scorecardresearch

বড় খবর

রয় কৃষ্ণের বিকল্প হয়ে উঠতে কি পারবেন! চেন্নাইয়িন ম্যাচের আগেই বড় বার্তা বাগানের পেত্রাতোসের

রয় কৃষ্ণদের বিকল্প হয়ে ওঠার চ্যালেঞ্জ দিমিত্রি পেত্রাতোসের কাছে

রয় কৃষ্ণের বিকল্প হয়ে উঠতে কি পারবেন! চেন্নাইয়িন ম্যাচের আগেই বড় বার্তা বাগানের পেত্রাতোসের

ডুরান্ড হোক বা এএফসি কাপের ইন্টার জোনাল সেমিফাইনাল- রয় কৃষ্ণ, ডেভিড উইলিয়ামসদের অভাব ভালোভাবে টের পেয়েছে এটিকে মোহনবাগান। পজিটিভ গোলস্কোরার হিসাবে লিস্টন হোক বা মনবীররা মোটেই আস্থা জোগাতে পারেননি। তবে আইএসএল-এ আপফ্রন্টে কোচ ফেরান্দো আশায় বুক বাঁধছেন দিমিত্রি পেত্রাতোসকে ঘিরে। বক্স স্ট্রাইকার না হলেও উইথড্রয়াল হিসাবে তিনি ম্যাচে প্রভাব ফেলবেন। এমনটাই আশা এটিকে মোহনবাগান শিবিরের।

সোমবার চেন্নাইয়িন ম্যাচে প্ৰথম খেলতে নামছে এটিকে মোহনবাগান। তার আগে এটিকে মোহনবাগান মিডিয়াকে অজি তারকা বলে দিলেন, “চেন্নাইয়িনের বিপক্ষে প্ৰথম ম্যাচে নামার জন্য অপেক্ষা করে রয়েছি। গত মাস থেকেই কড়া অনুশীলন সেরেছি। সতীর্থদের সঙ্গে বোঝাপড়া বেড়েছে। আমাদের প্রস্তুতি ভালোই হয়েছে। এবার আমরা ভালোভাবে শুরু করতে চাই।”

আরও পড়ুন: পোগবাই হয়ত বাইরে, চেন্নাইয়িনের বিরুদ্ধে কেমন একাদশ সাজাচ্ছেন বাগান বস ফেরান্দো

রয় কৃষ্ণ, ডেভিড উইলিয়ামসদের মত পরীক্ষিত তারকাদের জুতোয় পা গলাতে হবে। গোল করতে হবে। দলের আস্থা অর্জন করতে হবে। এমন বিশাল চ্যালেঞ্জের মুখে দাঁড়িয়ে পেত্রাতোসের মুখে আশ্বাস, “সত্যি কথা বলতে চাপ নিতে বরাবর আমি পছন্দ করি। গোল করার চ্যালেঞ্জ নিতে চাই। সমর্থকদের জানাতে চাই আমি আমার সেরাটা দেব। তবে আমার ব্যক্তিগত লক্ষ্য থাকবে খেলা উপভোগ করা। গোল করা, ম্যাচ জেতা গুরুত্বপূর্ণ। তবে আমার প্রাথমিক লক্ষ্য খেলা উপভোগ করা। তাহলেই বাকিটা ঠিকঠাক আসবে।”

আরও পড়ুন: ইস্টবেঙ্গলের ম্যাচ ডে’তেই মুখ খুললেন বাগানের তিরি! মনখারাপ করা বার্তায় গলিয়ে দিলেন হৃদয়

বাকি দলগুলোও এবার যথেষ্ট শক্তিশালী। প্রত্যেক ম্যাচেই কঠিন চ্যালেঞ্জের মুখে পড়তে হবে এটিকে মোহনবাগানকে। তবে বাকি দল নিয়ে ভাবিত নয় দিমিত্রি পেত্রাতোস। রাশিয়া বিশ্বকাপে অস্ট্রেলিয়ান স্কোয়াডে থাকা তারকার বক্তব্য, “নিজের দলের উপরেই ফোকাস করতে হবে। প্রত্যেক ম্যাচ এবং প্রত্যেক দলই শক্ত চ্যালেঞ্জের মুখে ফেলবে আমাদের। তবে বাকিরা কীভাবে দল গঠন করেছে, তা নিয়ে আমি মোটেই ভাবছি না। নিজেদের ওপর যথেষ্ট আস্থা রয়েছে আমাদের।এটাই আসল। একটা একটা করে ম্যাচ ধরে এগোতে হবে।”

আরও পড়ুন: বাগানের নজরে থাকা স্ট্রাইকারই কাঁপিয়ে দিলেন রোনাল্ডোর Man U-কে, আক্ষেপ কি হচ্ছে কোচ ফেরান্দোর

এ লিগের মত অন্যতম সেরা লিগ ছেড়ে এবার আইএসএল-এর অফার গ্রহণ করেছেন। তবে এটিকে মোহনবাগানের প্রস্তাব পাওয়ার পর পেত্রাতোস বেশ কিছু অস্ট্রেলীয়র সঙ্গে কথা বলেছিলেন। এমনটাই খোলসা করলেন তিনি। চেন্নাইয়িন ম্যাচের ৪৮ ঘন্টা আগে তারকা মিডফিল্ডার জানিয়ে দিলেন, “আইএসএল খেলে গিয়েছে, বা এখনও খেলছে তাঁদের কয়েকজনের সঙ্গে কথা বলেছিলাম। ভারতীয় ফুটবলে এটিকে মোহনবাগান অন্যতম বড় নাম। এমন একটা দলের অংশ হতে চেয়েছিলাম যাঁদের ইতিহাস খুব সমৃদ্ধ। ভারতে আসার সিদ্ধান্তের পিছনে এটা অন্যতম কারণ।”

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Isl 2022 atk mohun bagans dimitri petratos wants to enjoy his stay in star studded league