ধোনি না কোহলি? রাহুল-পাণ্ডিয়া জানিয়ে দিলেন পছন্দের অধিনায়কের নাম

মহেন্দ্র সিং ধোনি না বিরাট কোহলি? কে সেরা অধিনায়ক! বর্তমান ভারতীয় দলের খেলোয়ড়রাদের কাছে এই প্রশ্ন রাখলে তাঁরা ‘সেফ’ খেলারই কথা ভাববেন। কিন্তু টিম ইন্ডিয়ার দুই স্টার একদম স্ট্রেইট ব্যাটেই উত্তর দিলেন।

By: Mumbai  January 6, 2019, 2:11:20 PM

মহেন্দ্র সিং ধোনি না বিরাট কোহলি? কে সেরা অধিনায়ক! বর্তমান ভারতীয় দলের খেলোয়ড়রাদের কাছে এই প্রশ্ন রাখলে তাঁরা ‘সেফ’ খেলারই কথা ভাববেন। কিন্তু টিম ইন্ডিয়ার দুই স্টার লোকেশ রাহুল ও হার্দিক পাণ্ডিয়া একদম স্ট্রেইট ব্যাটেই উত্তর দিলেন। তাঁরা জানিয়ে দিলেন, অধিনায়ক হিসেবে ধোনি ও কোহলির মধ্যে  কাকে বেশি পছন্দ করেন।

‘কফি উইথ করণ’-এর গেস্ট কাউচে ছিলেন টিম ইন্ডিয়ার রাহুল-পাণ্ডিয়া। করণ জোহরের অতিথি হয়ে টেলিভিশনের এই জনপ্রিয় টক-শো’তে পাওয়া গিয়েছে তাঁদের কফির আড্ডায় পাণ্ডিয়া-রাহুুল দু’জনেই শেয়ার করেছেন ড্রেসিংরুমের বেশ কিছু সিক্রেট। পাশাপাশি তাঁদের আলোচনায় উঠে এসেছে বেশ কিছু অজানা তথ্য।

আরও পড়ুন: পাণ্ডিয়ার সঙ্গে ‘ডেট’ করছেন রাহুল!

শো’র সঞ্চালক করণই পাণ্ডিয়া-রাহুুলের কাছে জানতে চেয়েছিলেন, অধিনায়ক হিসেবে তাঁরা ধোনি-কোহলির মধ্যে কাকে বেছে নেবেন? দু’জনেই জানালেন দেশের বিশ্বকাপ জয়ী অধিনায়কই তাঁদের পছন্দের। পাণ্ডিয়া বললেন, “আমি ধোনির ক্যাপ্টেনসিতে অভিষেক করেছি। অসাধারণ অভিজ্ঞতা।” রাহুলের উত্তর, “ কৃতিত্বের বিচারে অবশ্যই ধোনি।” করণ রাহুলের কাছে জানতে চেয়েছিলেন যে, দলের কোন সদস্যের থেরাপির প্রয়োজন। রাহুল বলেন, “আমার মনে হয় বিরাটের একটু শান্ত হওয়া প্রয়োজন। আমি ওকে সবসময় সেটা বলি। ওর কোনও হলিডে মোড নেই। সবসময় শুধু কাজ আর কাজ।”

রাহুল এও জানিয়েছেন কোহলি ড্রেসিংরুমের সেরা প্র্যাঙ্কস্টার। একই সঙ্গে সবচেয়ে রোম্যান্টিক ভারত অধিনায়ক। রাহুুল-পাণ্ডিয়া দু’জনেই এই মুহূর্তে অস্ট্রেলিয়ায় সফররত। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে আসন্ন তিন ম্যাচের ওয়ান-ডে সিরিজে দু’জনেই রয়েছেন দলে। আগামী ১২ জানুয়ারি সিডনিতে প্রথম ওয়ান-ডে।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Kl rahul hardik pandya pick ms dhoni as the better captain

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
মুখ পুড়ল ইমরানের
X