কেকেআর মাতাবেন এবার এই কন্যে! বলিউড কানেকশন আরও জোরদার

বয়স কম হলেও জাহ্নবী যে অনভিজ্ঞ এমনটা নন। তিনি প্রশাসনিক কাজের সঙ্গে ভালমতোই যুক্ত ছিলেন অতীতের কয়েকটি সংস্করণে। পাশাপাশি, নিলামের সময়ে সক্রিয়ভাবে তিনি হাজির থাকতেন।

By: Updated: July 20, 2019, 12:27:58 PM

কোচ ও সাপোর্ট স্টাফ বদলে ফেলা হচ্ছে কেকেআরে। ইতিমধ্যেই দায়িত্ব থেকে অব্যাহতি দেওয়া হয়েছে কোচ জাক কালিস ও সহকারি কোচ সাইমন কাটিচকে। পাশাপাশি বলা হচ্ছে, পরিচালন ক্ষমতাতেও আসতে চলেছে পরিবর্তন। জানা গিয়েছে, কেকেআরের অন্যতম অংশীদার জুহি চাওলার মেয়ে জাহ্নবী মেহতা এবার দলের প্রশাসনিক কাজকর্ম দেখবেন সক্রিয়ভাবে। এক্ষেত্রে মুম্বই ইন্ডিয়ান্সের পথেই হাঁটতে চলেছে কেকেআর। রিল্যায়েন্স গ্রুপের মালিকানাধীন মুম্বই ইন্ডিয়ান্স দল সামলান মুকেশ পুত্র আকাশ।

জাহ্নবীর বয়স মাত্র ১৮। এই বয়সেই কেকেআরের মতো সফল এক ফ্র্যাঞ্চাইজির দায়িত্ব সামলাতে পারবেন তিনি? প্রশ্ন উঠেছে ক্রিকেট মহলে। যদিও বলা হচ্ছে, বয়স কম হলেও জাহ্নবী যে অনভিজ্ঞ এমনটা নন। তিনি প্রশাসনিক কাজের সঙ্গে ভালমতোই যুক্ত ছিলেন অতীতের কয়েকটি সংস্করণে। পাশাপাশি, নিলামের সময়ে সক্রিয়ভাবে তিনি হাজির থাকতেন। সেই সময়ে প্রীতি জিন্টার সঙ্গে নিলামের টেবিলে একা লড়ে গিয়েছিলেন এক ক্রিকেটারকে ক্রয় করাকে কেন্দ্র করে।

অবশ্য শুধু প্রীতি জিন্টার সঙ্গে বিডিং টেবিলে রণংদেহী হওয়ার কারণেই নয়। সেই বছরের নিলামেই আকাশ আম্বানীর সঙ্গে নিলামের টেবিলে হাজির হওয়ায়, দু-জনের সম্পর্কের সমীকরণ নিয়েও গুজব চালু হয়েছিল।

আরও পড়ুন ১২ বছর পর কেকেআর ত্যাগ সৌরভের বন্ধু-র! নাইট সংসার ভেঙে চুরমার

ঠিক কী কী হয়েছিল ক্রিকেটারদের কেনাবেচার মেগা আসরে? সর্বভারতীয় সংবাদমাধ্যমে বিস্তৃত প্রতিবেদন ছাপানো হয়েছিল সেই সময় আকাশ ও জাহ্নবীকে নিয়ে। সেখানে লেখা হয়েছিল, মুম্বই ইন্ডিয়ান্সের টেবিলে মা নীতা অম্বানীর সঙ্গে হাজির ছিলেন আকাশ অম্বানী। প্রতিবারই ক্রিকেটারদের বিডিংয়ের সময় প্যাডল তুলছিলেন আকাশই।

মুম্বইয়ের পাশেই আবার ছিল কেকেআর-এর টেবিল। বিখ্যাত প্রযোজক জয় মেহতা এবং জুহি চাওলার কন্যা জাহ্নবীকে মাঝেমাঝেই দেখা যাচ্ছিল প্যাডেল তুলে ধরার সময় ফ্র্যাঞ্চাইজির অন্য কর্তাদের সঙ্গে রণকৌশল আলোচনা করতে।

সেখানে মাঝেমাঝেই নীরবে ভাব বিনিময় করতে দেখা যায় দুই বিখ্যাত পুত্র-কন্যাকে। নতুন কেমিস্ট্রির গন্ধ পেয়েছেন অনেকেই। যদিও পরে সেই সম্পর্কের গুজব নস্যাৎ করে দেন আকাশ নিজেই। নিজের দীর্ঘদিনের বান্ধবী শ্লোকা মেহতাকে বিয়ে করে।

যাইহোক, সেই থেকেই ক্রিকেট দুনিয়ার নজরে পড়ে যান জাহ্নবী। আর এবারে তো সরাসরি কেকেআরের প্রশাসনিক সিদ্ধান্তও নেবেন তিনি। কেকেআরের এক কর্তা বলেছেন, যে কোনও ফ্র্যাঞ্চাইজিতে তরুণ মুখ সবসময়ে নতুন উদ্দীপনার সঞ্চার করে। যেমন আকাশ অম্বানি মুম্বই স্কোয়াডের চেহারাই পালটে দিয়েছেন। নতুন আইডিয়াও যুক্ত হয় ক্রিকেট মাঠে।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Jhanvi mehta likely to take charge of ipl franchise kkr

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং