বড় খবর

রাজস্থান রয়্যালসের মাস্টার মাইন্ড করোনা আক্রান্ত, আইপিএল শুরুর আগেই ধাক্কা

স্কোয়াডের ফিল্ডিং কোচের করোনা ধরা পড়ায় রাজস্থানের প্রত্যেক ক্রিকেটার কে অতিরিক্ত আরো একটি করোনা পরীক্ষা দিতে হবে।

আইপিএলে এবার করোনা ভাইরাসের ছোঁয়া। রাজস্থান রয়্যালসের ফিল্ডিং কোচ দিশান্ত ইয়াগ্নিক করোনা টেস্টে ধরা পড়লেন। আইপিএল খেলতে আগামী সপ্তাহেই মুম্বই থেকে বিমানে রয়্যালস ক্রিকেটাররা রওনা দেবেন সংযুক্ত আরব আমিরশাহীতে। তার আগে নিয়ম মাফিক স্কোয়াডের সবাইকে করোনা পরীক্ষা করা হয়। তখনই ধরা পড়েন দিশান্ত। রাজস্থান রয়্যালসের তরফে প্রেস বিবৃতিতে এই বিষয় জানানো হয়েছে।

বর্তমানে নিজের হোম টাউন উদয়পুরে রয়েছেন তিনি। বিসিসিআই গাইডলাইন মেনে তাঁকে আপাতত ১৪ দিনের জন্য কোনো হাসপাতালে ভর্তি হওয়ার পরামর্শ দেওয়া হয়েছে। এর পরে আরও দুটো করোনা পরীক্ষা করা হবে তাঁর। সেই রিপোর্ট নেগেটিভ এলেই দলের সঙ্গে যোগ দিতে পারবেন তিনি।

আরও পড়ুন

সর্বাধিক টাকা দিলেই আইপিএলে টাইটেল স্পনসর নয়, নয়া ভাবনা বোর্ডের

আমিরশাহীতে পৌঁছানোর পরেও দিশান্তকে ছয় দিনের কোয়ারেন্টাইন পর্ব কাটাতে হবে। তারপর তিনটে কোভিড টেস্টে পাশ করতে হবে তাঁকে। ফ্র্যাঞ্চাইজির পক্ষ থেকে আরো স্পষ্ট করে জানানো হয়েছে গত দশ দিনে স্কোয়াডের কোনো ক্রিকেটার দিশান্ত এর সংস্পর্শ এ আসেননি।

স্কোয়াডের ফিল্ডিং কোচের করোনা ধরা পড়ায় রাজস্থানের প্রত্যেক ক্রিকেটার কে অতিরিক্ত আরো একটি করোনা পরীক্ষা দিতে হবে, বাধ্যতামূলক দুটো টেস্ট ছাড়াও।

সেপ্টেম্বরের ১৯ তারিখ থেকে শুরু হচ্ছে আইপিএল।

Read full article in ENGLISH

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Rajasthan royals fielding coach dishant yagnik tests positive for corona virus

Next Story
জায়গা থাকলেও সুযোগ মেলেনি জাতীয় দলে, বিস্ফোরক অভিযোগ মনোজ তিওয়ারির
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com