বড় খবর


গাড়ি দুর্ঘটনায় কি মৃত পোলার্ড, তোলপাড় ফেলা খবরে বিস্ফোরণ ক্রিকেট বিশ্বে

টি১০ লিগে পোলার্ডের দল ডেকান গ্ল্যাডিয়েটর্স শুরুর ম্যাচেই পুনে ডেভিলসের কাছে হেরেছে সাত উইকেটে। প্রথমে ব্যাট করতে নেমে পোলার্ডের ডেকান ১০ ওভারে তুলেছিল ১০৪/৫।

ওয়েস্ট ইন্ডিজ এবং মুম্বই ইন্ডিয়ান্সের তারকা অলরাউন্ডার কায়রণ পোলার্ড বর্তমানে আবু ধাবিতে টি১০ টুর্নামেন্ট খেলতে ব্যস্ত। ডেকান গ্ল্যাডিয়েটর্স ফ্র্যাঞ্চাইজি দলের নেতা তিনি। এর মধ্যেই সোশ্যাল মিডিয়ায় হঠাৎ করেই রটে গিয়েছিল গাড়ি দুর্ঘটনায় মারা গিয়েছেন কায়রণ পোলার্ড। একটি ইউটিউব ভিডিও মুহূর্তেই ভাইরাল হয়ে যায়। চমকে উঠেছিল ক্রিকেট বিশ্ব। পরে জানা যায় পুরো ঘটনাটি হোকস অর্থাৎ ফেক নিউজ।

যে ইউটিউব চ্যানেলে পোলার্ডের গাড়ি দুর্ঘটনার ভিডিও প্রকাশ করা হয়েছিল পরে জানা যায় তা ভুয়ো। জানা যায় পোলার্ড বহাল তবিয়তেই সুস্থ এবং ফিট রয়েছেন।

ইউটিউবে ভাইরাল পোলার্ডের মৃত্যুর ভুয়ো খবর

আরো পড়ুন: ভিভো হয়ত ফিরছে না আইপিএলে, বড় সিদ্ধান্ত নেওয়ার পথে বিসিসিআই

তারপরেই নেটিজেনদের একাংশ ভুয়ো ভিডিওর সমালোচনায় সরব হয়। এবং বাকিরা যাতে সেই ভিডিও শেয়ার না করেন, তার আর্জি জানাতে থাকেন।

যাইহোক, টি১০ লিগে পোলার্ডের দল ডেকান গ্ল্যাডিয়েটর্স শুরুর ম্যাচেই পুনে ডেভিলসের কাছে হেরেছে সাত উইকেটে। প্রথমে ব্যাট করতে নেমে পোলার্ডের ডেকান ১০ ওভারে তুলেছিল ১০৪/৫। ১৩ বলে ৩২ করে যান আজম খান। পোলার্ড ৬ বল খেলে করেন মাত্র ২ রান।

জবাবে ব্যাট করতে নেমে পুনে তিন বল বাকি থাকতেই জয় পায়। পুণের জয়ে নায়ক কেন্নার লুইস। ২৮ বলে বিধ্বংসী ৫৭ করে যান তিনি। শুক্রবারই পোলার্ডদের খেলা টিম আবু ধাবির বিপক্ষে।

এর আগে পোলার্ড কোভিডের ভয়ে বাংলাদেশ সফরে যাননি। জাতীয় দলের পরিবর্তে পোলার্ড সহ একাধিক ওয়েস্ট ইন্ডিজ তারকা খেলছেন টি১০ লিগে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Web Title: Kieron pollard hoax death news goes viral in social media

Next Story
অভিষেকেই বিরল কীর্তি ‘বুড়ো’ পাক বোলারের, ভাঙলেন ৭১ বছরের পুরোনো রেকর্ড
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com