বড় খবর

ইস্টবেঙ্গলের হয়ে অভিষেকেই উজ্জ্বল ব্রাইট, নতুন বছরের প্ৰথম ম্যাচেই প্রথম জয় ফাউলারের

ইস্টবেঙ্গল বছরের প্রথম ম্যাচ খেলতে নেমেছিল ওড়িশা এফসির বিপক্ষে। নতুন বছরের প্রথমবার জয় পায় কিনা ফাউলারের দল, সেটাই ছিল দেখার।

ইস্টবেঙ্গল: ৩ (পিকলিংটন, মাঘোমা, ব্রাইট)

ওড়িশা এফসি: ১ (মৌরিসিও)

টানা সাত ম্যাচ জয়হীন থাকার পর অবশেষে ইস্টবেঙ্গল বছরের প্রথম ম্যাচেই জয় পেল। নতুন বছরের প্রথম ম্যাচেই টুর্নামেন্টে প্রথমবার জিতল রবি ফাউলারের ইস্টবেঙ্গল। ওড়িশা এফসিকে ৩-১ গোলে উড়িয়ে দিল লাল হলুদ ব্রিগেড।

গোয়ার তিলক ময়দান স্টেডিয়ামে প্রথমার্ধেই ইস্টবেঙ্গলের হয়ে জোড়া গোল করে যান এন্থনি পিকলিংটন এবং মাঘোমা। দ্বিতীয়ার্ধে ইস্টবেঙ্গলের হয়ে শেষ গোল করেন নতুন রিক্রুট ব্রাইট এনখোবারে। এরপরে সংযোজিত সময়ে ওড়িশা এফসির দিয়েগো মৌরিসিও গোল করলেও তা যথেষ্ট ছিল না।

এদিন ম্যাচ ছিল কার্যত দুই জয়হীন দলের মধ্যে। এই ম্যাচের আগে ওড়িশা এবং ইস্টবেঙ্গল দুই দলই কোনো জয় পায়নি। তবে রবিবারের ম্যাচের পর সেই সমীকরণ বদলে গেল। আপাতত ৮ ম্যাচ খেলে ৪ টে হার এবং তিনটে ড্র এবং এদিনের জয় সমেত ইস্টবেঙ্গলের পয়েন্ট দাঁড়াল ৬। আপাতত ইস্টবেঙ্গল এবং কেরালা ব্লাস্টার্স সমসংখ্যক ম্যাচ খেলে একই পয়েন্ট অর্জন করেছে। তবে গোল পার্থক্যে এগিয়ে কেরালা। ইস্টবেঙ্গল রয়েছে ১০ম স্থানে। ওড়িশাই আপাতত একমাত্র দল যাদের চলতি মরশুমে একটাও জয় নেই। ২ পয়েন্ট নিয়ে ওড়িশা রয়েছে শেষ স্থানে।

ইস্টবেঙ্গল:

দেবজিত মজুমদার, রাজু গায়কোয়াড (অঙ্কিত মুখার্জি), স্কট নেভিল, ড্যানিয়েল ফক্স, বিকাশ জাইরু, মনবীর সিং, মহম্মদ রফিক (লুয়াং), স্টেইনম্যান, পিকলিংটন, জ্যাক মাঘোমা (ব্রাইট এনখোবার), মিলন সিং (হরমনপ্রীত সিং), হাওবাম সিং (সুরচন্দ্র সিং)

ওড়িশা এফসি:
হর্ষদীপ সিং, হেন্দ্রি এন্থনি, গৌরব বোরা, স্টিভেন টেলর, শুভম সারাঙ্গি, জেকব ট্রেট, কোল আলেকজান্ডার, বিনীত রাই, জেরি, ম্যানুয়েল ওনু, দিয়েগো মৌরিসিও

 

আরো পড়ুন: গোমাংস খেয়ে বিপাকে রোহিত এন্ড কোং, ক্ষোভ উগরে দিলেন ভারতীয় ফ্যানরা

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Isl 2020 21 east bengal vs odisha fc match report robbie fowler analysis

Next Story
এই পাক পেসারকে খেলতে গিয়ে কেঁদে ফেলেছিলেন এবিডি, বিস্ফোরক দাবি শোয়েবের
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com