বড় খবর


বাবা হয়েই ক্রিকেট থেকে সাময়িক ‘অবসর’ কেনের, স্ত্রী-কন্যার সান্নিধ্যেই কাটবে সময়

ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে দুই ম্যাচের টেস্ট সিরিজের পর পাকিস্তানের বিপক্ষে কিউইরা খেলবে তিন ম্যাচের টি২০ সিরিজে। তারপর পাকিস্তানের বিপক্ষে শুরু হবে টেস্ট সিরিজ।

বাবা হলেন কেন উইলিয়ামসন। নিউজিল্যান্ড বর্তমানে দেশের মাটিতে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে টেস্ট সিরিজ খেলছে। সেই সিরিজের দ্বিতীয় ম্যাচ থেকেই নিজেকে সরিয়ে নিয়েছিলেন। এরপরে আসন্ন টি২০ সিরিজেও থাকছেন না তিনি। কিউয়ি বোর্ডের পক্ষ থেকে যে স্কোয়াড ঘোষণা করা হয়েছে, তাতে রাখা হয়নি উইলিয়ানসনের নাম।

ক্রিকেট থেকে দূরে সরে তিনি আপাতত পিতৃত্বের স্বাদ পেতে ব্যস্ত। সোশ্যাল মিডিয়ায় নিজের কন্যা সন্তানের আগমনের কথা ঘোষণা করেন তিনি। ছবি পোস্ট করে ক্যাপশনে লেখেন, “পরিবারে সুন্দর কন্যা সন্তানকে স্বাগত জানাতে পেরে আমি আনন্দে উদ্বেলিত।”

 

View this post on Instagram

 

A post shared by Kane Williamson (@kane_s_w)

আরো পড়ুন: গর্ভস্থ সন্তানের লিঙ্গ জানালেন নারিন, প্রকাশ্যে আনলেন গর্ভবতী স্ত্রীকেও

তিনি যে বাবা হতে চলেছেন, তা ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে প্রথম টেস্টের পরেই জানিয়ে দিয়েছিলেন। তিনি বলেছিলেন, “এই সময়টা আমার জীবনে চিত্তাকর্ষক হতে চলেছে। এই সময়টা আমার।” ২০১৫ সালে কেন উইলিয়ামসন বান্ধবী সারা রাহিমকে বিয়ে করেন। তবে সারা সেভাবে প্রচারে থাকতে ভালোবাসেন না। ব্রিস্টল বিশ্ববিদ্যালয় থেকে উত্তীর্ন হয়ে তিনি বর্তমানে একজন প্রশিক্ষিত নার্স।

এখন কিছুদিন ক্রিকেটের বাইরেই থাকবেন কেন উইলিয়ামসন। স্ত্রী এবং কন্যার সান্নিধ্যে থাকবেন তিনি। নিউজিল্যান্ড কোচ গ্যারি স্টিড সেই ইঙ্গিত দিয়েই বলেছেন, “পরিবার সবসময় আগে। কেন প্রথম কোনো ক্রিকেটার নয় যে সন্তান জন্মের জন্য টেস্ট ম্যাচ খেলতে পারছে না। এই তালিকায় ও শেষও নয়।”

ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে দুই ম্যাচের টেস্ট সিরিজের পর পাকিস্তানের বিপক্ষে কিউইরা খেলবে তিন ম্যাচের টি২০ সিরিজে। তারপর পাকিস্তানের বিপক্ষে শুরু হবে টেস্ট সিরিজ। বক্সিং ডে-তে প্রথম টেস্ট শুরু। আর জানুয়ারির প্রথম সপ্তাহে দ্বিতীয় টেস্ট।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Web Title: Kane williamson becomes father of a baby girl

Next Story
শতরান করেও বাদ পন্থ, টেস্টে খেলবেন বাংলার ঋদ্ধি! জানুন প্রথম একাদশ
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com