বড় খবর

গোপনে বিয়ে সারলেন প্রাক্তন নাইট, অনুষ্ঠান মেটার পর ফাঁস করলেন নিজেই

গত সংস্করণে আরব মুলুকে আয়োজিত আইপিএলে সাত ম্যাচ খেলেছিলেন রয়্যালসদের জার্সিতে। ৪ উইকেট দখল করার সঙ্গে ব্যাট হাতে ৯ রান করেছিলেন তিনি।

বিয়ে সেরে ফেললেন জয়দেব উনাদকাট। গত মরশুমে সৌরাষ্ট্রকে রঞ্জি ট্রফি জিততে সাহায্য করেছিলেন। রাজস্থান রয়্যালসের হয়ে কিছুদিন আগে আইপিএলেও খেলেছিলেন। তিনিই এবার চুপিসারে বিয়ে করে ফেললেন গুজরাটের আনন্দে। কন্যা রিনি।

গত বছরের মার্চেই ২৯ বছরের তারকা পেসারের সঙ্গে বাগদান সেরে ফেলেছিলেন। তবে কোভিড অতিমারীর কারণে বিয়ের অনুষ্ঠানে বিলম্ব হয়েছিল। এবার নতুন বছরেই তাই ছাদনা তলায় বসলেন কেকেআরের হয়ে আইপিএলে একসময় খেলা তারকা।

আরো পড়ুন: মোদির পাশে দাঁড়িয়ে রিহানাকে ধুয়ে দিলেন প্রজ্ঞান ওঝা, জবাব কঙ্গনারও

গোপনে বিয়ে করেই সৌরাষ্ট্রের তারকা নিজের সোশ্যাল মিডিয়া একাউন্টে এই কথা জানিয়ে দেন। টুইটারে তিনি লেখেন, “সকলের সঙ্গে শেয়ার করতে পেরে ভালো লাগছে ২ ফেব্রুয়ারি আমরা বিয়ে করে ফেলেছি। একান্ত পারিবারিক অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বন্ধু বান্ধব এবং আত্মীয় স্বজনরা। আমাদের উপর ভালোবাসা উজাড় করে দেওয়ার জন্য সকলকে ধন্যবাদ। নতুন এই যাত্রার শুরুতে সকলের আশীর্বাদ চাই।”

গত সংস্করণে আরব মুলুকে আয়োজিত আইপিএলে সাত ম্যাচ খেলেছিলেন রয়্যালসদের জার্সিতে। ৪ উইকেট দখল করার সঙ্গে ব্যাট হাতে ৯ রান করেছিলেন তিনি।

আন্তর্জাতিক ক্রিকেটেও খেলেছেন তিনি। দেশের জার্সিতে ১টি টেস্ট, ৭টি ওডিআই এবং ১০টি টি২০ খেলেছেন। জাতীয় দলের হয়ে খেলে ২২টি উইকেট নিয়েছেন তিনি।

Read the full article in ENGLISH

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Web Title: Jaydev unadkat ties knot with fiancee rinny

Next Story
মোদির পাশে দাঁড়িয়ে রিহানাকে ধুয়ে দিলেন প্রজ্ঞান ওঝা, জবাব কঙ্গনারও
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com