বড় খবর

নিলামে রাসেলের জন্য এই জিনিস না করলে ভুগবে কেকেআর, জানালেন চোপড়া

কেকেআর দলে আন্দ্রে রাসেলের ব্যাক আপ চাই। এমনটাই বলছেন আকাশ চোপড়া। গত মরশুমে ব্যাট হাতে একদমই জ্বলে উঠতে পারেননি রাসেল।

আন্দ্রে রাসেলের ব্যাক আপ অলরাউন্ডার নিক কেকেআর। সামনেই নিলাম। তার আগেই নাইট রাইডার্স ম্যানেজমেন্টকে এমন পরামর্শ দিলেন আকাশ চোপড়া। নিজের ইউটিউব চ্যানেলে সাফ জানিয়ে দিলেন, মোজেস হেনরিক্স কিংবা ক্যামেরন গ্রিনের উপর নিলামে নজর রাখুক কেকেআর।

আকাশ চোপড়া বলে দিয়েছেন, “কেকেআরের সাফল্য অনেকটাই দীনেশ কার্তিক এবং আন্দ্রে রাসেলের ফর্মের উপর নির্ভর করে। পাঁচ ও ছয় নম্বরে ব্যাট করতে নেমে দুজনে সফল হলে টিমেও সুদিন আসে। ওদের দল একদম ঠিকঠাক। তবে ভারতীয় ব্যাটসম্যান প্রয়োজন। শুভমান গিল, নীতিশ রানা, রাহুল ত্রিপাঠি, কার্তিক- ওদের স্কোয়াডে রয়েছে। যেটা মোটেই খারাপ নয়। ওদের ব্যাক আপ হিসাবে রিঙ্কু সিং রয়েছে, যে খুব একটা ম্যাচ খেলার সুযোগ পায়না।”

এরপরেই আকাশ চোপড়া টেনে এনেছেন রাসেলের প্ৰসঙ্গ, “ওদের রাসেলের ব্যাক আপ হিসাবে একজনকে প্রয়োজন। যে রাসেলের পরিবর্ত হিসাবে স্কোয়াডে থাকবে। রাসেল চোট পেলে কেকেআর সমস্যায় পড়ে। ওরা যদি ফাস্ট বোলিং অলরাউন্ডার চায় তাহলে মোজেস হেনরিক্স এবং ক্যামেরন গ্রিনকে নিতে পারে।”

টি২০ ক্রিকেটের অন্যতম বড় নক্ষত্র আন্দ্রে রাসেল। আইপিএলেও সুপারস্টার তিনি। কেকেআরের হয়ে একাই বহু ম্যাচের ভাগ্য নির্ধারণ করে দিয়েছেন। তবে গত মরসুমের আইপিএলে ক্যারিবিয়ান তারকা মোটেই জ্বলে উঠতে পারেননি। ব্যাট হাতে চরম ব্যর্থ হয়েছেন। যদিও চোট আঘাত এবং ফিটনেসের সমস্যায় ছিলেন তিনি, তবুও তাঁর খেলা মন ভরাতে পারেনি।

রাসেল ছাড়াও কেকেআরের চিন্তা ওপেনিং জুটি নিয়ে। আকাশ চোপড়ার ধারণা নিলামে ওপেনিং সমস্যা মেটানোর জন্য ডেভিড মালানকে টার্গেট করতে পারে কেকেআর।

চোপড়ার যুক্তি, “কেকেআর শুভমান গিলের সঙ্গে ওপেন করার জন্য রয়েছেন টিম স্টেইফার্ট। তবে ওঁরা মালানকে পেতে ঝাঁপাবে। কারণ মর্গ্যান যখন ক্যাপ্টেন, ওদের মালানের জন্য উৎসাহ থাকবেই। যদিও নীতিশ রানা, রাহুল ত্রিপাঠিও বেশ কয়েকবার ওপেন করেছে।”

আরো পড়ুন: গাড়ি দুর্ঘটনায় কি মৃত পোলার্ড, তোলপাড় ফেলা খবরে বিস্ফোরণ ক্রিকেট বিশ্বে

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Web Title: Kkr need back up for andre russell feels aakash chopra

Next Story
আজকেই ছুটি হতে পারে সৌরভের, তবে শর্ত একটাই
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com