কোন চ্যালেঞ্জের কথা বলছে রোনাল্ডো: ইব্রাহিভোমিচ

রিয়াল মাদ্রিদ ছেড়ে জুভেন্তাসে আসাটাকে তিনি চ্যালেঞ্জ হিসেবে নিয়েছেন। এমনটাই জানিয়ে ছিলেন বিশ্বের অন্যতম শ্রেষ্ঠ ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। এমনকি লিওনেল মেসিকেও স্পেন ছেড়ে বেরিয়ে ইতালিতে আসার চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়েছিলেন তিনি।

By: London  Updated: January 16, 2019, 03:52:06 PM

রিয়াল মাদ্রিদ ছেড়ে জুভেন্তাসে আসাটাকে তিনি চ্যালেঞ্জ হিসেবে নিয়েছেন। এমনটাই জানিয়ে ছিলেন বিশ্বের অন্যতম শ্রেষ্ঠ ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। এমনকি লিওনেল মেসিকেও স্পেন ছেড়ে বেরিয়ে ইতালিতে আসার চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়েছিলেন তিনি। রোনাল্ডো কোনও চ্যালেঞ্জ নেয়নি বলেই মত জালাটন ইব্রাহিভোমিচের। আর এই মর্মেই সিআর সেভেনকে বিঁধলেন ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের প্রাক্তন তারকা।

ফুটবল দুনিয়ায় ঠোঁটকাটা হিসেবেই পরিচিত ইব্রা। কিংবদন্তি সুইডিশ স্ট্রাইকার মাঠের মতোই মাঠের বাইরেও ভয়ডরহীন একজন ব্যক্তিত্ব। সপ্তাহখানেক আগে রোনাল্ডো একটি সাক্ষাৎকারে বলেছিলেন, “আমি ইংল্যান্ড, স্পেন, ইতালি ও আমার জাতীয় দল পর্তুগালে খেলেছি। মেসি এখনও স্পেনে। মেসির আমাকে বেশি প্রয়োজন। আমার কাছে জীবনটা একটা চ্যালেঞ্জ। আমি সেটা পছন্দ করি। মানুষকে খুশি রাখি।”  রোনাল্ডোর এই কথা শুনে ইব্রা ভোটবল নিউসে জানিয়েছেন, “কোন চ্যালেঞ্জের কথা বলছে রোনাল্ডো! ও কী চ্যালেঞ্জ নিয়েছে ? এমন একটা ক্লাবে এসেছে যারা চোখ বুজে সেরি আ জেতে। রোনাল্ডো তাহলে কয়েক বছর আগে দ্বিতীয় ডিভিশন কোনও ক্লাব বেছে নিল না কেন? দেখতাম সর্বোচ্চ পর্যায় সেই ক্লাবকে নিয়ে গিয়ে চ্যাম্পিয়ন করানোর চেষ্টা করেছে। জুভেন্তাসে আসাটা কোনও চ্যালেঞ্জই নয়।”

আরও পড়ুন: রোনাল্ডোকে ছাড়া রিয়াল মাদ্রিদ কোনও টিমই নয়: মেসি

ইতালিতে আসার চ্যালেঞ্জের কথা শুনে মেসি মার্কাকে দেওয়া এক সাক্ষাৎকারে   বলেছিলেন, “আমার কোনও পরিবর্তনের প্রয়োজন নেই। পৃথিবীর সেরা টিমে আমি রয়েছি। প্রতি বছর আমার চ্যালেঞ্জ নবীকরণ হয়। নতুন কোনও লক্ষ্যের জন্য দল পরিবর্তনের প্রয়োজন নেই আমার। আমি ঘরেই আছি। রোনাল্ডোর সঙ্গে অত্যন্ত স্বাস্থ্যকর প্রতিদ্বন্দ্বিতা ছিল আমার। ফ্যানেরাও সেটা উপভোগ করেছে।”

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Zlatan ibrahimovic criticises cristiano ronaldo over juventus challenge66321

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং