ভারতীয় ক্রিকেটে পাবজি-প্রেমী কারা, ফাঁস করে দিলেন জাতীয় দলের তারকা

সংস্থার তরফ থেকে পাবজি-প্রেমীদের জানানো হচ্ছে, বর্তমান সিজন শেষ হয়ে যাওয়ার পরে আগামী সপ্তাহেই নতুন আপডেটেড সংস্করণ আনতে চলেছে অনলাইন গেমিং সংস্থাটি।

By: New Delhi  Updated: May 10, 2019, 02:59:53 PM

বাইশ গজে ব্যাট-বল, আর বাইশ গজের বাইরে? ভারতীয় ক্রিকেটাররা নাকি পাবজি খেলায় মজে। অন্তত, জাতীয় দলের তারকা স্পিনার কুলদীপ যাদব এমনটাই জানাচ্ছেন। এমনিতে অনলাইন গেম পাবজি-র খেলায় মজে রয়েছে গোটা একটা প্রজন্ম। বিশ্বের অন্যতম জনপ্রিয় গেম পাবজি। মোবাইলে বুঁদ হয়ে পাবজি খেলার জন্যই টিনএজাররা নাকি স্কুল-কলেজেও যেতে চাইছে না। তবে ক্রিকেটাররাও যে এই নেশায় বন্দি, তা আর কতজন জানতেন।

আন্তর্জাতিক এক ক্রিকেট ওয়েবসাইটের এক সাক্ষাৎকারে কুলদীপ যাদবকে প্রশ্ন করা হয়েছিল, জাতীয় দলের কোন তারকারা পাবজি খেলতে ভালবাসেন! কুলদীপের বক্তব্য অনুযায়ী, মণীশ পাণ্ডে, কেদার যাদব, যুজবেন্দ্র চাহালরা ছাড়াও পাবজি খেলার অন্ধ ভক্ত নাকি অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি-ও। তারপরে কুলদীপ আরও জানান, ভারতীয় টিমে সবচেয়ে ভালো ‘পাবজি’ প্লেয়ার কে! তিনি আর কেউ নন, স্বয়ং ক্যাপ্টেন কুল-ই।

IPL 2019: দিল্লির বিরুদ্ধে কার্তিককে ‘হারাতে’ পারেন ধোনি, অবিশ্বাস্য নজিরের সামনে মহাতারকা

তবে বিরাট কোহলি-ও নাকি পাবজি-তে জোর টক্কর নেন ধোনির সঙ্গে। কিছুদিন আগেই কোহলির জন্মদিনে বোর্ডের তরফে একটি ভিডিও পোস্ট করা হয়েছিল, যেখানে বিরাটকে শুভেচ্ছা জানাচ্ছিলেন সতীর্থরা। সেই ভিডিওতেই সবথেকে মজার অংশ হল ধোনি-র শুভেচ্ছা-জ্ঞাপন প্রসঙ্গ। ৷ ভিডিওতে খেলনা পিস্তল হাতে কোহলির ছোটবেলার একটি ছবি দেখিয়ে ধোনিকে বলতে শোনা যায়, ‘‘এই ছবিটা দেখেই বোঝা যাচ্ছে, তুমি পাবজির কত বড় ভক্ত। তুমি এসে মণীশ পাণ্ডেকে একটু খেলাটা শিখিয়ে দিও।’’

নভেম্বরে অস্ট্রেলিয়া সফরে যাওয়ার আগে জাতীয় দলের ক্রিকেটারদের পাবজি খেলার ছবি ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। সেই সময়েই প্রথম জানা যায়, ক্রিকেটারদের পাবজি-আনুগত্যের কথা। তারপরে একাধিকবার এয়ারপোর্টে অপেক্ষা ফ্লাইটের জন্য অপেক্ষা করার সময়ে হোক বা বাসের মধ্যে, ক্রিকেটারদের এই গেম খেলতে দেখা গিয়েছে।

যাইহোক, পাবজি-প্রেমীদের জানানো হচ্ছে, বর্তমান সিজন শেষ হয়ে যাওয়ার পরে আগামী সপ্তাহেই নতুন আপডেটেড সংস্করণ আনতে চলেছে অনলাইন গেমিং সংস্থাটি। মে মাসের ১৬ তারিখ থেকেই নতুন সিজন চালু হতে চলেছে।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Kuldeep yadav reveals about his national team mates who are mad for pubg

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং