এই সুন্দরীর মিষ্টি হাসিতে কাত বুমরা, বিশ্বকাপের মাঝেই তোলপাড়

ICC Cricket World Cup 2019: দক্ষিণী অভিনেত্রীর সঙ্গে নাকি ডেটিং করছেন জসপ্রীত বুমরা। বিশ্বকাপের মাঝেই তারকা ভারতীয় পেসারের সম্পর্ক নিয়ে উত্তাল দেশের ক্রিকেট।

By: New Delhi  Updated: June 14, 2019, 07:33:10 PM

প্রেম আর ভারতীয় ক্রিকেট বরাবর হাত ধরাধরি করে হাঁটে। এরকমটা আর নতুন কিছু নয়। জসপ্রীত বুমরা এই তালিকায় সাম্প্রতিকতম সংযোজন। বিশ্বকাপের মাঝেই তাঁর প্রেম নিয়ে জোরালো গুঞ্জন শুরু হয়েছে দেশজ মিডিয়ায়। যা পৌঁছে গিয়েছে সুদূর ইংল্যান্ডেও। ডেথ ওভারের স্পেশ্যালিস্ট বুমরা। আইপিএলে মালিঙ্গার সান্নিধ্যে তাঁর ইয়র্কার বিশ্বের সেরা। চলতি বিশ্বকাপে শুরুর ওভারেও উইকেট তুলতে ক্যাপ্টেন কোহলির বড় ভরসা তিনি। এহেন বুমরার সম্পর্ক নিয়েই গুঞ্জন।

বিশ্বকাপের আগেই জাতীয় এক প্রচারমাধ্যমে জানিয়ে দেওয়া হল বুমরার প্রেমিকার নাম। তিনি আর কেউ নন। দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী অনুপমা পরমেশ্বরণ। আসলে দেশ ও দেশের বাইরে বুমরার বোলিংয়ের ভক্ত অনেকেই। অনুপমাও নাকি বোলিংয়ের জন্যই বুমরায় মজে।

অন্তর্বাস খুললেন পুনম পাণ্ডে, নিশানায় পাকিস্তান

অনুপমা নিজেকে বুমরার অনুগামী বললেও, প্রচারমাধ্যমের দাবি, দু-জনের সম্পর্ক অনেকটাই গড়িয়েছে। প্রেম পর্ব পেরিয়ে তা নাকি রীতিমতো পরিণয়ের দিকেও চলেছে। বলা হয়েছে, বুমরা ও অনুপমা একে অন্যকে বহুদিনই সোশ্যাল মিডিয়ায় নিজেদের অ্যাকাউন্টে ফলো করেন। সেখানেই বিষয়টি থেমে নেই। কেউ ছবি আপলোড করলেই প্রথম লাইক নাকি অন্যজনের হয়।

প্রেমের গুঞ্জন চালু হতেই অনুপমা বরাবরের মতো বিষয়টি এড়িয়ে গিয়েছে। জানিয়ে দিয়েছেন, বুমরা কেবল তাঁর ভাল বন্ধু। বন্ধুত্বের বাইরে কোনও সম্পর্কে নেই দু-জনের। বিশ্বকাপ চলাকালীন বুমরাও ব্যক্তিগত সম্পর্ক নিয়ে মুখে কুলুপ এঁটেছেন।

যাইহোক, এর আগেও অন্য এক দক্ষিণী অভিনেত্রী রাশি খন্নার সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন তিনি। রাশি সেই সময় বলেছিলেন, ক্রিকেটার হিসেবে বুমরাকে বেশ পছন্দ করেন। এর অন্য কোনও অর্থ খোঁজাও উচিত নয়।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Jasprit bumrah reportedly dating south indian actress anupama parameswaran

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
বিদায় রাজপুত্র
X