scorecardresearch

বড় খবর

আতলেতিকো মাদ্রিদের নগুয়েরা কি ইস্টবেঙ্গলে! জল্পনা মেটালেন স্প্যানিশ তারকা নিজেই

আইএসএলে মুম্বই সিটি এফসির জার্সিতে খেলতে দেখা যাবে আলবার্তো নগুয়েরাকে।

জল্পনা চরমে উঠেছিল। ফুটবল মহলে বলা শুরু হয়ে গিয়েছিল আতলেতিকো মাদ্রিদের বেশ কয়েক বছর খেলা আলবার্তো নগুয়েরার নাকি পরবর্তী ঠিকানা হতে চলেছে ইস্টবেঙ্গল। ইনভেস্টর হিসাবে ইমামিকে পাওয়ার পরই দল বাছাইয়ে গতি এনেছে ইস্টবেঙ্গল।

আর দল বদলের ভরা বাজারে নগুয়েরার গন্তব্য হিসাবে তুলে ধরা হচ্ছিল ইস্টবেঙ্গলের নাম। তবে ঘটনা হল, ইস্টবেঙ্গল নয়, নগুয়েরা সই করে ফেলেছেন মুম্বই সিটি এফসিতে। এমনটাই খবর। কিছুদিন আগেই এটিকে মোহনবাগান থেকে মুম্বই সিটিতে নাম লিখিয়েছেন ডেভিড উইলিয়ামস। উইলিয়ামসের সঙ্গে জুটি বেঁধে নগুয়েরাকে খেলতে দেখা যাবে আসন্ন আইএসএলে।

আরও পড়ুন: যুব বিশ্বকাপে খেলা ডিফেন্ডারকে নেওয়ার পথে ইস্টবেঙ্গল! কথাবার্তা প্রায় চূড়ান্ত

আক্রমণাত্মক মিডফিল্ডার হিসাবে নগুয়েরা স্পেন, ইংল্যান্ড মিলিয়ে প্ৰথম সারির দশ-দশটা দলে খেলেছেন। ইংল্যান্ডে ব্ল্যাকপুলের হয়ে যেমন খেলেছেন তেমন আতলেতিকো মাদ্রিদের সিনিয়র দল সহ ‘বি’, ‘সি’ দল মিলিয়ে খেলেছেন চার-চারটে বছর। আতলেতিকো মাদ্রিদের সিনিয়র দলে খেলেছেন দুটো ম্যাচ এনরিকো স্যাঞ্চেজের কোচিংয়ে। ‘বি’ এবং ‘সি’ দলের হয়ে তাঁর ম্যাচের সংখ্যা যথাক্রমে ৬০ এবং ৩৫টি। আতলেতিকোয় তাঁর গোলসংখ্যা ছয়টি। এছাড়াও খেলেছেন ইউরোপে আজারবাইজানে বাকুতে।

আরও পড়ুন: সন্তোষের দুর্ধর্ষ কোচ এবার লাল-হলুদের দায়িত্বে! বড় ঘোষণার পথে ইমামির ইস্টবেঙ্গল

তারকা স্প্যানিয়ার্ড ২০২০ থেকেই ভারতে বাসা বেঁধে ফেলেছেন। এফসি গোয়ার হয়ে প্ৰথম আবির্ভাবেই ডুরান্ড কাপ জিততে সাহায্য করেছিলেন।

তবে চলতি দল বদলের বাজারে নগুয়েরার সঙ্গে জুড়ে দেওয়া হচ্ছিল ইস্টবেঙ্গলের নাম। তিনি নিজেই শেষমেশ ইন্ডিয়ান এক্সপ্রেসকে কনফার্ম করলেন, ইস্টবেঙ্গল নয়, ‘অন্য’ কোথাও সই করছেন তিনি। এরপরেই আপডেট, তিনি মুম্বই সিটিতে সই করতে চলেছেন।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Isl 2022 fc goas alberto noguera set to sign for mumbai city fc east bengal