বড় খবর

পছন্দের নয় রোহিত! চাহাল-রাহুলের প্রকাশ্যে ‘স্বীকারোক্তি’

অনলাইনে এবার সক্রিয় হলেন যুজবেন্দ্র চাহাল এবং লোকেশ রাহুল। তারা কিছুটা প্রকাশ্যেই জানিয়ে দিলেন, তাঁরাও রোহিত শর্মাকে পছন্দ করছেন না। কী করলেন তাঁরা?

Ravi Shastri clears air on alleged Virat Kohli-Rohit Sharma rift
বিরাট বনাম রোহিত ইস্য়ুতে মুখ খুললেন শাস্ত্রী, জানালেন ঠিক কী হয়েছিল তাঁদের মধ্য়ে

বিরাট কোহলি এবং রোহিত শর্মা শিবিরে ভাগ হয়ে গিয়েছে টিম ইন্ডিয়ার ড্রেসিংরুম। বিসিসিআই-কে পর্যন্ত হস্তক্ষেপে নামতে হয়েছে দুই মহাতারকার বিবাদ মেটানোর জন্য। বিরাট কোহলি চুপ থাকলেও, রোহিত শর্মা ইনস্টাগ্রামে কার্যকলাপের মাধ্যমে বুঝিয়ে দিয়েছেন, তিনি মোটেই বিরাটকে পছন্দ করছেন না। এর মধ্যেই অনুষ্কা শর্মার ইনস্টাগ্রাম পোস্ট জল্পনা বাড়িয়েছে।

যাইহোক, অনলাইনে এবার সক্রিয় হলেন যুজবেন্দ্র চাহাল এবং লোকেশ রাহুল। তারা কিছুটা প্রকাশ্যেই জানিয়ে দিলেন, তাঁরাও রোহিত শর্মাকে পছন্দ করছেন না। কী করলেন তাঁরা? রোহিত শর্মা বিরাট-অনুষ্কাকে আনফলো করে দেওয়ার পরে জাতীয় দলের দুই তারকাই এবার অনুষ্কা শর্মাকে নতুনভাবে ফলো করা শুরু করলেন।

আরও পড়ুন কোহলি-রোহিতের ঠাণ্ডা যুদ্ধেই বিপর্যয়, টিম ইন্ডিয়ায় ফাঁস বিরাটের ‘অনাচার’

অনুষ্কা-রীতিকার মুখ দেখাদেখি বন্ধ! বিশ্বকাপের মাঝেই স্ত্রী-বিতর্ক শ্রীলঙ্কা ম্য়াচে

বিশ্বকাপের সেমিফাইনালে বিপর্যয়ের পরেই দুই তারকার বিবাদ ফাঁস করে দিয়েছিল সর্বভারতীয় এক প্রচারমাধ্যম। সেই প্রচারমাধ্যমে বলা হয়েছিল, জাতীয় দলে আপাতত চলছে কোহলি-রাজ। কোহলির অবাধ দাপটের জন্যই দলে সুযোগ পাওয়ার জন্য সাম্প্রতিক মাপকাঠি হয়ে দাঁড়িয়েছিল কার্যত একটাই বিষয়, তা হল ক্যাপ্টেনের প্রতি আনুগত্য। রোহিত শর্মা, জসপ্রীত বুমরা-দের মতো তারকাদের বাদ দিয়ে দলের অনেকজনই স্রেফ কোহলিয়ানায় আনুগত্যে ভর করে সুযোগ পেয়েছেন।

এ ক্ষেত্রে সবথেকে সুবিধাভোগী হিসেবে উঠে এসেছিল লোকেশ রাহুলের নাম। দলের এক ক্রিকেটারই নাকি ফাঁস করে দিয়েছেন, লোকেশ রাহুল কোহলির অন্যতম ঘনিষ্ঠ হওয়ায় সবসময়েই অধিনায়কের পছন্দের। ক্রমাগত খারাপ পারফরম্যান্সের পরেও লোকেশ রাহুল ওপেনার হিসেবে হোক কিংবা চার নম্বরে নিজের জায়গা পাকা করেছেন। একদম খারাপ পরিস্থিতিতেও রাহুলকে ১৫ জনের স্কোয়াডে রাখা হয়েছে।

দ্বিতীয়জন হলেন যুজবেন্দ্র চাহাল। বলা হয়েছে, আরসিবি স্কোয়াডের একজন হওয়ায় চাহাল বরাবরই কুলদীপ যাদবের তুলনায় দল নির্বাচনে বেশি অগ্রাধিকার পেয়েছেন। চাহাল আর লোকেশ রাহুলের তাই অনলাইন সক্রিয়তা কার্যত শিলমোহর দিল সেই প্রতিবেদনেই।

Web Title: Kl rahul yuzvendra chahal start following anushka sharma right after rohit sharma unfollows anushka sharma

Next Story
জানেন কি দেশের এই পার্কে ধোনি ও হিমার নামে রয়েছে বাঘ-ভাল্লুক?A Tiger Cub, Hima Das Bengaluru, Mahindra Singh Dhoni , Mitali Raj, মিতালি রাজ, হিমা দাস, বানেরঘাটা বায়োলজিক্য়াল পার্ক
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com