বড় খবর

১ কোটির হিরের ঘড়ি নিয়ে বিমানবন্দরে ধৃত পান্ডিয়া, বড়সড় বিতর্কে হার্দিকের দাদা

বিকাল সাড়ে ৪টের সময় মুম্বই বিমানবন্দরে চার্টার্ড ফ্লাইটে সতীর্থদের সঙ্গে নামেন হার্দিকের দাদা। সূত্রের খবর প্রাপ্ত মূল্যবান ঘড়ি বাজেয়াপ্ত করে ছেড়ে দেওয়া হয়েছে তারকাকে।

আইপিএল জয় করে দেশে ফিরে এসেই বড়সড় বিতর্কে জড়িয়ে পড়লেন মুম্বই ইন্ডিয়ান্সের তারকা অলরাউন্ডার ক্রুনাল পান্ডিয়া। দুবাই থেকে হীরে, লাক্সারি ঘড়ি সহ একাধিক মূল্যবান সম্পত্তি নিয়ে এসেছেন কোনো নথি ছাড়াই। সেই কারণে বৃহস্পতিবার মুম্বই বিমানবন্দরেই ডিআরআই (ডিরেক্টরেট অফ রেভিনিউ ইন্টেলিজেন্স)-এর তরফে প্রায় তিন ঘণ্টা জেরা করা হয় তারকা ক্রিকেটার।

ইন্ডিয়ান এক্সপ্রেসের প্রাপ্ত সূত্র অনুযায়ী, আগে থেকেই খবর ছিল সংশ্লিষ্ট এজেন্সির কাছে। সেই মত বিমানবন্দরে ক্রুনাল আসার পরই জেরা শুরু করা হয় তাঁকে। তল্লাশি চালিয়ে এরপর তাঁর কাছে পাওয়া যায় হীরে দিয়ে সাজানো দুটো মূল্যবান অডিমার্স পিগে এবং রোলেক্স ঘড়ি। শুল্ক দফতরের কাছে এই জিনিসপত্রের বিষয়ে কোনো খবর ছিল না। ক্রুনালের কাছে প্রাপ্ত ঘড়ির মোট দাম ১ কোটি টাকার উপর।

আরো পড়ুন: ক্যামেরার সামনে বিব্রতকর অবস্থায় নীতা আম্বানি! ফাইনালের পরে মুখ লুকোলেন লজ্জায়

বিকাল সাড়ে ৪টের সময় মুম্বই বিমানবন্দরে চার্টার্ড ফ্লাইটে সতীর্থদের সঙ্গে নামেন হার্দিকের দাদা। সূত্রের খবর প্রাপ্ত মূল্যবান ঘড়ি বাজেয়াপ্ত করে ছেড়ে দেওয়া হয়েছে তারকাকে।

ইন্ডিয়ান এক্সপ্রেসকে সংশ্লিস্ট সূত্র জানিয়েছেন, “পুরো ঘটনা এবং ঘড়ি শুল্ক দফতরের হাতে ছেড়ে দেওয়া হয়েছে। ঘড়ি পেতে এখন ক্রুনালকে জরিমানার সঙ্গে কর-ও দিতে হবে।” প্রসঙ্গত, মোট সম্পত্তির ৩৮.৫ শতাংশ ডিউটি ট্যাক্স দিতে হয়। সেই হিসাবে শুল্ক হিসাবে ক্রুনালকে দিতে হবে ৩৫ লাখ টাকার কাছাকাছি।

হার্দিক পান্ডিয়ার বড় দাদা ক্রুনাল। জাতীয় দলের হয়ে ১৮টি টি২০ ম্যাচে অংশ নিয়েছেন তিনি।

Read the full article in ENGLISH

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Web Title: Krunal pandya detained at airport for having possession of valuable items

Next Story
জমজমাট আইপিএল! শাহরুখ, প্রীতিকে টেক্কা দিতে দল কিনছেন সুপারস্টার!
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com