KKR vs KXIP Highlights: রানা-রাসেলের দাপটে ইডেনে দুরন্ত জয় কলকাতার

KXIP vs KKR IPL 2019 Match Highlights: ব্য়াক-টু-ব্য়াক ইডেনে ম্য়াচ জিতল কলকাতা নাইট রাইডার্স। প্রথম ম্যাচে সানরাইজার্স হায়দরাবাদকে হারিয়ে দ্বিতীয় ম্য়াচে কিংস ইলেভেন পাঞ্জাবকেও হারিয়ে দিল শাহরুখ খানের টিম।

By: Kolkata  Updated: March 28, 2019, 01:06:21 PM

KKR vs KXIP 2019 Match 6 Highlights: ব্য়াক-টু-ব্য়াক ইডেনে ম্য়াচ জিতল কলকাতা নাইট রাইডার্স। প্রথম ম্যাচে সানরাইজার্স হায়দরাবাদকে হারিয়ে দ্বিতীয় ম্য়াচে কিংস ইলেভেন পাঞ্জাবকেও হারিয়ে দিল শাহরুখ খানের টিম।

 Vivo IPL 2019 KXIP vs KKR Match 6 Live Score

আরও পড়ুন: ফ্লাডলাইটের আঁধার কাটিয়ে দুর্ধর্ষ জয় নাইটদের

 

 

11.28pm: রানা-রাসেলের দাপটে ২৮ রানে জয়ী কলকাতা।

11.28pm: ১২ বলে প্রয়োজন ৫৭ রান। পাঞ্জাবের জযের আশা কার্যত শেষ বললেই চলে।

11.17pm: আউট…ফিরলেন ময়ঙ্ক আগরওয়াল (৩৪ বলে ৫৮), চাওলার বলে বোল্ড হয়ে গেলেন।

11.04pm: হাতে আর ৬ ওভার, পাঞ্জাবের প্রয়োজন ৯৫ রান।

10.55pm: মিলার টানছেন পাঞ্জাবকে। চার-ছয়ে কথা বলছেন তিনি। কিন্তু এখনও পাঞ্জাবের আস্কিং রেট অনেকটাই ওপরে।

10.44pm: খেলার উত্তেজনা অনেকটাই কমে গিয়েছে, এগারো ওভারে এখনও ১৪৯ রান প্রয়োজন পাঞ্জাবের।

10.35pm: আউট….. রাসেলের বলে কার্তিকের হাতে ক্য়াচআউট হয়ে গেলেন সরফারজ (১৩ বলে ১৩)

10.32pm: বাধ্য়তামূলক পাওয়ার-প্লে (প্রথম ৬ ওভার) শেষ, পাঞ্জাব ২ উইকেট হারিয়ে ৫২ রান তুলেছে। প্রীতির দলের সামনে বিশাল রানের টার্গেট। রান রোটেট করতে তো হবেই, পাশাপাশি বড় রানের জন্য়ও ঝাঁপাতে হবে।

10.17pm: গেইল আউট (১৩ বলে ২০), ইডেনে এখনই জয়ের উল্লাস, দীনেশের ছিপে চলে এল সবচেয়ে বড় মাছ, গেইলকে ফেরালেন তাঁরই স্বদেশীয় রাসেল, কেকেআর শিবিরে স্বস্তি। যদিও এখনও সরফরাজ খান ও মিলারের মতো ব্য়াটসম্য়ান রযেছে পাঞ্জাবের ঝুলিতে। নাইটদের জয় নিশ্চিত করতে আরও দ্রুত উইকেট তুলে নিতে হবে আরও।

10.11pm: পাল্টা দিচ্ছে পাঞ্জাবও, গেইল-ময়ঙ্কে এগিয়ে যাচ্ছে প্রীতির দল। ৩ ওভারে চলে এল ২৫ রান, দুই ব্য়াটসম্য়ানই ভাল ছন্দে রয়েছেন। পাঞ্জাবের কাছে এখন একটাই মন্ত্র-প্রহার।

