রোনাল্ডোর গোলে সুপারকোপার শিরোপা জুভেন্তাসের

ইতালিতে এসে নিজের ছাপ রাখলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। তাঁর গোলেই মিলানকে ১-০ হারিয়ে অষ্টমবারের জন্য জুভেন্তাস পেল সুপারকোপা ইতালিয়ানার শিরোপা। শেষ দুই মরসুমে জুভেন্তাসের তীরে এসেও তরী ডুবেছিল।

By: Published: January 17, 2019, 4:32:45 PM

ইতালিতে এসে নিজের ছাপ রাখলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। তাঁর গোলেই মিলানকে ১-০ হারিয়ে অষ্টমবারের জন্য জুভেন্তাস পেল সুপারকোপা ইতালিয়ানার শিরোপা। বুধবার রাতে সৌদি আরবের কিং আবদুল্লাহ স্পোর্টস সিটিতে ৬১ হাজার ২৩৫ জন সাক্ষী থাকল সেই জয়ের। রোনাল্ডো সুপারকোপা ট্রফি হাতে টুইটারে একটি ছবি পোস্ট করেছেন। লিখেছেন জুভেন্তাসের হয়ে এক নম্বর ট্রফিটা জিততে পেরে তিনি খুশি হয়েছেন।

শেষ দুই মরসুমে জুভেন্তাসের তীরে এসেও তরী ডুবেছিল। রানার্স হয়েছে তারা। ২০১৫-র পর ফের সিআর সেভেনের সৌজন্যে জুভেন্তাস জিতল সুপারকোপা। পাশাপাশি এই টুর্নামেন্টের সবচেয়ে সফল দল হিসেবেও নিজের নাম নথিভুক্ত করল মাসিমিলিয়ানো আলেগ্রির শিষ্য়রা। ১৯৯৫, ১৯৯৭, ২০০২, ২০০৩, ২০১২, ২০১৩, ২০১৫ ও ২০১৮-তে চ্যাম্পিয়ন হলো সাদা-কালো জার্সিধারীরা। সুপারকোপায় মিলান দ্বিতীয় সফল টিম হয়ে থাকল। তারা সাতবার চ্যাম্পিয়ন হয়েছে।

আরও পড়ুন: কোন চ্যালেঞ্জের কথা বলছে রোনাল্ডো: ইব্রাহিভোমিচ

এই ম্যাচের শুরু থেকেই আধিপত্য দেখায় জুভেন্তাস। কিন্তু দ্বিতীয়ার্ধের ৬১ মিনিটে রোনাল্ডোর সুবাদেই জুভেন্তাস গোলের দেখা পায়। আর এই গোলই ম্যাচের ভাগ্য লিখে দেয়। জুভেন্তাসকে এবার চ্যাম্পিয়ন্স লিগ জেতানোই হবে সিআর সেভেনের পরের লক্ষ্য়। আর এই কাজের জন্যই ইতালিয়ান চ্যাম্পিয়নরা শয়ে শয়ে কোটি টাকা খরচ করে সিআর সেভেনকে ক্লাবে এনেছে।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Juventus beat milan to supercoppa italiana after cristiano ronaldo winner66614

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং