ISL vs EPL: Kerala Blasters Bengaluru FC to face tottenham Hotspur and Leicester City in next gen cup Sports: এবার EPL vs ISL! স্পার, লেস্টারের বিরুদ্ধে নামছে ভারতের দুই ক্লাব | Indian Express Bangla

এবার EPL vs ISL! স্পার, লেস্টারের বিরুদ্ধে নামছে ভারতের দুই ক্লাব

ইপিএল বনাম আইএসএল দলের মহারণ এবার দেখা যাবে। নেক্সট জেনারেশন কাপে খেলবে বেঙ্গালুরু এফসি এবং কেরালা ব্লাস্টার্স।

এবার EPL vs ISL! স্পার, লেস্টারের বিরুদ্ধে নামছে ভারতের দুই ক্লাব

আইএসএলে কেরালা ব্লাস্টার্স এবং বেঙ্গালুরু এফসির রিজার্ভ স্কোয়াড নেক্সট জেন কাপে অংশ নিতে ইংল্যান্ডে পৌঁছে গেল। নেক্সট জেন কাপের আয়োজন করছে ইপিএল কর্তৃপক্ষ। ইপিএল-এর সঙ্গে আইএসএল-এর আয়োজক গোষ্ঠী এফডিএসএল কর্তৃপক্ষ ভারতীয় ফুটবলের উন্নতিতে যে মউ চুক্তি স্বাক্ষর করেছিল, সেই গোটা পোগ্রামেরই অংশ এই নেক্সট জেন কাপ।

চলতি বছরেই রিলায়েন্স ফাউন্ডেশন ডেভেলপমেন্ট লিগে সেরার সেরা পারফর্ম করে আইএসএলের দুই ফ্র্যাঞ্চাইজির রিজার্ভ স্কোয়াড আন্তর্জাতিক এই টুর্নামেন্টে যোগ্যতা অর্জন করেছে।

আরও পড়ুন: ইস্টবেঙ্গল নয়, ISL-এ এই দলের কোচিংয়ের দৌড়েও ছিলেন কনস্টানটাইন! ইন্টারভিউ পর্যন্ত গড়ায় নিয়োগ

আটদলীয় এই টুর্নামেন্টে ইপিএলের পাঁচ দলের রিজার্ভ দল যেমন রয়েছে তেমন আইএসএলের দুই দল এবং দক্ষিণ আফ্রিকার একটি ক্লাব অংশ নিচ্ছে। আটটা দলকে দুটো গ্রুপে ভাগ করে খেলানো হচ্ছে। বুধবার ২৭ জুলাই টুর্নামেন্টের প্ৰথম ম্যাচ খেলা হবে লন্ডন এবং মিডল্যান্ডসে।

প্রিমিয়ার লিগের সিইও রিচার্ড মাস্টার্স প্রেস বিবৃতিতে বলেছেন, “ইন্ডিয়ান সুপার লিগের সঙ্গে নিরবিচ্ছিন্ন সহযোগিতায় ভারতের ফুটবল উন্নতিতে এই টুর্নামেন্ট আয়োজিত হচ্ছে। দুই লিগের তরুণ ফুটবলারদের নিজেদের মেলে ধরার সুযোগ থাকছে। পরস্পরের সংস্কৃতি জানারও সুযোগ থাকছে ফুটবলারদের সামনে।”

এই টুর্নামেন্টেই ইপিএল ক্লাবের মুখোমুখি হচ্ছে কেরালা ব্লাস্টার্স এবং লেস্টার সিটি। কেরালা খেলবে টটেনহ্যাম হটস্পারের বিপক্ষে। বেঙ্গালুরুকে নামতে হবে লেস্টার সিটির বিরুদ্ধে। টুর্নামেন্ট চলাকালীন আইএসএল এবং ইপিএল ক্লাবের মধ্যে ওয়ার্কশপেরও আয়োজন করা হবে।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Isl vs epl kerala blasters bengaluru fc to face tottenham hotspur and leicester city in next gen cup

Next Story
ইস্টবেঙ্গল নয়, ISL-এ এই দলের কোচিংয়ের দৌড়েও ছিলেন কনস্টানটাইন! ইন্টারভিউ পর্যন্ত গড়ায় নিয়োগ