scorecardresearch

বড় খবর

ছয় বল, ছয় রকম ডেলিভারি, দুবাইয়ে চমকে দিলেন বুমরা! দেখুন ভিডিও

মালিঙ্গা এবারের আইপিএল থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন ব্যক্তিগত কারণ দেখিয়ে। তাঁর জায়গায় মুম্বই পরিবর্ত হিসাবে সই করিয়েছে জেমস প্যাটিনসনকে।

শুরু হতে আর মাত্র কয়েকদিন। আইপিএল তারপরেই রমরমিয়ে শুরু হয়ে যাবে। ১৯ সেপ্টেম্বর প্রথম ম্যাচেই মুখোমুখি সিএসকে ও মুম্বাই। গতবারের দুই ফাইনালিস্ট। শেষ মুহূর্তের প্রস্তুতি তুঙ্গে আট দলেরই।

যাইহোক, সম্প্রতি মুম্বই ই ইডিয়ান্স একটি ভিডিও শেয়ার করেছে নিজেদের সোশ্যাল মিডিয়া একাউন্টে। সেই ভিডিওতেই নয়া অবতারে দেখা যাচ্ছে মুম্বইয়ের সুপারস্টার পেসার জসপ্রীত বুমরা। সতীর্থদের সঙ্গে নেট অনুশীলনে বেশ হাসি ঠাট্টা করতে দেখা যাচ্ছে তাঁকে। সেই ভিডিওতেই দেখা যাচ্ছে তিনি ছয় জন বোলারের বোলিং একশন নকল করছেন।

আরও পড়ুন আইপিএলের সবথেকে সাহসী সিদ্ধান্ত নিলেন ধোনি, কুর্নিশ ক্রিকেট দুনিয়ার

অবিকল নিখুঁত ছন্দে বুমরা প্রত্যেক বোলারের বোলিং একশন নকল করে দেখালেন। সেই বোলাররা হল কেদার যাদব, অমিত মিশ্র, লাসিথ মালিঙ্গা, মুনাফ প্যাটেল, মিচেল স্টার্ক এবং অনিল কুম্বলে। তবে এটা পুরোটাই অনুমান। ব্যক্তি বিশেষে এর তারতম্য হতেই পারে।

https://platform.twitter.com/widgets.js

মালিঙ্গা এবারের আইপিএল থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন ব্যক্তিগত কারণ দেখিয়ে। তাঁর জায়গায় মুম্বই পরিবর্ত হিসাবে সই করিয়েছে জেমস প্যাটিনসনকে। বর্ষীয়ান পেসারের অনুপস্থিতিতে বুমরাই মুম্বইয়ের পেস আক্রমণের নেতা। সেই দায়িত্ব তিনি কীভাবে সামলান, সেটাই আপাতত দেখার।

Read the full article in ENGLISH

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Jasprit bumrah six different delivery mumbai indians training