টিম ইন্ডিয়ার ক্যাপ্টেন এবার ধাওয়ান, রোহিত-কোহলি সকলেই বাইরে

ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজ শেষের পরদিনই বোর্ডের তরফে ঘোষণা করে দেওয়া হল ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে টিম ইন্ডিয়া স্কোয়াড।

টেস্ট সিরিজ মাত্র একদিন আগে সমাপ্ত হয়েছে। টিম ইন্ডিয়া আপাতত ইংল্যান্ডের বিরুদ্ধে সীমিত ওভারের সিরিজের প্রস্তুতি নিচ্ছে। এমন পরিস্থিতিতেই আসন্ন ওয়েস্ট ইন্ডিজ সফরে ওয়ানডে সিরিজের জন্য বোর্ডের তরফে স্কোয়াড ঘোষণা করে দেওয়া হল।

ক্যারিবিয়ান সফরে দ্বিতীয় সারির ভারতীয় দলকে নেতৃত্ব দিতে দেখা যাবে শিখর ধাওয়ানকে। রবীন্দ্র জাদেজাকে ভাইস ক্যাপ্টেন বাছা হয়েছে।

https://platform.twitter.com/widgets.js

দুই দল তিন ম্যাচের ওয়ানডে সিরিজ শুরু করবে পোর্ট অফ স্পেনে। জুলাইয়ের ২২ থেকে ২৭ তারিখ পর্যন্ত হবে তিনটে ম্যাচ। বিরাট কোহলি এবং রোহিত শর্মা দুই তারকাকেই বিশ্রাম দেওয়া হয়েছে। রুতুরাজ গায়কোয়াড, সূর্যকুমার যাদব, শুভমান গিল, শ্রেয়স আইয়ার- সকলকেই রাখা হয়েছে স্কোয়াডে। উইকেটকিপার-ব্যাটসম্যান হিসেবে ক্যারিবীয় সফরে যাচ্ছেন সঞ্জু স্যামসন এবং ঈশান কিষান। আয়ারল্যান্ডের বিরুদ্ধে কয়েকদিন আগেই টি২০-তে দুর্ধর্ষ সেঞ্চুরি করা দীপক হুডাকেও রাখা হয়েছে দলে।

আরও পড়ুন: অশ্রাব্য, কুৎসিত গালি সিরাজ-শার্দূলদের! মাঠ-মাঠের বাইরে চূড়ান্ত নোংরামি ভারতীয়দের সঙ্গে

আয়ারল্যান্ডের বিপক্ষে তো বটেই চলতি ইংল্যান্ড সফরেও সীমিত ওভারের ফরম্যাটে জায়গা পাননি ধাওয়ান। তবে বর্ষীয়ান ওপেনার ওয়েস্ট ইন্ডিজ সফরে যাচ্ছেন নেতা হয়ে।

বিরাট কোহলি, রোহিত শর্মার সঙ্গেই বিশ্রামে পাঠানো হয়েছে জসপ্রীত বুমরা, ঋষভ পন্থদেরও। ভারতের বোলিং বিভাগের দায়িত্বে রাখা হয়েছে জুজবেন্দ্র চাহাল, অক্ষর প্যাটেল, আবেশ খান, মহম্মদ সিরাজ, আর্শদীপ সিংদের।

ওয়েস্ট ইন্ডিজ সফরের জন্য ভারতের ওয়ানডে স্কোয়াড:
শিখর ধাওয়ান, রবীন্দ্র জাদেজা, রুতুরাজ গায়কোয়াড, শুভমান গিল, দীপক হুডা, সূর্যকুমার যাদব, শ্রেয়স আইয়ার, ঈশান কিষান, সঞ্জু স্যামসন, শার্দূল ঠাকুর, জুজবেন্দ্র চাহাল, অক্ষর প্যাটেল, আবেশ খান, প্রসিদ্ধ কৃষ্ণ, মহম্মদ সিরাজ, আর্শদীপ সিং

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: India vs west indies odi team to be lead by shikhar dhawan ravindra jadeja to be his deputy

Next Story
বুন্দেশলিগা জয়ী সুপার স্ট্রাইকার এবার মার্কি হিসাবে ISL-এ! ঘুম উড়বে ডিফেন্ডারদের