ধোনির অপেক্ষায় ‘রেড বিস্ট’, সাক্ষী জানালেন এ গাড়ি ভারতে আর কারোর নেই

গাড়ি-বাইকের প্রতি ধোনি বরাবরই আকর্ষণ অনুভব করেন। ফেরারি ৫৯৯ জিটিও থেকে হামার এইচটু, জিএমসি সিয়েরার মতো গাড়ি রয়েছে তাঁর সংগ্রহশালায়। এবার যোগ হলো জিপ গ্র্য়ান্ড শেরোকি ট্র্য়াকহক সিক্স পয়েন্ট টু।

By: Ranchi  Published: August 10, 2019, 3:50:55 PM

এই মুহূর্তে জম্মু ও কাশ্মীরে রয়েছেন মহেন্দ্র সিং ধোনি। দেশের সেবায় নিজেকে নিয়োজিত করেছেন মাহি। টেরিটোরিয়াল আর্মির প্যারাশুট রেজিমেন্টের হয়ে দায়িত্ব পালন করেছেন লেফটেন্যান্ট (সাম্মানিক) কর্নেল ধোনি। তাঁর বাড়ি ফেরার অপেক্ষা করছেন সাক্ষী ধোনি। কারণ ধোনির রাঁচির বাড়ির গ্য়ারেজে চলে এসেছে একটি দুর্দান্ত গাড়ি। ধোনির স্ত্রী সাক্ষীই ইনস্টাগ্রামে পোস্ট করে সেই খবর দিয়েছেন। সাক্ষীই জানিয়েছেন যে, ভারতে ধোনিই এই গাড়ির প্রথম মালিক হলেন।

 

এখন প্রশ্ন ধোনির বাড়িতে কোন কোম্পানির আর কোন মডেলের গাড়ি এসেছে? বিখ্য়াত মার্কিনি অটোমোবাইল সংস্থা ফিয়াট ক্রিসলার অটোমোবাইলস। তাদের জিপ ব্র্য়ান্ডের গাড়ি বিশ্ববিখ্য়াত। এই ব্র্য়ান্ডের মাঝারি সাইজের এসইউভি জিপ গ্র্য়ান্ড শেরোকি ট্র্য়াকহক সিক্স পয়েন্ট টু শোভা বাড়াচ্ছে মাহির গ্য়ারেজে। ভারতীয় মুদ্রায় এই গাড়ির দাম ৬০ লক্ষ টাকারও বেশি।

আরও পড়ুন: ভাইরাল: সেনার উর্দিতে বুট পালিশ করছেন ধোনি

গাড়ি-বাইকের প্রতি ধোনি বরাবরই আকর্ষণ অনুভব করেন। ফেরারি ৫৯৯ জিটিও থেকে হামার এইচটু, জিএমসি সিয়েরার মতো গাড়ি রয়েছে তাঁর সংগ্রহশালায়। অন্য়দিকে বাইকের মধ্য়ে ধোনির রয়েছে কাওয়াসাকি নিনজা এইচটু, কনফেডারেট হেলক্য়াট, বিএসএ, সুজুকি হায়াবুসা ও নর্টন ভিনটেজের মতো বাইক।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Sakshi singh dhoni shares picture of ms dhonis newest car129877

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
MUST READ
X