বড় খবর

ডার্বিতে খেলার জন্য মুখিয়ে! কেরালা ম্যাচে জোড়া গোলের পরেই হুঙ্কার বৌমাসের

কেরালা ব্লাস্টার্সকে প্ৰথম ম্যাচেই এটিকে মোহনবাগান ৪-২ গোলের ব্যবধানে হারিয়েছে। জোড়া গোল করেছেন বৌমাস।

গত মরশুমের মত কেরালা ব্লাস্টার্সকে হারিয়ে আইএসএলের উদ্বোধনী ম্যাচে জয় পেয়েছে এটিকে মোহনবাগান। প্ৰথম ম্যাচেই দুরন্ত গোল করেছেন দুই নয়া তারকা- হুগো বৌমাস এবং লিস্টন কোলাসো। সবুজ মেরুন জার্সিতে প্রথম ম্যাচেই সেরা হয়েছে বৌমাস। আর প্রতিপক্ষের তিন ডিফেন্ডারকে কাটিয়ে বিশ্বমানের গোল করেছেন লিস্টন কোলাসো। ম্যাচের পরে যা বললেন তারকারা-

হুগো বৌমাস: “শুরুর ম্যাচে যা খেলেছি, তাতে নিজের খেলায় সন্তুষ্ট। বলতে পারেন, আমার কাছে এই ম্যাচ স্মরণীয় হয়ে থাকল। কারণ প্ৰথম ম্যাচেই জোড়া গোল করে ম্যাচের সেরা হয়েছি। প্ৰথম ম্যাচ এমনিতে সবসময় কঠিন হয়। তা ছাড়াও দলগতভাবে চার গোল করে আমরা জয়ী হয়েছি। দল জেতাতে গোল করা জরুরি। সেই কাজ আমরা সঠিকভাবে করেছি।”

আরও পড়ুন: হাবাসের টোটাল ফুটবলে ধ্বংস কেরালা! আইএসএলে স্বপ্নের শুরু মেরিনার্সদের

“রয় কৃষ্ণের সঙ্গে খেলা দারুণ উপভোগ করছি। ও গতবারের গোল্ডেন বল জয়ী তারকা। ওঁর সঙ্গে আমার বোঝাপড়া যত বাড়বে, ততই দল উপকৃত হবে। ও আমার পাস বুঝতে পারে। তাই সুবিধা হচ্ছে। কেরলের বিরুদ্ধে আরও বেশি গোলে আমরা জিততে পারতাম। ও যে কত বড় প্রতিভাবান ফুটবলার, ওঁর গোল দেখলেই বোঝা যাবে।”

“সামনেই ডার্বি। ওই ম্যাচটা খেলার জন্য অপেক্ষা করছি। কলকাতা ডার্বি নিয়ে অনেক কথা শুনেছি। মাঠে দর্শক থাকবে না। এটাই খারাপ লাগছে। কেরালার বিরুদ্ধে জিতলেও সবকিছু নিখুঁত হয়নি। দুটো গোল করেছে প্রতিপক্ষ। ডার্বিতে ভুল ত্রুটি শুধরে নিয়ে নামতে হবে। আরও খেলায় উন্নতি দরকার আমাদের। কেরালা ম্যাচের জয়ের ধারাবাহিকতা ডার্বিতেও ধরে রাখতে চাই আমরা।”

লিস্টন কোলাসো: “সবুজ মেরুন জার্সিতে প্ৰথম যে গোল করেছি, সেটা অনেকেই বলছে বিশ্বমানের। স্বীকার করতে বাধ্য হচ্ছি, আগে বেশ কিছু গোল করলেও এরকম গোল করিনি। গোলটা করে তাই ভাল লাগছে। সবার শুভেচ্ছা উপভোগ করছি। প্রতি ম্যাচে গোল করতে চাই। এটিকে মোহনবাগানের হয়ে প্ৰথম গোল সমর্থকদের উৎসর্গ করছি।”

“আমার পারফরম্যান্সে আমার থেকেও বেশি খুশি পরিবার। বিশেষ করে বাবা-মা। মাঠে ঢোকার সুযোগ নেই। তাই তারা টিভিতে খেলা দেখেছেন, গোয়ার ডাওলিনের বাড়িতে বসে। সবারই প্রত্যাশা, এরকমভাবে খেলে যাতে দলকে সাহায্য করতে পারি। আরও গোল করতে পারি।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Isl 2021 liston colaco hugo boumous derby against sc east bengal kerala blasters match

Next Story
ধর্মপ্রাণ আমলাকে জোর করে মদ্যপান করানো হত! বিস্ফোরক স্বীকারোক্তি কৃষ্ণাঙ্গ বন্ধুর
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com