সমুদ্রস্নানের ছবি পোস্ট করলেন বুমরা, কবে ফিরছেন টিম ইন্ডিয়ার স্টার বোলার?

বেঙ্গালুরুর জাতীয় অ্যাকাডেমিতে বুমরার পুরোদমে রিহ্য়াব চলছে। ভারতীয় দলের বোলিং কোচ ভরত অরুণ জানিয়েছেন, সব কিছু ঠিকঠাক থাকলে আগামী বছর নিউজিল্য়ান্ড সফরে দেখা যেতে পারে বুমরাকে।

By:
Edited By: Subhapam Saha Bangalore  Updated: November 12, 2019, 11:34:31 AM

বাংলাদেশের বিরুদ্ধে সদ্য়সমাপ্ত টি-২০ সিরিজে ছিলেন না যসপ্রীত বুমরা। চোটের জন্য় বাংলাদেশের বিরুদ্ধে আসন্ন দু’ম্য়াচের টেস্ট সিরিজেও খেলা হবে না টিম ইন্ডিয়ার স্টার ও বিশ্বের অন্য়তম সেরা বোলারের।

চোটের জন্য় দীর্ঘদিন মাঠের বাইরে। বিশ্বকাপের পর তাঁর পিঠে লোয়ার স্ট্রেস ফ্র্যাকচার ধরা পড়ে। গত সেপ্টেম্বরে বুমরা শেষবার ভারতের হয়ে খেলেছেন। ক্য়ারিবিয়ানদের বিরুদ্ধে আগুল ঝলসান তিনি।

বুমরার আউটসুইং আর স্লোয়ারে নাস্তানাবুদ হয়েছেন ওয়েস্ট ইন্ডিজের ব্যাটসম্য়ানরা। অ্যান্টিগা আর জামাইকাতে বুমরা ঝড় উঠেছিল। টুর্নামেন্টের সর্বোচ্চ উইকেট সংগ্রাহকও হন তিনি। তাঁর ঝুলিতে এসেছিল ১৩টি উইকেট।

আরও পড়ুন-এক জোড়া জুতো আর টি-শার্ট কেনারই সামর্থ ছিল বুমরার

এই পারফরম্য়ান্সের সুবাদে বুমরা আইসিসি টেস্ট র‌্যাঙ্কিংয়ে বিশ্বের তিন নম্বরে উঠে এসেছিলেন। এরপর দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে তিন ম্য়াচের টেস্ট সিরিজ থেকে সরে আসেন তিনি। তাঁর বদলে সেই সিরিজে উমেশ যাদব এসেছিলেন দলে।

বেঙ্গালুরুর জাতীয় অ্যাকাডেমিতে বুমরার পুরোদমে রিহ্য়াব চলছে। এর মাঝেই নিজের সমুদ্রস্নানের ছবি টুইট করে বুমরা লিখেছেন, ‘সিজ দ্য় ডে’। ভারতীয় দলের বোলিং কোচ ভরত অরুণ জানিয়েছেন, সব কিছু ঠিকঠাক থাকলে আগামী বছর নিউজিল্য়ান্ড সফরে দেখা যেতে পারে বুমরাকে। কিন্তু টি-২০ বিশ্বকাপের কথা মাথায় রেখেই বুমরাকে নিয়ে কোনও ঝুঁকি নিতে চায় না টিম ম্য়ানেজমেন্ট।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Jasprit bumrah likely to comeback against newzeland

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
করোনা আপডেট
X