্যাটেই লেগেছিল। আমি হলে নট আউট দিতাম। কমেন্ট্রি বক্স থেকেও দেখতে পাচ্ছি, ব্যাটের কানায় লেগেছিল।”

কোহলির আউট অবশ্য ম্যাচে কোনও প্রভাব ফেলেনি। কারণ, দু-বলের মধ্যেই ম্যাক্সওয়েল আরসিবির রান চেজ সম্পূর্ণ করে ফেলে।

Stay updated with the latest news headlines and all the latest Ipl news download Indian Express Bengali App.

Web Title: Ipl 2022 virat kohli fumes after given out lbw controversially against mumbai indians