বড় খবর

সৌরভ-শাস্ত্রীর কুখ্যাত সেই ঘটনা! এতদিন পরে ফের মুখ খুললেন কোহলিদের স্যার

কুখ্যাত সেই ঘটনা ২০০৭ সালের। রবি শাস্ত্রী তখন জাতীয় দলের ম্যানেজার। সৌরভ তখন সক্রিয় একজন ক্রিকেটার।

সৌরভ গঙ্গোপাধ্যায় এবং রবি শাস্ত্রী- ভারতীয় ক্রিকেটে আলোচিত দুই নাম। দুজনের সম্পর্কের রসায়ন নিয়ে এখনও জোর চর্চা চলে ক্রিকেট দুনিয়ায়। একে অন্যের বিরুদ্ধে সরাসরি মন্তব্য করে দুজনে একাধিকবার শিরোনামে উঠে এসেছেন।

সম্প্রতি টাইমস নেটওয়ার্ক-এ দেওয়া এক সাক্ষাৎকারে সৌরভের সঙ্গে নিজের সম্পর্কের কথা খোলসা করেছেন জাতীয় দলের হেড কোচ রবি শাস্ত্রী। সেই সাক্ষাৎকারেই শাস্ত্রী কুখ্যাত সেই বাস কাণ্ডের ঘটনাও পরিষ্কার করলেন।

আরও পড়ুন: দেশ ছাড়লেন ইংল্যান্ডকে বিশ্বকাপ চ্যাম্পিয়ন করা নায়ক! বড় ক্ষতি ইংরেজদের ক্রিকেটে

সেই ঘটনার কথা জানাতে গিয়ে শাস্ত্রী জানিয়েছেন, “যদি কেউ নির্ধারিত সময়ের দেরিতে আসে, তাহলে বাস ছেড়ে যাবে। সে যেই হোক না কেন! সেই দিনে ঘটনাচক্রে সৌরভ এই নীতির শিকার হয়েছিল।”

কুখ্যাত সেই ঘটনা ২০০৭ সালের। রবি শাস্ত্রী তখন জাতীয় দলের ম্যানেজার। সৌরভ তখন সক্রিয় একজন ক্রিকেটার। সৌরভকে পরে এই ঘটনার কথা জিজ্ঞাসা করা হলে, তিনি সরাসরি অস্বীকার করেন। পাশাপাশি, সৌরভ সাফ জানিয়েছিলেন, রবি শাস্ত্রীর সাক্ষাৎকার কখনই সকালে নেওয়া উচিত নয়।

আরও পড়ুন: অতিরিক্ত আগ্রাসনই পতনের কারণ! কোহলিকে নিয়ে বেনজির বিস্ফোরণ এবার পাঠানের

ব্রেকফাস্ট উইথ চ্যাম্পিয়ন শো-এ সৌরভ জানিয়েছিলেন, “সকালে রবি শাস্ত্রীর সাক্ষাৎকার নেওয়া, ব্রেকফাস্ট শো-এ ওঁকে আনাই উচিত নয়। কারণ সকালে উনি কিছু বললে মনে করতে পারেন না। আমার সঙ্গে যখন ওঁর দেখা হবে, ব্রেকফাস্ট শো-এ উনি কী বলেছিলেন, তা জানতে চাইব। এমন ঘটনা কখনই ঘটেনি। জানি না, কীভাবে উনি এমন ঘটনার খোঁজ পেলেন! তবে ওঁর সাক্ষাৎকার কখনই সকালে নেওয়া উচিত নয়। সন্ধেবেলা উনি সমস্ত কিছু ভালোভাবে মনে করতে পারেন।”

আরও পড়ুন: ওভাল টেস্টে একাধিক পরিবর্তন দলে! খোলনলচে বদলাচ্ছে কোহলিদের ব্যাটিং থেকে বোলিং

যাইহোক, টাইমস নেটওয়ার্কের সঙ্গে সাম্প্রতিক সাক্ষাৎকারে রবি শাস্ত্রীকে জিজ্ঞাসা করা হয়েছিল, সৌরভের সঙ্গে সেই ঘটনার তিক্ততা কি এখনও রয়ে গিয়েছে? শাস্ত্রীর জবাব ছিল, “একদমই না। ও যখন ইংল্যান্ডে এসেছিল, ওঁর সঙ্গে কথাও হল। ওঁর ক্রিকেট পুরোটাই আমি ফলো করতাম। এমনকি ও যে দলের হয়ে খেলত, সেই টাটা স্টিলের হয়েও আমি খেলেছি। টাটা স্টিলে সৌরভ আমার নেতৃত্বে খেলেছিল।”

এরপরে মিডিয়াকে খোঁচা দিয়ে শাস্ত্রী বলেছেন, “মিডিয়া এমন গল্প পছন্দ করে। ভেলপুরি, চাটের মত। ওঁরা সবসময়ে যেকোনও ঘটনা থেকে মশলা বের করতে সিদ্ধহস্ত। আমিও এমন গল্প পছন্দ করি।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ravi shastri opens up about the infamous bus incident with sourav ganguly in an interview

Next Story
দেশ ছাড়লেন ইংল্যান্ডকে বিশ্বকাপ চ্যাম্পিয়ন করা নায়ক! বড় ক্ষতি ইংরেজদের ক্রিকেটে
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com