সুনীলদের জন্য গলা ফাটাচ্ছেন কুলদীপ

আগামিকাল সুনীল ছেত্রীরা এএফসি এশিয়ান কাপের অভিযান শুরু করছে সংযুক্ত আরব আমিরশাহিতে। তাঁদের প্রথম প্রতিপক্ষ থাইল্যান্ড। এশিয়ান কাপের জন্য় ভারতীয় দলকে শুভেচ্ছা জানাতে ভুললেন না কুলদীপ যাদব।

By: Sydney  Updated: January 6, 2019, 10:27:49 AM

শনিবার সিডনি টেস্টের তৃতীয় দিনে কামাল করেছেন কুলদীপ যাদব। তুলে নিয়েছেন অজিদের তিনটি উইকেট। উসমান খোয়াজা, ট্র্যাভিস হেড ও টিম পেইন তাঁর শিকার হন। কুলদীপের হাতযশেই ভারত অস্ট্রেলিয়ার হাফ ডজন উইকেট তুলে নিতে পেরেছে। এদিন ম্যাচের পর কুলদীপকে দেখা গেল ভারতীয় ফুটবল দলের হয়ে গলা ফাটাতে।

আগামিকাল সুনীল ছেত্রী অ্যান্ড কোং এএফসি এশিয়ান কাপের অভিযান শুরু করছে সংযুক্ত আরব আমিরশাহিতে। মরুদেশে তাঁদের প্রথম প্রতিপক্ষ থাইল্যান্ড। এশিয়ান কাপের জন্য ভারতীয় ফুটবল দলকে শুভেচ্ছা জানাতে ভুললেন না দেশের একমাত্র চায়নাম্যান স্পিনার। টুইটারে কুলদীপ লিখলেন, “এএফসি এশিয়ান কাপ দেখার জন্য মুখিয়ে আছি। ভারতীয় দলের জন্য রইল আমার শুভেকামনা। আমি নিশ্চিত আমরা খুনি মেজাজেই খেলব।”

আরও পড়ুন: ভারতকে হারানো সহজ হবে না, জানিয়ে দিলেন সুনীল

থাইল্যান্ডের পর সুনীলরা ১০ জানুয়ারি খেলবেন আয়োজক দেশ সংযুক্ত আরব আমিরশাহির বিরুদ্ধে। আর এর চারদিন পর কনস্ট্যানটাইনের শিষ্য়দের টুর্নামেন্টের তৃতীয় ম্যাচ বাহারিনের বিরুদ্ধে। এশিয়ার দলগুলোর মধ্যে ভারতের ক্রমতালিকা ১৫। টুর্নামেন্টে ২৪ টি দল লড়াই করবে শ্রেষ্ঠত্ব ছিনিয়ে আনার জন্য।

২০১১-র পর এই প্রথম ভারত এশিয়ান কাপ খেলছে। সেবারের দলের মাত্র দু’জন ফুটবলার রয়েছে এবার। আট বছর আগে সুনীল ছেত্রী আর গুরপ্রীত সিং সান্ধু ছিলেন টুর্নামেন্টে। সুনীল আর গুরপ্রীত বাদে এবারের দলে কারোরই এই হেভিওয়েট টুর্নামেন্ট খেলার অভিজ্ঞতা নেই। এখনও পর্যন্ত ভারত তিনবার (১৯৬৪, ১৯৮৪ ও ২০১১) এই টুর্নামেন্টে অংশ নিয়েছে। ৬৪ সালে ভারত ফাইনালে উঠেছিল।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Kuldeep yadav shares special post for sunil chhetri led indian football team ahead of asian cup 2019 kickoff63404

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং