বড় খবর

চোটে ছিটকে গেলেন উইলিয়ামসন

নিউজিল্যান্ড কোচ গ্য়ারি স্টিড নিউজিল্যান্ড ক্রিকেট ওয়েবসাইটে বলেছেন, “আপাতত কেন উইলিয়ামসনের চোট পর্যবেক্ষণে রাখা হয়েছে। ঠিক এই চোটেই মার্চে বাংলাদেশের বিপক্ষে খেলতে পারেনি উইলিয়ামসন।”

Ken williamson
চোট পেলেন কেন উইলিয়ামসন (টুইটার)

নিতম্বে চোট। তাই আগামী মাসে ইংল্যান্ডের বিরুদ্ধে ঘরের মাঠে টি টোয়েন্টি সিরিজে খেলতে পারবেন না নিউজিল্য়ান্ড অধিনায়ক কেন উইলিয়ামসন। নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ডের তরফ থেকে সরকারিভাবে জানিয়ে দেওয়া হল এই তথ্য। নভেম্বরের ১ তারিখ থেকে ক্রাইস্টচার্চে শুরু হচ্ছে পাঁচ ম্যাচের সিরিজ। সেই সিরিজে কিউয়ি দলকে নেতৃত্ব দেবেন টিম সাউদি।

নিউজিল্যান্ড কোচ গ্য়ারি স্টিড নিউজিল্যান্ড ক্রিকেট ওয়েবসাইটে বলেছেন, “আপাতত কেন উইলিয়ামসনের চোট পর্যবেক্ষণে রাখা হয়েছে। ঠিক এই চোটেই মার্চে বাংলাদেশের বিপক্ষে খেলতে পারেনি উইলিয়ামসন।” পাশাপাশি তিনি আরও বলেছেন, “নিউজিল্য়ান্ডের গ্রীষ্মের শুরুতেই হতাশা কেনের। তবে ভবিষ্যতের ঠাসা ক্রীড়াসূচির কারণে এটাই সঠিক সিদ্ধান্ত।”

 

আরও পড়ুন জন্মদিনে হ্যাটট্রিক করলেন অভিমন্যু

পেসার ব্লেয়ার টিকনারকে নিউজিল্য়ান্ড স্কোয়াডে অন্তর্ভূক্ত করা হয়েছে। ভারতের বিপক্ষে গতবছরেই অভিষেক ঘটেছিল ব্লেয়ার টিকনারের। পাঁচটা টিটোয়েন্টির পরে ২টো টেস্টও খেলবে ইংল্যান্ড-নিউজিল্যান্ড। নভেম্বরের ২০ তারিখে প্রথম টেস্ট তাউরাঙ্গাতে।

নিউজিল্যান্ড টিটোয়েন্টি স্কোয়াড: টিম সাউদি, ট্রেন্ট বোল্ট, কলিন ডে গ্র্যান্ডহোম, লকি ফার্গুসন, মার্টিন গুপ্তিল, স্কট কুগলেজিন, ডারেল মিচেল, কলিন মুনরো, জিমি নিশাম, মিচেল স্যান্টনার, টিম সেইফার্ট, ইশ সোধি, রস টেলর, ব্লেয়ার টিকনার

Read the full article in ENGLISH

Web Title: Ken williamson set to miss england t20 series

Next Story
টোকিও অলিম্পিকে ভোর পাঁচটায় ম্য়ারাথনের ভাবনা2020 Olympic marathon may start at 5am to keep it in Tokyo
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com