বাগানে বড় দুঃসংবাদ! হ্যামিল সহ চার তারকাকে নিয়ে ঘুম উড়ল কোচ ফেরান্দোর

সবুজ মেরুন শিবিরে আপাতত জ্বরের ঘনঘটা। অনেক তারকাই জ্বরে ভুগছেন। তবে কেউই করোনা আক্রান্ত নন।

বাগানে বড় দুঃসংবাদ! হ্যামিল সহ চার তারকাকে নিয়ে ঘুম উড়ল কোচ ফেরান্দোর

ডুরান্ড কাপে প্ৰথম ম্যাচে এটিকে মোহনবাগান নামছে কয়েকদিন পরেই। অগাস্টের ২০ তারিখেই সবুজ মেরুন শিবিরের প্ৰথম ম্যাচ রাজস্থান ইউনাইটেডের বিরুদ্ধে।

আর ডুরান্ডের প্ৰথম ম্যাচ খেলতে নামার চারদিন আগেই বড়সড় ধাক্কা এটিকে মোহনবাগান শিবিরে। এটিকে মোহনবাগান শিবিরের পাঁচ জন জ্বরে আক্রান্ত। ডিফেন্ডার ব্রেন্ডন হ্যামিলের করোনা রিপোর্ট নাকি পজিটিভ এসেছে। এমনই জল্পনায় উত্তাল হয়ে গিয়েছিল ময়দান। তবে ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা-কে সবুজ মেরুন শিবিরের এক সোর্স জানাচ্ছেন, “দলের প্রত্যেকের নিয়মিত করোনা টেস্ট করা হচ্ছে। কেউই করোনা আক্রান্ত নন। তাছাড়া হ্যামিল গতকাল (১৪ অগাস্ট) অনুশীলনও করেছেন।”

আরও পড়ুন: কৃষ্ণ-সুনীল জুটিতে কি ঝড় উঠবে ISL-এ! শেষমেষ মুখ খুললেন ক্যাপ্টেন ছেত্রী

এটিকে মোহনবাগানের অনুশীলন শুরু হয়েছে ৩১ জুলাই থেকে। এর মধ্যে হ্যামিল ৩ অগাস্ট দলে যোগ দিয়েই অনুশীলনে নেমে পড়েছিলেন। অনুশীলনে নামার প্ৰথম কয়েকদিনের মধ্যেই জ্বরে পড়ে যান তারকা। তারপরে আপাতত ফিজিক্যাল ট্রেনিং করেই দিন কাটাতে হয়েছে হ্যামিলকে। কোনও ঝুঁকি নিতে রাজি হননি কোচ।

এছাড়াও জ্বরের সঙ্গে ঠোঁটে লাল-দাগও দেখা দিয়েছে হ্যামিলের। বেশ কয়েকদিন ধরে পেটের সংক্রমণে ভুগছেন তারকা। বমিও হয়েছে বেশ কয়েকবার। তবে আবহাওয়াগত পরিবর্তনের কারণে এমনটা হয়ে থাকতে পারে। মনে করা হচ্ছে। জনি কাউকো প্ৰথমবার ভারতে খেলতে এসে মাথা ঘোরার সমস্যায় পড়েছিলেন। এখন সেই সমস্যা কাটিয়ে তিনি সবুজ মেরুন জনতার হিরো। হ্যামিলও এই শারীরিক সমস্যা কাটিয়ে ডার্বি থেকেই মন মাতাবেন, আশা করছে বাগান-জনতা।

জানা গিয়েছে, হ্যামিলের সঙ্গে প্রবল জ্বরে ভুগছেন দীপক টাংরি, মনবীর সিং, আশিক কুরুনিয়ান এবং গোলকিপার কোচ এঞ্জেল পিনদাদোও। তবে কারোরই করোনা আক্রান্ত হওয়ার খবর নেই।

আরও পড়ুন: ইস্টবেঙ্গলকে ‘না’ বলে বেঙ্গালুরুতেই কেন সই! রবিবারই মুখ খুলে আসল কারণ জানালেন সন্দেশ

১৪ অগাস্ট প্রীতি ম্যাচে চেন্নাইয়িন এফসির বিরুদ্ধে খেলতে নামার কথা ছিল এটিকে মোহনবাগানের। বৃষ্টির কারণে সেই ম্যাচ বাতিল করা হয়েছে। রাজস্থান রয়্যালসের সঙ্গে প্ৰথম ম্যাচ খেলার পরে দ্বিতীয় ম্যাচে সবুজ মেরুন শিবির মুখোমুখি হবে শক্তিশালী মুম্বই সিটি এফসির। এটিকে টিম ম্যানেজমেন্টের সূত্রে বলা হচ্ছে, অস্ট্রেলীয় তারকা ডিফেন্ডার ব্রেন্ডন হ্যামিল ডুরান্ডের প্ৰথম দুই ম্যাচেই খেলতে পারবেন না। ২৮ তারিখে এটিকে মোহনবাগান নামবে ইস্টবেঙ্গলের বিপক্ষে মরশুমের প্ৰথম ডার্বিতে। হ্যামিলের সবুজ-মেরুন জার্সিতে অভিষেক ঘটবে একেবারে ডার্বিতে।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Isl atk mohun bagan brendan hamill ashique kuruniyan deepak tangri manvir singh fever

Next Story
ইস্টবেঙ্গলে ফ্লপ চিমা ফের ISL-এ! দু-বছরের বিরাট চুক্তিতে সই চ্যাম্পিয়ন দলে