ধাক্কায় ফের কেকেআর! তারকাকে আইপিএলে না খেলার পরামর্শ

বিবিএলে ব্রিসবেন হিটের জার্সিতে তুখোড় ফর্ম দেখানোর পাশাপাশি টম বান্টন নিজের স্কিল দেখিয়েছেন কাউন্টিতেও। বিগ ব্যাশ লিগে তিনি এতটাই বিধ্বংসী মেজাজে ছিলেন যে সতীর্থ ক্রিস লিনকেও তাঁর কাছ অনেক সময় ম্লাণ লেগেছে।

By:
Edited By: Subhasish Hazra London  Updated: January 22, 2020, 01:59:33 PM

কেকেআর নিলামে চমকে দিয়েছিল অতি অল্প টাকায় ১ কোটি টাকার বেস প্রাইসে ইংরেজ তারকা ক্রিকেটার টম ব্যান্টনকে স্কোয়াডে ভিড়িয়ে। টি২০ ক্রিকেটে কতটা পারদর্শী হতে পারেন তিনি, তা প্রমাণ করেছেন সদ্য শেষ হওয়া বিগ ব্যাশ লিগে। তবে টম বান্টনকেই এবার পরামর্শ দেওয়া হল, যাতে তিনি আইপিএলে না যোগ দেন।

বান্টনের দেশের প্রাক্তন তারকা মাইকেল ভন টেলিগ্রাফ স্পোর্টসে লেখা নিজের কলামে লেখেন, বান্টন যেন আইপিএলে না অংশ নেন। “যদি আমি দায়িত্বে থাকতাম এবং ফোনের অন্যপ্রান্তে বান্টন থাকত, তাহলে ওঁকে জানাতাম ও যেন আইপিএলে না অংশ নিয়ে প্রথম কয়েকসপ্তাহ সমারসেটের হয়ে খেলে। কারণ টেস্ট একাদশে এখনও ৬ নম্বর পজিশন চূড়ান্ত নয়।”

আরও পড়ুন ২০ লক্ষ থেকে শুরু! কেকেআরের কোন ক্রিকেটারের বেতন কত

বিবিএলে ব্রিসবেন হিটের জার্সিতে তুখোড় ফর্ম দেখানোর পাশাপাশি টম বান্টন নিজের স্কিল দেখিয়েছেন কাউন্টিতেও। বিগ ব্যাশ লিগে তিনি এতটাই বিধ্বংসী মেজাজে ছিলেন যে সতীর্থ ক্রিস লিনকেও তাঁর কাছ অনেক সময় ম্লাণ লেগেছে।

Tom Banton ব্যাট হাতে বিধ্বংসী ফর্মে টম বান্টন (টুইটার)

কেন বান্টনকে আইপিএলে খেলতে বারণ করছেন ভন, তার ব্যাখ্যাও দিয়েছেন ইংল্যান্ডের প্রাক্তন অধিনায়ক। ভন মনে করছেন বিদেশি ক্রিকেটারের কোটায় বান্টন আইপিএলে খুব বেশি ম্যাচে প্রথম একাদশে থাকার সুযোগ পাবেন না। তিনি লিখেছেন, “যতটা দেখেছি বান্টনকে। ও সুপারস্টার হওয়ার পথে। তবে আইপিএলে খেলে কতটা উপকার হবে, তা নিয়ে বেশ সন্দিহান আমি। ওর কেরিয়ারে বেশি করে ম্যাচ খেলা উচিত বর্তমানে। আইপিএলে কতটা সুযোগ পাবে, তা জানি না।”

আরও পড়ুন স্বামী হীনা দু-বছর একলা হাসিন! কেমন আছেন শামির স্ত্রী

এখানেই না থেমে ভন আরও বলেছেন, “আইপিএলে ওঁর জন্য পরেও সুযোগ আসবে। ওঁর আপাতত বেশ কিছু চারদিনের ম্যাচ খেলা উচিত। এবং সেখানে শতরান করা প্রয়োজন।”

বান্টনকেই পরবর্তী তারকা ধরে নিয়ে ভনের ভবিষ্যৎবাণী, টেস্টে যদি বান্টন চলে আসেন, তাহলে ইংল্যান্ড ভবিষ্যতে অপ্রতিরোধ্য শক্তি হয়ে উঠবে। তাঁর বক্তব্য, “ইংল্যান্ডের টপ অর্ডারে ররি বার্নস, সিবলে, ক্রলে, পোপ, রুট, স্টোকস, বান্টন এবং সাত নম্বরে একজন উইকেটকিপার হয়তো বেন ফোকস। বেশ শক্তিশালী দল-ই মনে হচ্ছে।”

ভনের পরামর্শ মেনে সত্যিই যদি বান্টনের মতো তারকা কলকাতায় পা না রাখেন, তাহলে কেকেআরের সমস্যা যে বাড়বে, তাতে সন্দেহ নেই।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Kkr player tom banton advised to skip ipl michael vaughan

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
Big News
X