scorecardresearch

বড় খবর

স্ত্রী-র ছবি পোস্ট করে ATKMB-কে কটাক্ষ! বেঙ্গালুরুতে চুক্তি করেই স্বমেজাজে রয় কৃষ্ণ

বেঙ্গালুরু এফসিতে যোগ দিচ্ছেন রয় কৃষ্ণ। ইনস্টাগ্রাম স্টোরিতে সেই ইঙ্গিতই দিলেন রয় কৃষ্ণ।

সরকারিভাবে এখনও ঘোষণা হয়নি। তবে বেঙ্গালুরু এফসিতে প্রবীর দাসের সঙ্গে যে রিইউনিয়ন ঘটছে রয় কৃষ্ণের তা স্পষ্ট।

দীর্ঘ তিন বছর এটিকে এবং মার্জার পরবর্তী সময়ে এটিকে-মোহনবাগানের একনম্বর অস্ত্র ছিলেন সুপারস্টার। ম্যাচের পর ম্যাচ ভরসা জুগিয়েছেন সবুজ মেরুন সমর্থকদের ব্যথা দিয়ে কয়েক সপ্তাহ আগেই রয় কৃষ্ণ প্রিয় ক্লাবকে বিদায় জানিয়েছেন। এটিকে মোহনবাগানও দলের তারকা-বিদায়ে সিলমোহর দিয়েছে পরবর্তীতে।

আরও পড়ুন: A লিগের কয়েক কোটির প্রস্তাব ফিরিয়ে ISL-এই কৃষ্ণ! সই করলেন তারকা খচিত দলে

রয় কৃষ্ণকে পাওয়ার দৌড়ে প্ৰথম থেকেই এগিয়ে ছিল বেঙ্গালুরু এফসি। নর্থ ইস্ট ইউনাইটেড, কেরালা ব্লাস্টার্সের সঙ্গে তারকাকে পেতে উৎসাহী ছিল ইস্টবেঙ্গলও। এ লিগে রয় কৃষ্ণের পুরোনো ক্লাব ওয়েলিংটন ফিনিক্সও তাঁকে পাওয়ার জন্য বিশাল প্রস্তাব দিয়েছিল।

তবে শেষমেশ আইএসএলের তারকা খচিত ক্লাবেই থাকার সিদ্ধান্ত নিয়ে ফেললেন তারকা। বেঙ্গালুরুর সঙ্গে রয় কৃষ্ণের চুক্তির কথা প্রকাশ্যে আসার পরই নিজের ইনস্টাগ্রামে ইঙ্গিতবাহী পোস্ট করেন তিনি।

আরও পড়ুন: কোন স্ট্রাটেজি, কোন ফর্মেশনে এবার বাজিমাত করবেন ফেরান্দো! জেনে নিন বাগান কোচের গুপ্ত ফর্মুলা

ইন্সটা-স্টোরিতে স্ত্রী নাজিয়া আলির ছবি পোস্ট করে রয় কৃষ্ণ লেখেন, “সাউথ ইন্ডিয়ান স্টাইল তোমাকে ভালো মানায় বেবি।” নিজের ক্যাপশনের সঙ্গে তিনরকম আলাদা ইমোজিও জুড়ে দেন এটিকে মোহনবাগানে প্রাক্তন হয়ে যাওয়া এই তারকা।

কলকাতায় ফেরান্দোর কোচিং স্টাইলে তিনি যে অচল হয়ে পড়েছিলেন। সেরকম ইঙ্গিত নাকি তাঁকে দেওয়া হয়েছিল। এক সাক্ষাৎকারে রয় কৃষ্ণ সম্প্রতি নিজের দল ছাড়ার প্রসঙ্গ নিয়ে বলে দেন, “এটিকে মোহনবাগান ছাড়ার সিদ্ধান্ত মোটেই আমার ছিল না। অনেকটাই কোচ চেয়েছিলেন। উনি আসলে অন্য স্টাইলে খেলাতে চাইছেন। আর আমি সেই স্টাইলে ফিট করছিলাম না।”

আরও পড়ুন: চরম দুঃসংবাদ ISL-এ! দেশের সেরা লিগের তকমা হারানোর পথে সুপার লিগ

কলকাতার বদলে দক্ষিণ ভারতই আপাতত যে তাঁর গন্তব্য, সেই ইঙ্গিত দিয়ে এটিকে মোহনবাগানকে সূক্ষ্ম খোঁচাও দিলেন এই পোস্টের মাধ্যমে। এমনটাই ফুটবল মহলের ব্যাখ্যা।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Isl transfer atk mohun bagans ex roy krishna post cryptic wife naziah ali pic after joining bengaluru fc