বড় খবর

বিয়ের পিঁড়িতে বসলেন কেকেআরের বরুণ, ছাদনাতলার গল্প বলল নাইট রাইডার্স

আইপিএলে দুরন্ত পারফরম্যান্সের সুবাদে দক্ষিণী এই স্পিনার অস্ট্রেলিয়াগামী টি২০ স্কোয়াডে জায়গাও করে নেন। তবে চোটে সিরিজ শুরুর আগেই ছিটকে যান তিনি।

দীর্ঘদিনের বান্ধবীকে বিয়ে করে ফেললেন কেকেআরের তারকা স্পিনার বরুণ চক্রবর্তী। ঘরোয়া অনুষ্ঠানে নেহা খাদেকারের সঙ্গে গাঁটছড়া বাঁধলেন তিনি। বিয়ের এই শুভ অনুষ্ঠানেই কেকেআরের তরফে শুভেচ্ছা জানানো হয় নবদম্পতিকে। একটি ক্লিপও শেয়ার করা হয়। যেখানে দেখা যাচ্ছে, বরুণ বিয়ের মঞ্চেই রিসেপশনে নববধূর সঙ্গে ক্রিকেট খেলছেন।

শেষ কয়েকমাসে বরুণ চক্রবর্তীর জীবন যেন রোলার কোস্টার রাইড। আইপিএলে বল হাতে কেকেআরের হয়ে দুরন্ত পারফরম্যান্স মেলে ধরেছেন। চাপের মুখে একের পর এক উইকেট নিয়েছেন। এই দুরন্ত পারফরম্যান্সের পরেই অস্ট্রেলিয়াগামী টি২০ স্কোয়াডে জায়গা পেয়ে যান তিনি। তারপরেই আরো এক আঘাত। চোট পেয়ে ছিটকে যান সেই স্কোয়াড থেকে।

আরো পড়ুন: অবশেষে স্বপ্নপূরণ নটরাজনের, অস্ট্রেলিয়াতেই থেকে যাচ্ছেন তারকা ভারতীয় পেসার

এই ঘটনাবহুল সময়েই বান্ধবীর সঙ্গে ছাদনাতলায় যাওয়ার সিদ্ধান্ত নিয়ে ফেললেন তিনি। কেকেআর ভিডিও পোস্ট করে ক্যাপশনে লেখে, বরুণ চক্রবর্তী এবং নেহা খাদেকারকে জীবনের নতুন যাত্রা শুরু করার আগে নাইট রাইডার্স ফ্যামিলির তরফে অনেক শুভেচ্ছা।

 

View this post on Instagram

 

A post shared by Kolkata Knight Riders (@kkriders)

এরপর কেকেআর একটি বিবৃতিও প্রকাশ করে। যেখানে জানানো হয়, “চলতি বছরের শুরুতেই বরুণ এবং নেহা বিয়ে করার সিদ্ধান্ত নেয়। তবে করোনা অতিমারীর জন্য সেই বিয়ে পিছিয়ে গিয়েছিল। লকডাউনের সময় বরুণ ও নেহা অন্য শহরে ছিল। মে-জুন মাসে বরুণ চেন্নাইয়ের যে এলাকায় ছিল সেটা ছিল কন্টেইনমেন্ট জোন। অন্যদিকে, নেহা ছিল মুম্বইয়ে।”

আইপিএলে বরুণ চক্রবর্তীকে আগে ৮.৪ কোটি টাকার বিনিময়ে কেনে রবিচন্দ্রন অশ্বিনের কিংস ইলেভেন পাঞ্জাব। তবে ২০১৯-এ ৪ কোটি টাকায় কেকেআরে চলে আসেন মিস্ট্রি এই স্পিনার। নাইটদের হতাশ করেননি বরুণ। ৬.৮৪ ইকোনমি রেটে ১৭টি উইকেট সংগ্ৰহ করেন তিনি। দুবাইতে অনুষ্ঠিত আইপিএলে তিনিই একমাত্র বোলার যিনি ইনিংসে পাঁচ উইকেট নিয়েছেন।

আইপিএলে দুরন্ত পারফরম্যান্সের সুবাদে দক্ষিণী এই স্পিনার অস্ট্রেলিয়াগামী টি২০ স্কোয়াডে জায়গাও করে নেন। তবে চোটে সিরিজ শুরুর আগেই ছিটকে যান তিনি। তাঁর জায়গা নেন নটরাজন। যিনি আবার স্বপ্নের অভিষেক ঘটান জাতীয় দলে। টি২০ ও একদিনের ম্যাচ মিলিয়ে মোট ৪টে ম্যাচেই ৮ উইকেট সংগ্ৰহ করেন তিনি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Web Title: Kkrs varun chakravarthy marries long time girlfriend neha khedekar

Next Story
অবশেষে স্বপ্নপূরণ নটরাজনের, অস্ট্রেলিয়াতেই থেকে যাচ্ছেন তারকা ভারতীয় পেসার
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com