বড় খবর

অস্ত্রোপচারের তিন দিনের মধ্যেই ‘ছুটি’, হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হল কপিলকে

তাঁর শারীরিক অবস্থার কথা ছড়িয়ে পড়তেই সোশ্যাল মিডিয়ায় নেট নাগরিকরা দ্রুত কিংবদন্তির সুস্থতা কামনা করেছিলেন।

জরুরিকালীন অস্ত্রোপচার করা হয়েছিল বৃহস্পতিবার। তিনদিন কাটতে না কাটতেই হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হল কপিল দেবকে।

সপ্তমীর দিন হঠাৎ দুঃসংবাদ পেয়ে গোটা দেশই কিংবদন্তির আরোগ্য কামনায় ব্যস্ত হয়ে পড়েছিল। হালকা হৃদরোগ হওয়ার রাতেই এনজিওপ্ল্যাস্টি করা হয় কপিলের। গতকাল ফর্টিস এসকর্টস হার্টস হাসপাতালের পক্ষ থেকে এদিন জারি করা এক বিবৃতিতে জানানো হয়েছিল আগামী কয়েকদিনের মধ্যেই ছেড়ে দেওয়া হবে মহাতারকাকে। সেই বিবৃতির ২৪ ঘন্টা কাটার আগেই ডিসচার্জ করে দেওয়া হল কপিল দেবকে।

আরো পড়ুন: সপ্তমীতেই দুঃসংবাদ! হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে কপিল

এদিন হাসপাতালের পক্ষ থেকে জানানো হয়, “বিকালেই ছেড়ে দেওয়া হয়েছে কপিল দেবকে। উনি সুস্থ রয়েছেন। দ্রুতই প্রাত্যহিক কাজকর্মে ফিরতে পারবেন। উনি চিকিৎসক অতুল মাথুরের সঙ্গে শারীরিক বিষয়ে নিয়মিত যোগাযোগ রাখবেন।”

প্রাক্তন ক্রিকেটার চেতন শর্মা নিজেও একটি ছবি শেয়ার করেন, যেখানে দেখা যাচ্ছে কপিল দেবের সঙ্গে রয়েছে তাঁর মেয়ে এবং অস্ত্রোপচার করা চিকিৎসক অতুল মাথুর।

কপিল দেব নিজেও অস্ত্রোপচারের নিজের শারীরিক অবস্থা জানিয়ে হাসপাতাল থেকেই গতকাল আপডেট দিয়েছিলেন, “আমার জন্য উদ্বেগ প্রকাশ করে ভালবাসা ব্যক্ত করার জন্য সকলকে ধন্যবাদ। সুস্থতার পথে এগোচ্ছি। সকলের শুভকামনা পেয়ে আমি আপ্লুত।”

কিংবদন্তি এই ক্রিকেটার দেশের জার্সিতে ১৩১টি টেস্ট এবং ২২৫টি ওডিআই খেলেছেন। টেস্ট ক্রিকেটের ইতিহাসে তিনিই একমাত্র ক্রিকেটার যিনি ৪০০ র বেশি উইকেট পাওয়ার পাশাপাশি ৫০০০ এর বেশি রানও করেছেন। ১৯৯৯-২০০০ সালে দেশের কোচও ছিলেন। ২০১০ সালে কপিল দেবকে আইসিসির হল অফ ফেমে অন্তর্ভুক্ত করা হয়।

Read the full article in ENGLISH

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Kapil dev is stable and discharged from hospital

Next Story
এই না হলে মালকিন! মাঠেই ক্রিকেটারদের উড়ন্ত চুমু সুন্দরী প্রীতির
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com