বড় খবর

মোদির বিজেপিতে যোগদান, তারপরেই সতীর্থের ‘আক্রমণের’ মুখে সাইনা

গতকালই সাইনা বিজেপিতে যোগ দেন। দিল্লিতে রীতিমতো সাংবাদিক সম্মেলন করে সাইনা নেহওয়ালের বিজেপিতে যোগদানের খবর জানানো হয়।হায়দরাবাদের হলেও জন্মসূত্রে সাইনা হরিয়ানার ভূমি-কন্যা।

Saina Nehwal Narendra Modi
প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে সাইনা নেহওয়াল (টুইটার)

২৪ঘণ্টা আগেই বিজেপিতে যোগ দিয়েছিলেন ব্যাডমিন্টন তারকা সাইনা নেহওয়াল। প্রথম সাংবাদিক সম্মেলনেই প্রধানমন্ত্রী মোদি-র অনুপ্রেরণার কথা জানিয়েছিলেন। তারপরেই এবার শ্লেষের মুখে পড়লেন তিনি। কটাক্ষ করলেন সহ ব্যাডমিন্টন তারকা জ্বালা গুট্টা।

নিজের টুইটার অ্যাকাউন্ট থেকে জ্বালা সাইনাকে উদ্দেশ্য করে লেখেন, “প্রথমবার শুনলাম কেউ কোনও কারণ ছাড়াই খেলা শুরু করেছে এবং এখন পার্টিতেও যোগ দিল।” এর সঙ্গে জোড়া স্মাইলিও জুড়ে দেন তিনি। এতে আবার নেটিজেনদের পালটা আক্রমণের মুখে পড়েন তিনি।

নেটিজেনরা জ্বালাকে মনে করিয়ে দেন, তাঁর কেরিয়ারের থেকে সাইনা নেহওয়ালের কেরিয়ার অনেক সাজানো গোছানো। অনেকেই তাঁকে বলেন, অন্যের ব্যক্তিগত সিদ্ধান্ত নিয়ে অহেতুক হস্তক্ষেপেরও কোনও প্রয়োজন নেই। অনেকেই আবার জ্বালার জ্বালা বাড়িয়ে লেখেন, তিনিও চাইলে কোনও রাজনৈতিক দলের সদস্য হতে পারেন, এতে সমস্যা কোথায়!

আরও পড়ুন মোদির বিজেপিতে সৈনিক এবার সাইনা, দিল্লি বিধানসভার আগেই চমক

গতকালই সাইনা বিজেপিতে যোগ দেন। দিল্লিতে রীতিমতো সাংবাদিক সম্মেলন করে সাইনা নেহওয়ালের বিজেপিতে যোগদানের খবর জানানো হয়। হায়দরাবাদের হলেও জন্মসূত্রে সাইনা হরিয়ানার ভূমি-কন্যা। গোটা দেশেই সাইনার বিশাল ফ্যান ফলোয়িং রয়েছে। সেদিকে লক্ষ্য রেখেই বিজেপি সাইনাকে নিজেদের দলে স্বাগত জানাল।

সাইনার সঙ্গে দিদি চন্দ্রাংশু নেহওয়ালও বিজেপিতে যোগ দিলেন। সাইনা সংবাদ সম্মেলনে জানান, “আজকে এমন একটা দলে যোগদান করলাম যাঁরা দেশের জন্য অনেক কিছু করেছে। আমিও ভাল কিছু করব, এমন আশা করছি।” পাশাপাশি তিনি জানান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে কাজ করার জন্যও তিনি মুখিয়ে।

আরও পড়ুন সৌরভের বোর্ড বনাম শাহরুখের কেকেআর! আইপিএল শুরুর আগেই সংঘাত জোরালো

বিশ্ব ব্যাডমিন্টনের প্রথমসারির তারকা সাইনা। এর আগে দেশের সর্বোচ্চ স্তরের ক্রীড়াসম্মান রাজীব গান্ধী খেলরত্ন ও অর্জুন পুরস্কারের সম্মানিত হয়েছিলেন। অলিম্পিক ও কমনওয়েলথের পদক আগেই জিতেছিলেন তিনি। ২৯ বছরের সুপারস্টার প্রথম ভারতীয় হিসেবে ব্যাডমিন্টনের ক্রমতালিকায় শীর্ষে পৌঁছেছিলেন। বর্তমানে তিনি যদিও ৯ নম্বরে রয়েছেন।

বিজেপিতে যোগ দেওয়ার বহু আগেই সাইনা নরেন্দ্র মোদির নিয়মিত প্রশংসা করতেন। কেন্দ্রের একাধিক প্রকল্পের তিনি খোলাখুলি সমর্থন করেছিলেন। দিওয়ালিতে মহিলাদের ক্ষমতায়ন প্রসঙ্গে খুল্লমখুল্লা প্রশংসা করেছিলেন প্রধানমন্ত্রীর। এনআরসি, সিএএ ইস্যুতেই তিনি মোদি সরকারের পাশে দাঁড়িয়েছেন। ২০১৯ সালে কেন্দ্রে পুনরায় মোদি নির্বাচিত হয়ে আসার পরে সাইনা টুইটও করেছিলেন, “ফির একবার মোদি সরকার।”

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Jwala gutta tweet on saina nehwal bjp

Next Story
সৌরভের বোর্ড বনাম শাহরুখের কেকেআর! আইপিএল শুরুর আগেই সংঘাত জোরালোShah Rukh Khan and Sourav Ganguly
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com