মার্কান্ডেকে স্লেজিং ইশান কিষানের! হাসির রোল মাঠেই, দেখুন ভিডিও

দলীপের ফাইনালের খেলা ছিল ইন্ডিয়া গ্রিন বনাম রেড দলের। সেই ম্যাচেই মায়াঙ্ক মার্কাণ্ডেকে স্লেজিং করতে গিয়ে হাসির কাণ্ড করে বসলেন ধোনির রাজ্যেরই উইকেটকিপার। ইন্ডিয়া রেড দলের হয়ে খেলছেন ইশান কিষান।

By: Bangalore  September 5, 2019, 2:44:51 PM

উইকেটের পিছন থেকে স্লেজিং। ঘরোয়া ক্রিকেট হোক বা আন্তর্জাতিক ক্রিকেট- এমন নজির রয়েছে ভুরি ভুরি। গিলক্রিস্ট, ধোনিদের দলে নাম লিখিয়েছেন ঋষভ পন্থও। স্লেজিংয়ে হাতেখড়ি হয়ে গিয়েছে তরুণ ভারতীয় উইকেটকিপারেরও। আন্তর্জাতিক দলে এখনও সুযোগ না পাওয়া ইশান কিষান আবার ঘরোয়া ক্রিকেটেও সেই ট্রেন্ড চালু করে দিলেন। দলীপ ট্রফি ফাইনালে ইশানের কীর্তি নজর কেড়ে নিয়েছে ক্রিকেট দুনিয়ার।

বুধবারেই দলীপের ফাইনালের খেলা ছিল ইন্ডিয়া গ্রিন বনাম রেড দলের। সেই ম্যাচেই মায়াঙ্ক মার্কাণ্ডেকে স্লেজিং করতে গিয়ে হাসির কাণ্ড করে বসলেন ধোনির রাজ্যেরই উইকেটকিপার। ইন্ডিয়া রেড দলের হয়ে খেলছেন ইশান কিষান। ইশানের স্লেজিং সামলাতে হল ইন্ডিয়া গ্রিণ দলের আট নম্বর ব্যাটসম্যান মার্কাণ্ডেকে। প্রথম দিনের শেষে মার্কান্ডে ৩২ রানে ব্যাটিং করছিলেন। ব্যাট করার সময়েই তাঁকে অস্বস্তি উপহার দিলেন ইশান। যেভাবে স্লেজিং করলেন ঝাড়খণ্ডের উইকেটকিপার তা শুনে হেসে ফেললেন তিনিও। আর ধারাভাষ্যকারদেরও নজড় এড়াল না ঘটনাটি।

আরও পড়ুন কোমানিচিকে মুগ্ধ করা দুই বাঙালি ছাত্র-ছাত্রী এবার সাইয়ে

শ্লীলতাহানির অভিযোগে ছাঁটাই বাংলার সাঁতার কোচ, কড়া পদক্ষেপের প্রতিশ্রুতি রিজিজুর

কী হয়েছিল? ফিল্ডিং সাজানোর সময়ে ইশান বলছিলেন, “আরও সামনে চলে আসো। এই প্লেয়ার মারতে পারবে না।” কার্যত ট্রোলিংয়ের সুরেই ইশান মাঠে বলছিলেন, সামনের ক্রিকেটারদের সরিয়ে দেওয়ার ক্ষমতা মার্কান্ডের নেই। মাঠের মধ্যে পালটা বাদানুবাদে জড়ানোর পরিবর্তে এমন ট্রোলিং শুনেই হেসে ফেলেন মায়াঙ্ক। স্লিপে দাঁড়ানো করুণ নায়ারও হাসতে থাকেন মজার স্লেজিং শুনে। তবে স্লেজিং করলেও তা মায়াঙ্কের ইনিংস থেকে ফোকাস সরাতে পারেনি।

প্রথম দিনের শেষে ইন্ডিয়া গ্রিন দল ১৪৭ রান স্কোরবোর্ডে তুলতেই ৮ উইকেট হারিয়ে ফেলেছে। এবং মার্কান্ডেই দলের সর্বোচ্চ স্কোরার। নবম উইকেটে তনভীর উল হকের সঙ্গে ৩৫ রান আরও যোগ করেছেন তিনি।

Read the full article in ENGLISH

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Ishan kishan sledges mayank markande video went viral

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
মুখ পুড়ল ইমরানের
X