বড় খবর

পাক ক্রিকেটকে ধ্বংস করে দিয়েছেন ইমরান, বিস্ফোরক অভিযোগ মিয়াঁদাদের

“পিসিবির কোনো কর্তারই ক্রিকেট নিয়ে এবিসি জানে না। ব্যক্তিগতভাবে আমি ইমরানের সঙ্গে এই বিষয়ে কথা বলব। দেশের ক্রিকেটের পক্ষে ক্ষতিকর এমন কাউকেই আমি ছাড়বো না।”

পাকিস্তান ক্রিকেটকে ধ্বংস করে দিয়েছেন ইমরান খান। বিস্ফোরক এমনই অভিযোগ করলেন তাঁরই সতীর্থ জাভেদ মিয়াঁদাদ। সাফ জানিয়ে দিলেন, পিসিবি-তে ইমরানের সুপারিশে যা কর্তারা আছেন, তাঁদের ক্রিকেট নিয়ে কোনও জ্ঞানই নেই।

মিয়াঁদাদ নিজের ইউটিউব চ্যানেলে ইমরানকে উদ্দেশ্যে করে জানান, “আমি তোমার ক্যাপ্টেন ছিলাম। আমি তোমাকে গড়ে তুলেছি। তুমি ভাব তুমি একাই নাকি ক্রিকেট বোঝে, বাকিরা বোঝে না। পিসিবিতে যাদের রেখেছ, তারা ক্রিকেট নিয়ে কী বোঝে, তা একটু ভাবনা চিন্তা করো, দেরি হয়ে যাওয়ার আগেই।”

আরও পড়ুন

রাজস্থান রয়্যালসের মাস্টার মাইন্ড করোনা আক্রান্ত, আইপিএল শুরুর আগেই ধাক্কা

মিয়াঁদাদের আরো সংযোজন, “পিসিবির কোনো কর্তারই ক্রিকেট নিয়ে এবিসি জানে না। ব্যক্তিগতভাবে আমি ইমরানের সঙ্গে এই বিষয়ে কথা বলব। দেশের ক্রিকেটের পক্ষে ক্ষতিকর এমন কাউকেই আমি ছাড়বো না। বিদেশ থেকে ওয়াসিম খানকে আনা হয়েছে। ও যদি চুরি করে পালায়, ওকে কি ধরা সম্ভব হবে?”

এখানেই না থেমে বিস্ফোরক অভিযোগে মিয়াঁদাদ আরো বলেছেন, “”পাকিস্তানের কি সবাই মারা গেছে যে বিদেশ থেকে লোককে আনতে হচ্ছে! দেশে যদি লোক না থাকে তাহলে বিদেশ থেকে আনা যেতে পারে, তবে পরিস্থিতি তো সেরকম নয়।”

মিয়াঁদাদ আরো বলেছেন, “যারা পাকিস্তানের হয়ে খেলছে তারাই দেশের ক্রিকেটের ভবিষ্যৎ। তবে এই ক্রিকেটাররা পরে যাতে শ্রমিক না হয়ে পড়ে তা আমাদের দেখা উচিত। ওরা ক্রিকেটারদের খেলিয়ে পরে ছুড়ে ফেলে দেয়। এই কথা আগেও বলেছি। তবে ওঁরা শোনেনি।”

Read full article in ENGLISH

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Javed miandad lashes out at imran khan for ruining pakistan cricket

Next Story
বিশ্বকাপ ও এশিয়ান কাপের কোয়ালিফায়ার স্থগিত
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com