scorecardresearch

বড় খবর

দুর্ধর্ষ মুম্বইকে রুখে দুরন্ত ইস্টবেঙ্গলের রক্ষণ! দেশিদের নিয়েই বাজিমাত রেনেডির

জয় নেই লাল হলুদে। কোচ বদল হয়েছে। রেনেডি সিং মুম্বইয়ের বিরুদ্ধে অঘটন ঘটাতে পারেন কিনা, সেদিকে নজর ছিল।

ইস্টবেঙ্গল: ০
মুম্বই সিটি এফসি: ০

স্প্যানিশ কোচের হাত থেকে রেনেডি সিংয়ের হাতে ইস্টবেঙ্গল ধীরে ধীরে হলেও ফর্মে ফিরছে ইস্টবেঙ্গল। শক্তিশালী মুম্বই সিটি এফসির বিরুদ্ধে গোলশূন্য ড্র করে ক্লিনশিট ধরে রাখল লাল হলুদ। ম্যাচের আগেই কোচ রেনেডি ইঙ্গিত দিয়েছিলেন চোট-আঘাত এবং সাসপেনশনের কারণে দুই বিদেশিদের নিয়ে দল সাজাতে হবে।

শুক্রবার রেনেডির একাদশে চিমা ছাড়া আর কোনও বিদেশিকেই দেখা গেল না। পেরসেভিচ নির্বাসনে রয়েছেন। টমিস্লাভ হ্যামস্ট্রিংয়ে চোট পেয়ে বাইরে। দেশিদের দিয়ে গড়া রক্ষণ ই এবার মুম্বই সিটি এফসিকে রুখে দিল।

আরও পড়ুন: করোনার ঢেউ এবার বাগানে! শনিবারের বারবেলায় বিরাট দুঃসংবাদ মেরিনার্সদের

গতবারের চ্যাম্পিয়নরা এবার ইস্টবেঙ্গলকে হারালেই লীগের শীর্ষস্থানে পৌঁছে যেত। তবে গোটা ম্যাচে মুর্তাদা ফল-রা টানা আক্রমণ শানিয়েও আদিল খান, হীরাদের রক্ষণ ভাঙতে পারলেন না।

এর মধ্যে শুরুতেই ধাক্কা খেতে হয়েছিল লাল-হলুদকে। চোট পেয়ে জয়নের বেরিয়ে যাওয়ার। পরিবর্তে ১৯ মিনিটেই নামতে হয় অঙ্কিত মুখোপাধ্যায়কে। তা সত্ত্বেও দমে যায়নি রেনেডির দল।

বিরতির পরে মহম্মদ রফিককে নামানো হয়। দেশ ব্যাকিংহ্যামের দল দ্বিতীয়ার্ধে আক্রমণের তেজ বাড়িয়েও গোলের দেখা পায়নি।

যে মুম্বইয়ের কাছে পাঁচ গোল হজম করে হাবাস জমানার পতনের শুরু এটিকে মোহনবাগানে, সেই দলকেই রুখে দিয়ে ম্যাচে শেষ হাসি হাসলেন কোচ রেনেডি।

ইস্টবেঙ্গল: অরিন্দম ভট্টাচার্য, হীরা মন্ডল, আদিল খান, অমরজিৎ সিং কিয়াম, জয়নের লরেনকো, সৌরভ দাস, হামতে, হাওকিপ, জাইরু, আঙ্গুসানা, ড্যানিয়েল চিমা

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Isl 2021 east bengal draw with mighty mumbai city fc