scorecardresearch

বড় খবর

ম্যাক্সওয়েলের বদলা নিলেন পাণ্ডিয়া! দেখে নিন সেই ডেলিভারি

বরোদার অলরাউন্ডার যে ডেলিভারিতে ম্যাক্সওয়েলকে ফেরালেন, তা দীর্ঘদিন ক্রিকেটপ্রেমীদের মনে থেকে যাবে। অসাধারণ বললেও কম বলা হয়।

Krunal Pandya
ক্রুনাল পাণ্ডিয়া (ছবি টুইটার)
শুক্রবার মেলবোর্নে বৃষ্টিতে পরিত্য়ক্ত হয়ে গেল ভারত-অস্ট্রেলিয়ার দ্বিতীয় টি-২০ ম্যাচ। বরুণ দেব একাই ম্যাচের লাইমলাইট কেড়ে নিয়েছিলেন। বৃষ্টির জন্য় ভারতের দ্বিতীয় ইনিংস শুরুই করা যায়নি। কিন্তু এদিন প্রথম ইনিংসে গ্লেন ম্যাক্সওয়েল আউট করে চমকে দিয়েছিলেন ক্রুনাল পাণ্ডিয়া। বরোদার অলরাউন্ডার যে ডেলিভারিতে ম্যাক্সওয়েলকে ফেরালেন, তা দীর্ঘদিন ক্রিকেটপ্রেমীদের মনে থেকে যাবে। অসাধারণ বললেও কম বলা হয়।

এই পাণ্ডিয়াই গত বুধবার চলতি টি-২০ সিরিজের প্রথম ম্যাচে চার ওভার হাত ঘুরিয়ে ৫৫ রান হজম করেছিলেন। মারকুটে অজি ব্যাটসম্যান ম্যাক্সওয়েল তাঁকে এক ওভারে তিনটে ছয় মেরেছিলেন। করেছিলেন ২৪ বলে ৪৬ রান। আর এদিন তারই প্রতিশোধ নিলেন পাণ্ডিয়া। দশম ওভারের শেষ বলে ম্যাক্সওয়েলকে ক্লিন বোল্ড করে দিলেন মুম্বই ইন্ডিয়ান্সের স্টার অলরাউন্ডা। ম্যাক্সওয়েল ২২ বল খেলে ১৯ রানে ফিরে গেলেন। পাণ্ডিয়ার ফ্লাইটের টার্নটাই বুঝতে পারলেন না ম্যাক্সওয়েল। ব্যাট নামানোর আগে পাণ্ডিয়ার ঘাতক ডেলিভারি অফস্টাম্প ছুঁয়ে বেরিয়ে যায়। পাণ্ডিয়াও মেতে ওঠেন সেলিব্রেশনে।

আরও পড়ুন: বৃষ্টিতে মেলবোর্নে ম্যাচ পরিত্যক্ত

গাবাতেও বৃষ্টির জন্য় ডাকওয়ার্থ লুইস নিয়মে খেলা গড়িয়েছিল। এদিনও সেই একই নিয়ম লাগু হয়েছিল। মেলবোর্নে টস হেরে প্রথমে ব্যাট করে অস্ট্রেলিয়া। ১৯ ওভারে সাত উইকেট হারিয়ে ১৩২ তুলেছিল তারা। তারপরেই বৃষ্টির জন্য় আর একটি বলও গড়ায়নি মাঠে। বিরাটরা ডাগ-আউটে বসেই ফিরে যান ড্রেসিংরুমে। এই মুহূর্তে সিরিজে ১-০ এগিয়ে অস্ট্রেলিয়া। আগামী রবিবার সিডনিতে ফয়সলা ম্যাচে নামবে দুই দল। এই ম্যাচ জিততে পারলেই সিরিজে সমতা ফেরাতে পারবে ভারত। আর হারলে সিরিজ হয়ে যাবে অ্যারন ফিঞ্চদের। শেষ দু’টি টি-২০ ম্যাচেই ভারতের ফিল্ডিং ছিল হতশ্রী। ক্যাচ মিস থেকে ফিল্ডিং মিস! কোহিল অ্যান্ড কোং সব দৃষ্টান্তই রেখেছেন। সিডনিতেও কিন্তু ভারতের ফিল্ডিংয়ের দিকে চোখ থাকবে।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Krunal pandya deceives glenn maxwell with an absolute peach