বড় খবর

ধোনিকে ব্যঙ্গ করে রোষের মুখে পাঠান, ফের দিলেন জবাব

পাঠান শেষবার আন্তর্জাতিক ক্রিকেট খেলেন ২০১২ সালে। তারপর থেকে ঘরোয়া ক্রিকেট ও আইপিএলেই অংশ নিচ্ছিলেন তিনি।

ধোনিকে নিয়ে ইঙ্গিতপূর্ণ টুইট করেছিলেন ইরফান পাঠান। তারপরেই ধোনি ভক্তদের রোষের মুখে পড়েন প্রাক্তন এই তারকা। তবে রণে এত সহজে ভঙ্গ দিতে রাজি নন পাঠান। ফের একবার তিনি বিদ্রুপাত্মক ভঙ্গিতে নয়া টুইট করেন। যা নিয়ে আবার আলোচনা সর্বত্র।

সোমবার পাঠান নিজের টুইটার একাউন্ট থেকে লেখেন, “সিরফ দো লাইন মে শর ঘুম গ্যয়ে, পুরি কিতাব পড়নে পর চক্কর ভি আয়গা, লাভিং ইট”। যার বঙ্গানুবাদ, “দুই লাইনেই মাথা ঘুরে গেল, পুরো বই পড়লে তো চক্কর দেবে, উপভোগ করছি।”

প্রসঙ্গত, পাঠান প্রথমে একটি টুইট করেন, “কারোর ক্ষেত্রে বয়স কেবল সংখ্যামাত্র। কারোর ক্ষেত্রে আবার দল থেকে বাদ দেওয়ার এক উপায়।” সেই টুইটই আবার শেয়ার করে হরভজন লেখেন, “তোমার সঙ্গে পুরোপুরি ১০০০০০০০ শতাংশ সহমত।” তাঁরা দুজনেই জাতীয় দল থেকে বাদ পড়েছেন। আবার ধোনি ৩৯ বছরেও খেলা চালিয়ে যাচ্ছেন। সেই বিষয়েই ইঙ্গিত করেছিলেন দুই তারকা।

সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে নিজের ফিটনেস নিয়ে স্পষ্টতই সমস্যায় পড়েছিলেন ধোনি। এই বয়সেও ধোনির অধ্যবসায় দেখে অনেকেই যখন প্রশংসা করেছেন, তখন পাঠান-হরভজন সমালোচনা করতে ছাড়েন নি।

আরো পড়ুন: হরভজন, পাঠানের জোড়া আক্রমণ ধোনিকে, বেনজির অপমানে বিদ্ধ মহাতারকা

চলতি বছরের শুরুতেই সমস্ত ধরনের ক্রিকেট থেকে অবসর নেন পাঠান। তবে এখনো অবসরের পথে হাঁটেননি ভাজ্জি। যদিও তিনি শেষবার জাতীয় দলের জার্সিতে খেলেছেন ২০১৬ সালে।

পাঠান শেষবার আন্তর্জাতিক ক্রিকেট খেলেন ২০১২ সালে। তারপর থেকে ঘরোয়া ক্রিকেট ও আইপিএলেই অংশ নিচ্ছিলেন তিনি। সেখানেও মনে রাখার মত পারফরম্যান্স করে জাতীয় দলে ফেরার দাবি জোরালো করতে পারেননি তিনি। হরভজন ২০১৬ সালে সাতটি ম্যাচ খেলেন টিম ইন্ডিয়ার জার্সিতে। তবে হরভজন যে আর জাতীয় দলে ডাক পাবেন না, তা বলাই বাহুল্য।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Irfan pathan again posts cryptic tweet after criticising ms dhoni

Next Story
করোনা টেস্ট এবার মারাদোনার, আশা আশঙ্কায় গোটা বিশ্ব
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com
X