scorecardresearch

কৃষ্ণ-সুনীল জুটিতে কি ঝড় উঠবে ISL-এ! শেষমেষ মুখ খুললেন ক্যাপ্টেন ছেত্রী

বেঙ্গালুরু এফসিতে এবার আক্রমণভাগে জুটি বাঁধবেন রয় কৃষ্ণ-সুনীল ছেত্রী। টুর্নামেন্টের অন্যতম সেরা ফরোয়ার্ড লাইন বেঙ্গালুরুর।

কৃষ্ণ-সুনীল জুটিতে কি ঝড় উঠবে ISL-এ! শেষমেষ মুখ খুললেন ক্যাপ্টেন ছেত্রী

বেঙ্গালুরু আসন্ন মরশুমে কোমর বেঁধে নামছে। একের পর এক তারকাকে সই করিয়ে দলবদলের বাজারে অন্যতম সেরা স্কোয়াড গড়েছে ব্লুজ-রা। এটিকে মোহনবাগানের একাধিক তারকার ঠিকানা এবার বেঙ্গালুরু এফসি। রয় কৃষ্ণ, জাভি হার্নান্দেজ, প্রবীর দাস, সন্দেশ ঝিংগানদের যেমন সই করিয়েছে, তেমনই দলে নেওয়া হয়েছে ইস্টবেঙ্গলের হীরা মন্ডলকে।

সুনীল ছেত্রী এবার আক্রমণভাগে জুটি বাঁধবেন ফিজির সুপারস্টার রয় কৃষ্ণের সঙ্গে। সুনীল-রয়ের জুটি এখন থেকে আলোচনার জন্ম দিয়েছে ভারতীয় ফুটবল মহলে। বেঙ্গালুরু এফসির তরফে ভার্চুয়াল প্রেস কনফারেন্সে সুনীল এবার হাইপ ওঠা সেই জুটি নিয়েই খুল্লামখুল্লা মুখ খুললেন।

আরও পড়ুন: ইস্টবেঙ্গলকে ‘না’ বলে বেঙ্গালুরুতেই কেন সই! রবিবারই মুখ খুলে আসল কারণ জানালেন সন্দেশ

বলে দিলেন, “আমাদের জুটি নিয়ে অনেক বেশি হাইপ উঠেছে। স্রেফ জুটি বাঁধার জন্য নয়, রয়কে পাওয়াতেই ভালো লাগছে। রয় যেন দলে স্বাচ্ছন্দ্য বোধ করতে পারে, সেটাই আমরা সবাই নিশ্চিত করতে চাই। কারণ আমরা জানি ও কী করতে পারে। ট্রেনিংয়ে ও বেশ নজর কাড়ছে।”

“গত কয়েক বছর ধরে ও আমাদের অনেক সমস্যায় ফেলেছে। তাই ও এবার আমাদের জার্সি পরায় ভালো অনুভূতি হচ্ছে। ওঁকে আমরা স্রেফ খুশি রাখতে চাই। মাঠে নেমে ও কী করতে পারে, সেটা আমরা জানি।”

“দলের একজন হয়ে ওঠার যাবতীয় প্রচেষ্টা চালাচ্ছে। স্কোয়াডের তরুণদের সঙ্গে কথাবার্তাও করছে ও। অনুশীলনে ও বেশ প্রাণবন্ত। বিশাল অভিজ্ঞতা থাকায় নিজের মতামত জানাতে ও কখনও দ্বিধাবোধ করে না। দলের সকলে যাতে ওঁকে নিয়ে খুশি থাকে, সেটা ও-ও চাইছে।”

আরও পড়ুন: ডগলাস, ক্রিশ্চিয়ানোর মতই ইস্টবেঙ্গলে সুপারস্টার হবেন এই ব্রাজিলীয়! আশায় বুক বাঁধছে লাল-হলুদ জনতা

সুনীল ছেত্রীর সঙ্গে এবার বেঙ্গালুরু এফসিতে রি-ইউনিয়ন ঘটছে জাতীয় দলের সতীর্থ সন্দেশ ঝিংগানের। এটিকে মোহনবাগান ছেড়ে যাওয়া তারকাকে নেওয়ার কথা রবিবারই সরকারিভাবে ঘোষণা করেছে বেঙ্গালুরু এফসি। এর আগে সন্দেশ ঝিংগানের সঙ্গে বেঙ্গালুরুর হয়ে ফেডারেশন কাপ জিতেছিলেন ক্যাপ্টেন সুনীল।

সন্দেশকে নিয়ে সুনীল বলে দিচ্ছেন, “ওঁর জন্য শুভকামনা রইল। ওঁকে জানাতে চাই ওঁর পাশে আমরা সবসময় থাকব। এটাও জানি ও দলের জন্য নিজের সমস্ত কিছু উজাড় করে দেবে।”

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Isl transfer sunil chhetri fifa ban roy krishna bengaluru fc