scorecardresearch

বড় খবর

আম্পায়ারের সঙ্গে ঝামেলায় বেনজির প্রতিবাদ! পোলার্ডের কাণ্ডে চমকে গেল দুনিয়া, দেখুন ভিডিও

সিপিএলের ডিফেন্ডিং চ্যাম্পিয়ন নাইট রাইডার্সের টুর্নামেন্টের শুরুটা মোটেই ভাল হয়নি। তবে সেন্ট লুসিয়া কিংসকে ২৭ রানে হারিয়ে জয়ে ফিরেছেন পোলার্ডরা।

আম্পায়ারের সঙ্গে ঝামেলায় বেনজির প্রতিবাদ! পোলার্ডের কাণ্ডে চমকে গেল দুনিয়া, দেখুন ভিডিও

আম্পায়ারের সিদ্ধান্ত পছন্দ হয়নি। তাই সরাসরি অভিনব প্রতিবাদ জানালেন কায়রণ পোলার্ড। আম্পায়ারের সঙ্গে শারীরিক দূরত্ব বজায় রেখে ৩০ গজের বৃত্তে দাঁড়ালেন তারকা ব্যাটসম্যান। প্রতীকী প্রতিবাদ হিসাবে।

এমনই অদ্ভুত ঘটনা ঘটল ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে। পোলার্ডের দল ট্রিনবাগো নাইট রাইডার্স মুখোমুখি হয়েছিল সেন্ট লুসিয়া কিংসের বিরুদ্ধে। সেই ম্যাচেই ঘটল চাঞ্চল্যকর ঘটনা। ট্রিনবাগো নাইট রাইডার্স ব্যাট করার সময় ১৯ তম ওভারে বল করছিলেন ওয়াহাব রিয়াজ। সেই ওভারেই ওয়াহাব রিয়াজ একটি ওয়াইড বল করেন। সেই সময় ব্যাট করেছিকেন টিম সেইফার্ট। পোলার্ড ছিলেন নন স্ট্রাইকিং এন্ডে।

আরও পড়ুন: সৌরভ-শাস্ত্রীর কুখ্যাত সেই ঘটনা! এতদিন পরে ফের মুখ খুললেন কোহলিদের স্যার

ক্রিজের বাইরের বলের সঙ্গে ব্যাটে সংযোগ ঘটাতে পারেননি সেইফার্ট। তবে আম্পায়ার অদ্ভুত কারণে সেই বল ওয়াইড দেননি। এতেই তীব্র অসন্তুষ্ট হয়ে পড়েন সেইফার্ট এবং পোলার্ড। সেইফার্ট অখুশি হয়েও আম্পায়ারের সেই সিদ্ধান্ত মেনে নিলেও পোলার্ড প্রতিবাদের পথে হাঁটেন।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যাওয়া ভিডিওয় দেখা গিয়েছে পোলার্ড প্ৰথমে আম্পায়ারের সঙ্গে কথাকাটাকাটিতে জড়িয়ে পড়েন। আর তারপরেই সটান হাঁটা লাগান তারকা ক্রিকেটার। ৩০ গজের সীমানা নির্ধারণ করে দেওয়া লাইনে ব্যাট হাতে দাঁড়িয়ে পড়েন তিনি।

সিপিএলের ডিফেন্ডিং চ্যাম্পিয়ন নাইট রাইডার্সের টুর্নামেন্টের শুরুটা মোটেই ভাল হয়নি। তবে সেন্ট লুসিয়া কিংসকে ২৭ রানে হারিয়ে জয়ে ফিরেছেন পোলার্ডরা। দুদিন আগেও সেন্ট লুসিয়ার কাছে রুদ্ধশ্বাস ম্যাচে ৫ রানে হারতে হয়েছিল ট্রিনবাগো নাইট রাইডার্সকে। তবে সেই হারেরই মধুর প্রতিশোধ তাঁরা নিল মঙ্গলবার।

ব্যাট করতে নেমে শেষের দিকে পোলার্ড এবং সেইফার্টের ঝড়ে ট্রিনবাগো নাইট রাইডার্স স্কোরবোর্ডে তোলে ১৫৮/৭। মন্থর পিচে এই রান তাড়া করে জেতা সম্ভব হয়নি সেন্ট লুসিয়া কিংসের। তাঁরা শেষ পর্যন্ত তোলে ১৩১/৭।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Kieron pollard walks out to 30 yards fields to protest umpires decision during cpl match watch video