অস্ত্রোপচারের পর স্থিতিশীল কপিল, দ্রুত সুস্থ হয়ে উঠছেন কিংবদন্তি

তাঁর শারীরিক অবস্থার কথা ছড়িয়ে পড়তেই সোশ্যাল মিডিয়ায় নেট নাগরিকরা দ্রুত কিংবদন্তির সুস্থতা কামনা করেছিলেন।

By:
Edited By: Subhasish Hazra New Delhi  October 24, 2020, 3:27:50 PM

সপ্তমীতেই খারাপ খবর আছড়ে পড়েছিল ভারতীয় ক্রিকেটে। হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হতে হয় কপিল দেবকে। সঙ্গেসঙ্গেই অস্ত্রোপচার করা হয়। আপাতত তিনি আরোগ্যের পথে। সর্বশেষ খবরের আপডেটে এমনটাই জানা গিয়েছে।

১৯৮৩ সালের বিশ্বকাপজয়ী অধিনায়কের হাসপাতালে বিছানায় শুয়ে রয়েছেন, এমনই এক ছবি শেয়ার করেন চেতন শর্মা। সেই ছবিতে কপিলকে দেখা গিয়েছে হাসি মুখেই ক্যামেরার সামনে পোজ দিয়েছেন। ছবিতে দেখা যাচ্ছে কপিল কন্যা আমায়াকেও। চেতন শর্মার টুইট, “কপিল পাজি অস্ত্রোপচারের পর সুস্থ রয়েছেন। বর্তমানে কন্যা আমায়ার সঙ্গেই বসে রয়েছেন। জয় মাতা দি।”

আরো পড়ুন: সপ্তমীতেই দুঃসংবাদ! হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে কপিল

গতকাল হঠাৎ দুঃসংবাদ পেয়ে গোটা দেশই কিংবদন্তির আরোগ্য কামনায় ব্যস্ত হয়ে পড়েছিল। হালকা হৃদরোগ হওয়ার পরে গতকাল এনজিওপ্ল্যাস্টি করা হয় কপিলের। এদিন ফর্টিস এসকর্টস হার্টস হাসপাতালের পক্ষ থেকে এদিন জারি করা এক বিবৃতিতে জানানো হয়েছে আগামী কয়েকদিনের মধ্যেই ছেড়ে দেওয়া হবে মহাতারকাকে।

বিবৃতিতে জানানো হয়েছে, “২৩ অক্টোবর বুকে ব্যথা নিয়ে ফর্টিস এসকর্টস হার্টস হাসপাতালে রাত ১টা নাগাদ ভর্তি হয়েছিলেন। শারীরিক অবস্থা পর্যালোচনা করে তড়িঘড়ি মাঝরাতেই এনজিওপ্ল্যাস্টি করার সিদ্ধান্ত নেওয়া হয়। বর্তমানে ওঁকে আইসিইউতে পর্যবেক্ষণে রাখা হয়েছে। উনি স্থিতিশীল রয়েছেন। কয়েকদিনের মধ্যেই ওঁকে ছেড়ে দেওয়া হবে।”

কপিল দেব নিজেও অস্ত্রোপচারের নিজের শারীরিক অবস্থা জানিয়ে হাসপাতাল থেকেই আপডেট দিয়েছেন, “আমার জন্য উদ্বেগ প্রকাশ করে ভালবাসা ব্যক্ত করার জন্য সকলকে ধন্যবাদ। সুস্থতার পথে এগোচ্ছি। সকলের শুভকামনা পেয়ে আমি আপ্লুত।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Kapil dev is stable and on the way to recovery

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
বড় খবর
X