বড় খবর

১২ বছর পর কেকেআর ত্যাগ সৌরভের বন্ধু-র! নাইট সংসার ভেঙে চুরমার

ফিজিও অ্যান্ড্রু লিপাস অবশ্য ভারতের জাতীয় দলের জার্সিতেও কাজ করেছিলেন। ১৯৯৯ থেকে ২০০৪ সাল পর্যন্ত। জন রাইট যখন কোচ ছিলেন সেই সময় লিপাস ছিলেন টিম ইন্ডিয়ার গুরুত্বপূর্ণ সদস্য়।

sourav ganguly in kkr
কেকেআরে খেলার সময়ে সৌরভ গঙ্গোপাধ্যায় (ফেসবুক)
দীর্ঘ ১২ বছর ধরে কেকেআরের সঙ্গে যুক্ত ছিলেন তিনি। সেই অ্যান্ড্রু লিপাসই এবার কেকেআর ছেড়ে দিলেন। ৪৯ বছরের এই ফিজিও আইপিএলের জন্মলগ্ন থেকে নাইট রাইডার্সের সঙ্গে যুক্ত ছিলেন। তবে এবার ভাঙা গড়ার মরশুমে শহরের ফ্র্যাঞ্চাইজি ছেড়ে দিলেন। অস্ট্রেলিয়ান এই ফিজিও নিজের টুইটার অ্য়াকাউন্টে সরাসরি লিখে দিলেন, “১২ বছর পরে কেকেআর ছাড়ছি। সমস্ত কোচ, ক্রিকেটার, সাপোর্ট স্টাফ, ম্য়ানেজমেন্ট, প্রত্যেককেই ধন্যবাদ। এত বছর ধরে দারুণ এই যাত্রাপথে অনেক স্মৃতির অংশ হয়ে গিয়েছি।

যাইহোক, ফিজিও অ্যান্ড্রু লিপাস অবশ্য ভারতের জাতীয় দলের জার্সিতেও কাজ করেছিলেন। ১৯৯৯ থেকে ২০০৪ সাল পর্যন্ত জন রাইট যখন কোচ ছিলেন সেই সময় লিপাস ছিলেন টিম ইন্ডিয়ার গুরুত্বপূর্ণ সদস্য়। সৌরভ গঙ্গোপাধ্যায়ের সঙ্গে নিবিড় সম্পর্ক ছিল তাঁর। শুধু জাতীয় দলই নয়, কেকেআরেও সৌরভের সান্নিধ্যে ছিলেন তিনি। সৌরভের সেই বন্ধুই এবার কেকেআর-ছাড়া। সেই সময় ভারতীয় দলের ফিটনেসে নজরকাড়া পরিবর্তন এনেছিলেন তিনি। যে কারণে তিনি উচ্চ প্রশংসিত হয়েছিলেন। জাতীয় দলের পাশাপাশি একই সঙ্গে ন্যাশানাল ক্রিকেট অ্যাকাডেমির দায়িত্বও সামলাতেন লিপাস।

আরও পড়ুন কেকেআর মাতাবেন এবার এই কন্যে! বলিউড কানেকশন আরও জোরদার

কেকেআরের বিশ্বকাপজয়ী কোচকে ছিনিয়ে নিল আইপিএলের অন্য দল

বিশ্বকাপজয়ী কোচ এবার কেকেআরে, সহকারী হচ্ছেন বিস্ফোরক ব্যাটসম্যান

দায়িত্ব ছাড়লেন কেকেআরের কাণ্ডারি! শাহরুখের সংসার ভেঙে ছারখার

চলতি সপ্তাহের শুরুতেই আইপিএল থেকে বিদায় জানিয়েছিলেন, জাক কালিস এবং সহকারী কোচ সাইমন কাটিচ। কেকেআরের তরফে স্পষ্ট করে দেওয়া হয়েছিল, নতুন মরশুমে নতুন সাপোর্ট স্টাফদের দেখা যাবে কেকেআরের সংসারে।

andrew leipus
কেকেআর সংসারে অ্যান্ড্রু লিপাস (টুইটার)

শুধু কোচিং স্টাফেই নয়, কেকেআরের ম্যানেজমেন্টেও আসছে পরিবর্তন। জানা গিয়েছে, জুহি চাওলার মেয়ে জাহ্নবী মেহতা সক্রিয়ভাবে প্রশাসনিক কাজকর্ম সামলাবেন। বয়স মাত্র ১৮ হলেও বেশ কয়েকটি মরশুমে কেকেআরে জুহি-র পাশেই দেখা গিয়েছে তাঁকে। অতীতে নিলামেও ফ্র্যাঞ্চাইজির হয়ে অংশ নিয়েছিলেন। সেই অভিজ্ঞতাতেই এবার নতুন চ্যালেঞ্জ তাঁর কাছে।

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Physio andrew leipus leaves kkr

Next Story
আন্ডারটেকারকে চ্যালেঞ্জ ছুঁড়লেন জন সিনা
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com