10.03pm: উইকেট…রাহুলকে (১) তুলে নিলেন ফার্গুসন।

10.00pm: রাসেল শো-র পর কি এবার ইডেনে গেইল স্টর্ম আছড়ে পড়বে? উত্তর দেবে সময়। অনেক বড় রানের টার্গেট পাঞ্জাবের সামনে। ভরসা সেই গেইল। রাহুলের সঙ্গে ওপেন করতে নেমেছেন গেইল। প্রথম ওভারেই চলে এল ১১ রান।

9.41pm: ক্রিকেটের স্বর্গোদ্য়ানে রানা-রাসেল শো, কেকেআর করল ২১৮

9.36pm: ১৫ বলে ৪৭ করে ফেললেন রাসেল, বলে দেওয়ার দরকার নেই কী তাণ্ডবটাই না তিনি দেখাচ্ছেন আজ।

9.30pm: শেষ দুই ওভার, রাসেল শোয়ে (১১ বলে ২৫) মজেছে ইডেন।

9.25pm: ১৬ নম্বর ওভারের শেষ বলে শামি ছিটকে দিয়েছিলেন রাসেলের উইকেট, কিন্তু নো-বলে কেকেআর পেয়ে গেল ফ্রি-হিট। কেকেআরের হাতে আর শেষ তিন ওভার, রাসেল-রবিন চাইবেন পুরো সদ্ব্য়বহার করতে।

9.08pm: ৩৪ বলে ৬৩ রানের দুরন্ত ইনিংস খেলে আউট রানা। আজ ইডেনের মন ভরিয়ে দিয়েছেন তিনি। এবার রাসেল শো দেখতে চাইবে ইডেন। কলকাতার হাতে আর পাঁচ ওভার। স্কোরবোর্ডে ১৪৭ রান।

9.02pm: রানার রংবাজি ইডেনে। সাতটা ছয় মারা হয়ে গেল তাঁর।

8.47pm: রানা-রবিন রং বদলে দিচ্ছেন ম্য়াচের। পার্টনারশিপের হাফ-সেঞ্চুরি করে ফেলেলন তাঁরা। কেকেআর ১০ ওভারে তুলল ৮৯ রান। এভাবে খেলতে থাকলে রানা-রবিনরাই স্কোরবোর্ডে বড় রান তুলে দিতে পারবেন।

8.29pm: বাধ্য়তামূলক পাওয়ার-প্লে শেষ (প্রথম ছয় ওভার)। কলকাতা ৮.৮৩-এর রানরেটে দুই উইকেট হারিয়ে ৫৩ রান তুলল। ক্রিজে এখন উথাপ্পার সঙ্গে রয়েছেন নিতীশ রানা। উথাপ্পা আজ বেশ ভাল টাচে রয়েছেন। তাঁর ব্য়াট থেকে বাউন্ডারি পাচ্ছে কেকেআর।

8.24pm: কলকাতার ঝুলিতে রয়েছে -রাসেল-কার্তিক-গিল।

8.22pm: ৯ বলে ২৪ রান করে ফিরলেন বিধ্বংসী নারিন, ব্য়াক-টু-ব্য়াক উইকেট হারিয়ে চাপে কলকাতা।

8.14pm: ক্রিস লিন আউট (১০ বলে ১০), শামির বলে মিলারের হাতে ক্য়াচ আউট হয়ে গেলেন তিনি।

8.12pm: বরুণ চক্রবর্তী এক ওভারে পঁচিশ রান হজম করলেন। এই আইপিএলের এখনও পর্যন্ত সবচেয়ে দামি ওভার। নারিন তিনটি ছয় ও একটি চার হাঁকালেন। ইডেনে নারিন ঝড়, আগুন ঝলসাচ্ছেন তিনি।

