বারবার কেন বিশ্রামে! পাঠান বোমায় ছারখার কোহলি-রোহিত, তীব্র বিতর্কে উত্তাল দেশ

রোহিত-বিরাটকে তীব্র ভাষায় আক্রমণ করলেন ইরফান পাঠান। ব্যাঙ্গাত্মক বার্তা দিলেন টুইটারে।

বারবার কেন বিশ্রামে! পাঠান বোমায় ছারখার কোহলি-রোহিত, তীব্র বিতর্কে উত্তাল দেশ

ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে আসন্ন ওয়ানডে সিরিজের দল ঘোষণা করে দিয়েছে বিসিসিআই। বুধবারই। তবে নির্বাচকদের দলগঠনে সন্তুষ্ট নন জাতীয় দলের একসময়ের তারকা অলরাউন্ডার ইরফান পাঠান। কোনও নাম না করেই টুইটারে লিখে দিলেন, “বিশ্রাম নেওয়ার সময় কেউই ফর্মে ফিরে আসে না।”

ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে সিরিজে বিশ্রামে পাঠানো হয়েছে দলের দুই সিনিয়র তারকা বিরাট কোহলি, রোহিত শর্মাকে। ক্যাপ্টেন এবং ভাইস ক্যাপ্টেন হয়েছেন যথাক্রমে শিখর ধাওয়ান এবং রবীন্দ্র জাদেজা। তবে কোহলি-রোহিতকে বাইরে রাখার পরেই শ্লেষাত্মক টুইট করেন পাঠান।

আইপিএলে দুজনেই চুটিয়ে খেলেছেন। তারপরে ঘরের মাঠে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে পাঁচ ম্যাচের টি২০-তে খেলেননি দুই তারকা। দুজনের জাতীয় দলে প্রত্যাবর্তন ঘটে নতুন করে সূচি ঘোষণা করা ভারত-ইংল্যান্ড সিরিজের পঞ্চম টেস্টে। যে ম্যাচে আবার ভারত হেরে বসেছে ৭ উইকেটে। রোহিত করোনা সংক্রমিত হয়ে খেলতে পারেননি। তবে মাঠে দেখা গিয়েছে বিরাট কোহলিকে। আপাতত দুই তারকাই বৃহস্পতিবার থেকে শুরু হতে চলা সাদা বলের ক্রিকেটে জাতীয় দলের হয়ে নামবেন। রোহিত প্ৰথম টি২০-তে হ্যাম্পশায়ারে খেলবেন। তবে বিরাট খেলবেন দ্বিতীয় টি২০ থেকে। এজবাস্টনে হবে দ্বিতীয় টি২০।

আরও পড়ুন: টিম ইন্ডিয়ার ক্যাপ্টেন এবার ধাওয়ান, রোহিত-কোহলি সকলেই বাইরে

আর কয়েক মাস পরেই টি২০ বিশ্বকাপ। এমন অবস্থায় কোহলির অফ ফর্ম ভালমত ভোগাচ্ছে টিম ইন্ডিয়াকে। এজবাস্টন টেস্টের দুই ইনিংসে কোহলির ‘অবদান’ যথাক্রমে ১১ এবং ২০। আইপিএলেও সেরা ফর্মের আশেপাশে ছিলেন না মহাতারকা। ১৬ ইনিংসে ২২ ৭৩ গড়ে করেছেন মাত্র ৩৪১ রান। আইপিএলে তিনবার গোল্ডেন ডাক-ও করেছেন তারকা। এমন অবস্থায় দুই তারকাকে বিশ্রাম দেওয়া মোটেই ঠিক নয়, বলে মনে করছেন ইরফান পাঠান।

তবে রোহিত-বিরাটের অনুপস্থিতিতে জাতীয় দলের নেতৃত্বের দায়িত্বে আনা হয়েছে শিখর ধাওয়ানকে। জাদেজা হয়েছেন তাঁর ডেপুটি। ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে টি২০ স্কোয়াড এখনও ঘোষণা করা হয়নি। জুলাইয়ের ২২ থেকে শুরু হবে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। তারপরেই ২৯ জুলাই থেকে পাঁচ ম্যাচের টি২০ সিরিজ খেলবে দুই দল।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Irfan pathan cryptic tweet after virat kohli rohit sharma rested for west indies tour

Next Story
আইলিগ চ্যাম্পিয়ন গোকুলামে এবার রজার মিল্লার দেশের বিখ্যাত কোচ! চোখ ধাঁধাবে প্রোফাইল