scorecardresearch

বড় খবর

এটিকের জার্সিতে কেন সৌরভের ছবি! ক্ষিপ্ত মোহনবাগান সমর্থকদের তোপের মুখে ISL

Happy Birthday Sourav Ganguly: সৌরভকে এটিকের জার্সিতে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে বিপাকে আইএসএলের অফিসিয়াল পেজ। ক্ষোভ উগরে দিলেন মোহনবাগান সমর্থকরা।

নিরীহ জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছিল আইএসএল কর্তৃপক্ষ। ভেরিফায়েড ফেসবুক পেজ থেকে দেশের ক্রীড়া আইকনকে জন্মদিনের বার্তাতেও কোনো ছিল না। তা সত্ত্বেও সৌরভের জন্মদিনে সবথেকে বড়সড় বিতর্কের আমদানি করল আইএসএল কর্তৃপক্ষ।

কীভাবে? আসলে সৌরভের জন্মদিনের শুভেচ্ছা বার্তার সঙ্গেই যে ছবি পোস্ট করা হয়েছিল, সেখানে দেখা যাচ্ছে এটিকে জার্সি গায়ে মহারাজ আইএসএল ট্রফি ধরে রয়েছেন। এটাই রাগের উদ্রেক করে মোহনবাগান সমর্থকদের মধ্যে।

আরো পড়ুন: চার বছর আগেই সৌরভের শুভেচ্ছা! কেন্দ্রীয় ক্রীড়ামন্ত্রী অনুরাগকে কী বলেন মহারাজ

এটিকে এবং মোহনবাগানের মধ্যে চুক্তি হয়ে গিয়েছে অনেকদিন। এক মরশুম আগে সংযুক্তি পর্ব মিটিয়ে দুই ক্লাব একত্রে আইএসএলেও অংশ নিয়ে ফেলেছে। তবে এখনো মোহন সমর্থকদের একাংশ এটিকের সঙ্গে সংযোজন মেনে নিতে পারেনি। গত মরশুমে একবার এই ‘বিদ্রোহ’ জ্বলে উঠেও নিভে গেলেও নতুন মরসুমের দোরগোড়ায় ফের একবার সেই সোশ্যাল মিডিয়ায় ‘বিক্রম’ শুরু হয়েছে। বেশ কিছুদিন ধরেই মোহনবাগানের একাধিক ফ্যান পেজ সোশ্যাল মিডিয়ার #removeATK হ্যাশট্যাগ ট্রেন্ডিং।

আরো পড়ুন: বাংলায় সৌরভকে শুভেচ্ছা জানিয়ে চমক কার্তিকের, মহারাজকে প্রচন্ড ক্ষেপিয়েও দেন তিনি

এমন বিদ্রোহের আবহেই আইএসএল-এর অফিসিয়াল পেজ থেকে সৌরভের এটিকে জার্সিতে ছবি! তা দেখার পরেই কার্যত রোষের মুখে আইএসএল। হাজারো হাজারো কমেন্টে উথলে উঠছে বিপ্লব। যার নির্যাস একটাই- এটিকে পরিচয় নয়, দাদার গায়ে থাকুক স্রেফ সবুজ মেরুন জার্সি। মোহনবাগানের স্বতন্ত্র পরিচিতিতে যেন কোনোভাবেই বাধা না হয় এটিকে।

বিতর্কের জল এখন কতদুর গড়ায়, সেটাই দেখার।

যাইহোক, বৃহস্পতিবারই ৪৯ বছরে পা দিলেন মহারাজ। ধোনির জন্মদিনের রেশ কাটতে না কাটতেই সৌরভের জন্মদিন। টুইটারে শুভেচ্ছার বন্যায় ভাসছেন বিসিসিআইয়ের বর্তমান সভাপতি। বীরেন্দ্র শেওয়াগ, ঋষভ পন্থ, হরভজন তো বটেই আইসিসি, বিসিসিআইয়ের টুইটার পেজ, স্টার স্পোর্টস কে শুভেচ্ছা জানায়নি বাংলার আইকনকে! তবে এর মধ্যেই সৌরভকে বাংলায় শুভেচ্ছা জানিয়ে নজর কেড়েছেন দীনেশ কার্তিক, শচীন তেন্ডুলকর।

সৌরভ ভারতের সর্বকালের সেরা অধিনায়কদের মধ্যে অন্যতম। ধোনির মতোই গোটা ক্রিকেট বিশ্বেই সৌরভের অগুনতি ভক্ত রয়েছে। গোটা ক্রিকেটবিশ্বই জন্মদিনে কুর্নিশ জানাচ্ছে মহারাজকে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Isl irks mohun bagan fans after they whishes sourav ganguly on his birthday sharing atk jersey removeatk trending on social media