8.07pm: ম্য়াচের প্রথম ছক্কা হাঁকালেন সুনীল নারিন।

8.01pm:  আন্দ্রে রাসেল ইডেন বেল বাজিয়ে খেলার শুভারম্ভ করলেন। ওপেনিংয়ে ক্রিস লিন ও সুনীল নারিন। বল হাতে শুরু করলেন বাংলার পেসার মহম্মদ শামি।

7.46pm: দীনেশ কার্তিক বলছেন, কলকাতার দর্শক সবসময় তাঁদের সঙ্গে রযেছেন। গত ম্য়াচের পারফরম্য়ান্সে তিনি খুশি। কিন্তু কয়েকটা জায়গায় এখনও পরিবর্তন প্রয়োজন রযেছে। অন্য়দিকে অশ্বিন গত মরসুমে শুরুটা ভাল করেও শেষ করতে না-পারার জন্য় হতাশ। নিজেদের কম্পিটিটিভ দল বলেই আখ্য়া দিয়েছেন তিনি। চাইছেন এবার ভাল ভাবে লিগে খেলতে।

7.32pm: টস জিতে বল করবে পাঞ্জাব। দীনেশ কার্তিক জানালেন তিনিও টস জিতলে বলই করতেন। গত ম্য়াচের দলটাই ধরে রেখেছে কলকাতা। অন্য়দিকে রবিচন্দ্রন অশ্বিন জানালেন, তাঁর টিমে মিলার ফিরেছেন। ভিলজোয়েনের জায়গায় খেলবেন বরুণ চক্রবর্তী।

7.15pm: কলকাতায় এই মুহূর্তে তাপমাত্রা ২৮ ডিগ্রি সেন্টিগ্রেড। বাতাসের আপেক্ষিক আদ্রতা ৫৬ শতাংশ। মেঘাচ্ছন্ন আকাশ থাকবে। কিন্তু বৃষ্টির কোনও পূর্বাভাস নেই। ফলে ইডেনে একটা ঝকঝকে আবহাওয়াতেই ম্যাচ দেখার প্রত্যাশা রাখা যায়।

7.00pm: জানেন কী?

১) ক্রিস গেইলের আর প্রয়োজন মাত্র চারটি ছয়। তাহলেই এই টুর্নামেন্টের প্রথম ক্রিকেটার হিসেবে তিনি ৩০০ ছয়ের মাইলস্টোন স্পর্শ করবেন। ২০১২ সালে প্রথম ক্রিকেটার হিসেবে আইপিএলে ছয়ের সেঞ্চুরি হাঁকিয়ে ২০১৫-তে ২০০টি ছয় মারার নজির গড়েন।

২) ময়ঙ্ক আগরওয়াল ৬০টি আইপিএল ইনিংসে ৯৫৬ রান করেছেন। আগামী পাঁচ ইনিংসের মধ্যে তিনি যদি ১০০০ রানের গণ্ডী স্পর্শ করতে পারেন তাহেল তিনি ইরফান পাঠানের (৬৬ ইনিংস) দ্বিতীয় ধীরতম ক্রিকেটার হিসেবে এই রেকর্ড করবেন।

৩) কলকাতার মিস্ট্রি স্পিনার সুনীল নারিনের আজ প্রয়োজন আর একটি উইকেট। তাহলে তিনি লাসিথ মালিঙ্গার পর দ্বিতীয় বোলার হিসেবে একই মাঠে (ইডেনে) উইকেটের হাফ-সেঞ্চুরি করবেন। মালিঙ্গার এই কৃতিত্ব রয়েছে ওয়াংখেড়ে স্টেডিয়ামে।

Kolkata Knight Riders vs Kings XI Punjab Live, KXIP vs KKR Live Score Kolkata Knight Riders vs Kings XI Punjab Live, KXIP vs KKR Live Score

 

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Kkr vs kxip live cricket score updates

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
UNLOCK 5 GUIDELINE
X