scorecardresearch

বড় খবর

দুই তরুণ তুর্কিতে নজর ইস্টবেঙ্গলের! চুক্তি-ঘোষণার দিনেই বড়সড় আপডেট লাল-হলুদে

দল গঠনের জন্য শেষ মুহূর্তে ঝাঁপাতে চলেছে ইস্টবেঙ্গল। কেরালার সন্তোষ ট্রফিতে খেলা জিজো, জেসিনকে প্রস্তাব দিল ইস্টবেঙ্গল।

দুই তরুণ তুর্কিতে নজর ইস্টবেঙ্গলের! চুক্তি-ঘোষণার দিনেই বড়সড় আপডেট লাল-হলুদে

অবশ্য সমস্ত জটিলতা কেটে চুক্তির ঘোষণা করে দিল ইমামি কর্তৃপক্ষ। বিনিয়োগকারী সংস্থার তরফে জানিয়ে দেওয়া হল আগামী ২ অগাস্ট মঙ্গলবার দুই পক্ষের সরকারি চুক্তিপত্র স্বাক্ষরিত হবে।

দল গঠনের প্রক্রিয়া বেশ কিছুদিন ধরেই চালু করে দিয়েছে ইস্টবেঙ্গল। কলকাতা লিগ এবং ডুরান্ডে কোচিংয়ের দায়িত্ব পালন করবেন কেরালার সন্তোষ ট্রফি জয়ী কোচ বিনো জর্জ। তিনি আইএসএলে স্টিফেন কনস্টানটাইনের সহকারীও হবেন। যদিও সরকারিভাবে এখনও ক্লাবের তরফে দেশি-বিদেশি চুক্তির নিয়োগের কথা জানানো হয়নি।

বিনো জর্জ ইস্টবেঙ্গলের জন্য কেরালারই জিজো জোসেফ এবং জেসিন টিকেকে চাইছেন। বিনোর ট্রফিজয়ী কেরালার ক্যাপ্টেন ছিলেন জিজো। ৩০ বছরের এই কেরালার মিডফিল্ডার সন্তোষ ট্রফিতে দুর্দান্ত পারফর্ম করে নজর কেড়ে নিয়েছিলেন। সন্তোষ ট্রফিতে সাতবার রাজ্য দলের হয়ে প্রতিনিধিত্ব করেছেন। আক্রমণাত্মক মিডফিল্ডার হিসাবে দলের সম্পদ হয়ে উঠতে পারেন তিনি। বিনো জর্জের সঙ্গে ভিভো কেরালা দলেও ছিলেন তারকা এই মিডফিল্ডার।

আরও পড়ুন: ইস্টবেঙ্গল নয়, ISL-এ এই দলের কোচিংয়ের দৌড়েও ছিলেন কনস্টানটাইন! ইন্টারভিউ পর্যন্ত গড়ায় নিয়োগ

ইস্টবেঙ্গলের তরফে প্রস্তাব রয়েছে কেরালা ইউনাইটেডের জেসিন টিকের কাছেও। রাইট উইঙ্গার হিসাবে চেন্নাইয়িন এফসির সঙ্গেও জেসিনের কথাবার্তা এগিয়েছিল অনেকটা। কেরালা সন্তোষ ট্রফিজয়ী দলেরও সদস্য ছিলেন জেসিন।

জানা যাচ্ছে, বিনো জর্জ বৃহস্পতিবার কলকাতায় পা রাখছেন। তারপরেই তাঁর সঙ্গে ইস্টবেঙ্গলের সরকারি চুক্তি হবে। জেসিন, জিজো জোসেফ দুজনেই আপাতত ইস্টবেঙ্গলের চুক্তিপত্র খতিয়ে দেখে চূড়ান্ত সিদ্ধান্ত নেবেন, এমনটাই জানা যাচ্ছে।

বিনোর হাত ধরে কেরালার দুই তারকা কলকাতা মাতাতে পারবেন কিনা, তা সময়ই বলবে।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Isl transfer emami east bengal eyeing kerala santosh trophy winner jijo joseph jesin tk