কনস্টানটাইন নাকি চাইছেন না ইভানকে! ইস্টবেঙ্গল ছাড়ার জল্পনায় অবশেষে মুখ খুললেন স্প্যানিশ তারকা

ইভান গঞ্জালেজ নাকি ইস্টবেঙ্গল ছাড়ছেন। এমন জল্পনার অবসান ঘটাতে মাঠে নামতে হল খোদ স্প্যানিশ ফুটবলারকে।

কনস্টানটাইন নাকি চাইছেন না ইভানকে! ইস্টবেঙ্গল ছাড়ার জল্পনায় অবশেষে মুখ খুললেন স্প্যানিশ তারকা

ইস্টবেঙ্গলে এখনও স্কোয়াড গঠন সম্পূর্ণ হয়নি। দেশীয় ১৩ জন ফুটবলারের সঙ্গে সইয়ের কথা ঘোষণা করেছে ইমামি ইস্টবেঙ্গল। বিদেশি হিসাবে একমাত্র সই করানো হয়েছিল ইভান গঞ্জালেজকে।

বিনিয়োগকারী হিসাবে ইমামির নাম তখনও চূড়ান্ত হয়নি যখন ইভান গঞ্জালেজের সঙ্গে প্রি কন্ট্রাক্ট সই করেছিল লাল-হলুদ শিবির। এরপরে ইমামির সঙ্গে ইস্টবেঙ্গলের সরকারিভাবে গাঁটছড়া বাঁধার বিষয়টি সম্পূর্ণ হয় কয়েক সপ্তাহ জুড়ে।

ইস্টবেঙ্গলের অনেক ফুটবলারই অপেক্ষা সইতে না পেরে অন্য ক্লাবে সই করেছেন। হীরা মন্ডল থেকে রাহুল পাসোয়ান- একের পর এক ফুটবলার হাতছাড়া হয়েছে ইস্টবেঙ্গলের। তবে অপেক্ষা সয়ে রয়ে গিয়েছিলেন ইভান গঞ্জালেজ।

আরও পড়ুন: যুব বিশ্বকাপে খেলা স্ট্রাইকারকে চেয়েও পেল না ইস্টবেঙ্গল! তারকার মন বদলাল শেষ মুহূর্তে

বৃহস্পতিবার হঠাৎ করেই সোশ্যাল মিডিয়ায় রটে যায় ইস্টবেঙ্গল ছাড়ছেন স্প্যানিশ ডিফেন্ডার। কোচ স্টিফেন কনস্টানটাইন মোটেই নাকি তাঁকে চাইছেন না। জনৈক টুইটার একাউন্ট থেকে সরাসরি লেখা হয়, “ক্লাব সূত্র থেকে জানতে পারা যাচ্ছে স্টিফেন কনস্টানটাইন সাইপ্রাস, স্পেন এবং অস্ট্রেলিয়া থেকে তিনজনের বিষয়ে ভাবনাচিন্তা করেছেন। যদিও তাঁদের কাছে কোনও সরকারিভাবে প্রস্তাব পাঠানো হয়নি।”

এই টুইটের দ্বিতীয় অংশেই লেখা হয়, “এছাড়াও শুনছি, ইভান গঞ্জালেজ হয়ত ইস্টবেঙ্গলে থাকবেন না। কারণ স্টিফেন মোটেই ওঁকে চাইছেন না।”

স্টিফেনের সঙ্গে ইভানের সম্পর্কের অবনতি নিয়ে রগরগে জল্পনায় সঙ্গেসঙ্গেই ময়দানি ফুটবলে তুমুল জল্পনার আবির্ভাব ঘটে। শেষমেশ সেই জল্পনা থামাতে মাঠে নামতে হয় ইভান গঞ্জালেজকে। তিনি সেই টুইটারাত্তিকে জবাবে লেখেন, “কখনও কখনও মিথ্যা বললেও চুপ করে থাকা ভালো।”

আরও পড়ুন: ভারত ছাড়লেন আইলিগ জয়ী মোহনবাগানের ‘বস’! সই করলেন স্প্যানিশ ক্লাবে

খোদ ফুটবলারের কাছে জবাব পেয়ে আশ্বস্ত হন লাল হলুদ সমর্থকরাও। যাইহোক, জানা যাচ্ছে আগামী কয়েকদিনের মধ্যেই ইভান গঞ্জালেজ কলকাতায় চলে আসবেন। তারপরে কনস্টানটাইনের কোচিংয়ে লাল-হলুদ মাঠে নেমে পড়বেন। ডুরান্ডেই লাল-হলুদ জার্সিতে দেখা যাবে তারকা ডিফেন্ডারকে।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Isl ivan gonzalez refutes rumour of leaving east bengal stephen constantine

Next Story
ফেরান্দোর স্ট্র্যাটেজিতে পুরোপুরি ‘খাপে খাপ’ এই তিন তারকা! কীভাবে, ব্লুপ্রিন্ট জানুন