scorecardresearch

বড় খবর

ক্যামেরার সামনে বিব্রতকর অবস্থায় নীতা আম্বানি! ফাইনালের পরে মুখ লুকোলেন লজ্জায়

আইপিএল ফাইনালে দিল্লি ক্যাপিটালস শুরুতে ব্যাটিং করে ১৫৬-র বেশি স্কোরবোর্ডে তুলতে পারেনি। শ্রেয়স ও পন্থ হাফসেঞ্চুরি করলেও বাকি ব্যাটসম্যানদের ব্যর্থতায় অল্প রানেই থেমে যায় দিল্লি।

ক্যামেরার সামনে বিব্রতকর অবস্থায় নীতা আম্বানি! ফাইনালের পরে মুখ লুকোলেন লজ্জায়

আইপিএল ফাইনালে দলের জয়। টানা দু-বার। সবমিলিয়ে রেকর্ড সংখ্যক পাঁচবার। এমন ঐতিহাসিক জয়ে এতই উৎফুল্ল হয়ে পড়েছিলেন যে বিব্রতকর পরিস্থিতি তৈরি করলেন মুম্বই ইন্ডিয়ান্স মালকিন নীতা আম্বানি। যে কারণে লজ্জায় সরেও গেলেন তিনি।

মঙ্গলবার ফাইনালে দিল্লি ক্যাপিটালসকে পাঁচ উইকেটে অবলীলায় হারিয়ে দেয় মুম্বই। তারপরেই বাঁধ ভাঙা উল্লাসে মেতে ওঠেন মুম্বইয়ের ক্রিকেটাররা। জয়ের পরে মাঠেই সেলিব্রেশন করতে দেখা যায় তারকা ক্রিকেটারদের। সেই সেলিব্রেশনের মাঝেই অপ্রীতিকর পরিস্থিতির তৈরি হল।

আরো পড়ুন: পন্টিংয়ের মত কিংবদন্তির সঙ্গেও কোহলির অভব্যতা! ‘অভিযোগ’ করলেন অশ্বিন

মুম্বই ক্রিকেটার, সাপোর্ট স্টাফদের সঙ্গে জয়ের উল্লাসে মেতেছিলেন নীতা আম্বানিও। দলের দুর্ধর্ষ জয়ের পর প্রত্যেক ক্রিকেটারকে শুভেচ্ছা জানাচ্ছিলেন তিনি। সেই সময়েই মুম্বইয়ের দুই বিদেশি তারকা নাথান কুইল্টার নাইল এবং কুইন্টন ডিকক সাক্ষাৎকার দিচ্ছিলেন ধারাভাষ্যকার সাইমন ডুল-কে।

সাক্ষাৎকারের মাঝে আচমকাই ক্যামেরার সামনে এসে দুই ক্রিকেটারকে শুভেচ্ছা জানান। ভিডিওয় নীতা আম্বানিকে বলতে শোনা গিয়েছে, “কুইন্টন কনগ্রাচুলেশনস।” তারপরেই প্রোটিয়াজ তারকার সঙ্গে হাত মেলান তিনি।

তারপর সামনে ক্যামেরা দেখেই হুশ ফেরে নীতা আম্বানীর। তিনি সরাসরি জানতে চান, এটা সাক্ষাৎকার নেওয়া হচ্ছে কিনা! কুইন্টন ডিকক সদর্থক ভঙ্গিতে মাথা নাড়েন। নিজের ভুল বুঝতে পেরেই বিব্রত হয়ে সরে যান তিনি। পরিস্থিতি সামাল দিতে ধারাভাষ্যকার সাইমন ডুল ডাকেন নীতা আম্বানীকে। তবে তিনি তখন লজ্জায় মুখ লুকোনোর জায়গা খুঁজছেন!

আইপিএল ফাইনালে দিল্লি ক্যাপিটালস শুরুতে ব্যাটিং করে ১৫৬-র বেশি স্কোরবোর্ডে তুলতে পারেনি। শ্রেয়স আইয়ার ও ঋষভ পন্থ হাফসেঞ্চুরি করলেও বাকি ব্যাটসম্যানদের ব্যর্থতায় অল্প রানেই থেমে যায় দিল্লি। পুরোনো দলের বিপক্ষে ৩ উইকেট নেন ট্রেন্ট বোল্ট। জবাবে ব্যাট করতে নেমে আট বল বাকি থাকতেই হাতে পাঁচ উইকেট নিয়ে সেই লক্ষ্যে পৌঁছে যায় মুম্বই। ব্যাট হাতে ক্যাপ্টেনস নক খেলে যান রোহিত শর্মা (৫১ বলে ৬৮)। ঈশান কিষান ১৯ বলে ঝোড়ো ৩৩ করে যান।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Nita ambani gets embarrassed after he crashes interview after ipl final