scorecardresearch

উড়ছে সবুজ মেরুন! মেরিনার্সদের হাতে বধ এবার ফেরান্দোর ‘প্রাক্তন’ গোয়া

এফসি গোয়ার বিরুদ্ধে দ্বিতীয় ম্যাচে নেমেছিলেন কোচ ফেরান্দো। প্ৰথম ম্যাচে জয়ের ধারা তিনি বজায় রাখতে পারেন কিনা, সেটাই ছিল দেখার।

এটিকে মোহনবাগান: ২ (রয় কৃষ্ণ, লিস্টন কোলাসো)
এফসি গোয়া: ১ (অর্টিজ)

হাবাস জমানার দুঃস্বপ্ন ভুলে ধীরে ধীরে ঘুরে দাঁড়াচ্ছে এটিকে মোহনবাগান। কোচ হুয়ান ফেরান্দোর কোচিংয়ে টানা দুটো ম্যাচে জয় পেল এটিকে মোহনবাগান। প্ৰথমে নর্থ ইস্টের বিরুদ্ধে জয় পাওয়ার পরে মেরিনার্সরা বুধবার উড়িয়ে দিল ফেরান্দোর সদ্য প্রাক্তন দল এফসি গোয়া। দুই অর্ধে সবুজ মেরুনদের হয়ে গোল করে যান লিস্টন এবং কৃষ্ণ।

প্রথমার্ধে দুরন্ত এটিকে মোহনবাগানের কাছে কার্যত পাত্তাই পায়নি গোয়া। নর্থ ইস্ট ম্যাচের একাদশই অপরিবর্তিত রেখেছিলেন কোচ ফেরান্দো। প্ৰথম থেকেই বৌমাস, কৃষ্ণদের সাঁড়াশি আক্রমণে সমস্যায় পড়ে গোয়া।

আরও পড়ুন: স্প্যানিশ কোচের বদলে স্প্যানিশ কোচই আনছে ইস্টবেঙ্গল! ময়দানের চেনা মুখেই আস্থা

২৩ মিনিটে দুরন্ত গোল করে এটিকেএমবি-কে এগিয়ে দিয়েছিলেন কোলাসো। বক্সের বাইরে থেকে ডান পায়ের জোরালো শটে গোল করে যান কোলাসো। এটাকিং থার্ডে বারবার রয় কৃষ্ণরা চাপ বজায় রেখেছিলেন।

দ্বিতীয়ার্ধে এফসি গোয়াকে আরও বিপদে ফেলে দ্বিতীয় গোল করে যান কৃষ্ণ। বৌমাসের কর্ণার কিক থেকে তোলা বল কৃষ্ণের কাছেই পড়ে। সেখান থেকে ব্যবধান বাড়ান ফিজিয়ান তারকা।

আরও পড়ুন: ISL-এ খেলার পরিকাঠামোই নেই ইস্টবেঙ্গলের! বিদায়ের দিনেই ফুঁসে উঠলেন দিয়াজ

দ্বিরিয়ার্ধে রয় কৃষ্ণ এবং হুগো বৌমাসকে তুলে ফেরান্দো নামান ডেভিড উইলিয়ামস এবং জনি কাউকোকে। এর কিছুক্ষণ পরেই গোয়ার হয়ে ব্যবধান কমিয়ে দেন অর্টিজ। বক্সের সামনে বল পেয়ে বাঁ পায়ের তুখোড় শটে গোল করে যান অর্টিজ। অমরিন্দর বল ছুঁয়েও থামাতে পারেননি। এরপরে বাকি সময় এটিকে মোহনবাগান ডিফেন্ডিং করে সময় কাটিয়ে দেয়। চার ম্যাচ অপরাজিত থাকার পরে এই প্ৰথম হার হজম করল গোয়া।

এটিকে মোহনবাগান: অমরিন্দর সিং, আশুতোষ মেহতা, প্রীতম কোটাল, তিরি, শুভাশিস বোস, কার্ল ম্যাকহিউ, দীপক টাংরি, মনবীর সিং, হুগো বৌমাস, লিস্টন কোলাসো

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Isl 2021 atk mohun bagan consecutive win under coach ferrando against fc goa